1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
দৌলতপুরের ১৪ পুজা মণ্ডপে উপজেলা চেয়ারম্যানের উপহারের সিসি ক্যামেরা পেয়ে খুশি - dailynewsbangla
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১২:৩০ অপরাহ্ন
শিরোনাম:
নওগাঁয় ১১০ মেট্রিক টন ভূট্টা উৎপাদনের লক্ষ্যমাত্রা  আত্রাইয়ে অতিরিক্ত বিভাগীয় কমিশনারের পরিদর্শন স্যালাইন পানি  নিয়ে পথচারী ও ভ্যান শ্রমিকদের পাশে চেয়ারম্যান প্রার্থী লিটু শরীফ নওগাঁয় আন্তর্জাতিক শব্দ সচেতনতা দিবস উপলক্ষে  আলোচনা সভা অনুষ্ঠিত  বগুড়া আদমদীঘিতে উপজেলা নির্বাচনে ১০ প্রার্থীর মনোনয়ন বৈধ ঘোষণা বাঘা উপজেলার কাদিরপুর উচ্চ বিদ‍্যালয় মাঠে বৃষ্টির জন্য ইস্তেস্কার নামাজ আদায় বগুড়ায় ফেন্সিডিলসহ ২ জন  গ্রেফতার   ফরিদপুরের বোয়ালমারীতে বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায়  তীব্র তাপদাহে নগরীর ১০ টি পয়েন্টে স্যালাইনপানি বিতরণ করবে রাসিক দৌলতপুরে পূর্ব শত্রুতার জেরে  প্রতিপক্ষের উপর হামলা, আহত ৩

দৌলতপুরের ১৪ পুজা মণ্ডপে উপজেলা চেয়ারম্যানের উপহারের সিসি ক্যামেরা পেয়ে খুশি

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৯ অক্টোবর, ২০২৩

কুষ্টিয়া দৌলতপুরের ১৪ পুজা মণ্ডপে সিসি ক্যামেরা উপহার দিলেন উপজেলা চেয়ারম্যান

দৌলতপুর (কুষ্টিয়া) প্রতিনিধিঃ কুষ্টিয়ার দৌলতপুর উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক এজাজ আহমেদ মামুন উপজেলার ১৪টি পূজা মণ্ডপে সিসি (ক্লোজ সার্কিট ক্যামেরা) ক্যামেরা উপহার দিলেন।বৃহস্পতিবার (১৯ অক্টোবর) বেলা ১১টায় উপজেলা চেয়ারম্যানের কার্যালয়ে উপজেলা পূজা উদযাপন পরিষদের নেতৃবৃন্দের সঙ্গে আলোচনার পর তিনি নিজ উদ্যোগে ১৪টি পূজা মণ্ডপের সভাপতি ও সম্পাদকদের হাতে সিসি ক্যামেরা তুলে দেন।

উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি বাবু দুলাল দেবনাথ জানান, উপজেলা চেয়ারম্যান এজাজ আহমেদ মামুন সাহেবের এ উদ্যোগ কে আমরা স্বাগত জানাই। তিনি আমাদের পাশে সব সময় ছিলেন, আছেন এবং থাকবেন বলেও দেবনাথ আশা প্রকাশ করেন।

উপজেলা পূজা উদ্যাপন পরিষদের সাধারণ সম্পাদক বাবু কুমার দাস জানান, উপজেলা চেয়ারম্যান মামুন সাহেব সব সময় আমাদের সহযোগিতা করেন। শালিমপুর কর্মকার পাড়া মাতৃ-মন্দিরের সভাপতি অজিত কর্মকার জানান, উপজেলা চেয়ারম্যানের এ উদ্যোগ আমাদের মণ্ডপের নিরাপত্তা নিশ্চিতে সহায়ক হবে।

উপজেলা চেয়ারম্যান এজাজ আহমেদ মামুন জানান, বর্তমানে একটি মহল দেশকে অস্থিতিশীল করার জন্য নানা ধরণের ষড়যন্ত্র করছে। ঠিক এই সময়ে সনাতন ধর্মালম্বীদের বড় উৎসব দুর্গা পূজা হচ্ছে। এ অবস্থায় তারা নিরাপদ ও নির্বিঘ্নে যেন তাদের উৎসব পালন করতে পারে তার সকল পদক্ষেপ গ্রহণ করা হয়েছে। এরই অংশ হিসাবে উপজেলার ১৪টি পূজামণ্ডপে আমি নিজে উদ্যোগ নিরয় সিসি ক্যামেরা বিতরণ করেছি।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ