1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
কুষ্টিয়ায় শ্রেষ্ঠ কমিউনিটি পুলিশিং সদস্য মনোনীত কাউন্সিলর ধীমান  - dailynewsbangla
শনিবার, ১৮ মে ২০২৪, ০৫:৩৫ অপরাহ্ন
শিরোনাম:
বোয়ালমারীতে কমিউনিটি ক্লিনিক কর্মকর্তা পলাতক স্বাস্থ্য সেবা থেকে বঞ্চিত মানুষ উপজেলা পরিষদের চেয়ারম্যান পদ প্রার্থী টোকেন চৌধুরীর বিপক্ষে অভিযোগের  ব্যাখ্যা বগুড়া আদমদীঘিতে স্কুলছাত্রীর রহস্যজনক মৃত্যু তড়িঘড়ি লাশ দাফনের চেষ্টা উপজেলা নির্বাচনে ভোট বর্জনে লিফলেট বিতরন শেখ হাসিনার হাতেই বাংলাদেশের গণতন্ত্র সুরক্ষিত– খাদ্যমন্ত্রী দশমিনায় চেয়ারম্যান প্রার্থীর ভোট বর্জন  দশমিনায় দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার দৌলতপুরে পদ্মায় গোসল করতে নেমে নিখোঁজ কিশোরের লাশ উদ্ধার মহাদেবপুরে ১২ দফার দাবিতে বাসদের প্রতিবাদ সভা ও স্মারকলিপি প্রদান  দশমিনা উপজেলা পরিষদ নির্বাচনের চেয়াম্যান পদে তিন প্রার্থী হাড্ডাহাড্ডি ভোট যুদ্ধে

কুষ্টিয়ায় শ্রেষ্ঠ কমিউনিটি পুলিশিং সদস্য মনোনীত কাউন্সিলর ধীমান 

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : শনিবার, ৪ নভেম্বর, ২০২৩

কুষ্টিয়ায় শ্রেষ্ঠ কমিউনিটি পুলিশিং সদস্য মনোনীত কাউন্সিলর ধীমান 

ফরিদ আহমেদঃ শ্রেষ্ঠ কমিউনিটি পুলিশিং সদস্য মনোনীত হয়েছেন কুষ্টিয়া পৌরসভার ২নং ওয়ার্ড কাউন্সিলর খন্দকার মাজেদুল হক ধীমান।
শনিবার সকালে কুষ্টিয়া পুলিশ সুপারের সম্মেলন কক্ষে কমিউনিটি পুলিশিং ডে-২০২৩ উপলক্ষে আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে পৌর পৌরসভার ২নং ওয়ার্ড থেকে বারবার নির্বাচিত কাউন্সিলর খন্দকার মাজেদুল হক ধীমান এর হয়ে তার চাচা বিপ্লব খন্দকার সম্মাননা স্মারকসহ সার্টিফিকেট গ্রহণ করেন।
“পুলিশ-জনতা ঐক্য করি, স্মার্ট বাংলাদেশ গড়ে তুলি” এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে কুষ্টিয়ায় কমিউনিটি পুলিশিং ডে-২০২৩ উদযাপন করা হয়েছে।
কুষ্টিয়া শিল্পকলা একাডেমী চত্ত্বরে বেলুন ও কবুতর উড়িয়ে “কমিউনিটি পুলিশিং ডে-২০২৩” এর শুভ উদ্বোধন ঘোষণা করেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) কুষ্টিয়া তারেক জুবায়ের।
এ সময়ে আরো উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এ্যান্ড অপস) পলাশ কান্তি নাথ, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) আতোয়ার রহমান, অতিরিক্ত পুলিশ সুপার, সদর সার্কেল, আবু রাসেল‌ সহ জেলা পুলিশের উর্দ্ধতন কর্মকর্তা, অফিসার ও ফোর্স এবং কমিউনিটি পুলিশের সদস্যগণ।
পরবর্তীতে উপস্থিত সকলেই বিভিন্ন শ্লোগান সম্বলিত প্লাকার্ড এবং সুসজ্জিত বাদক দলের সম্বনয়ে জেলা শিল্পকলা একাডেমী হতে বাহির হওয়া বর্ণাঢ্যে র্যাতলীতে অংশ গ্রহণ করেন। র্যালিটি কুষ্টিয়া শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে পুলিশ লাইন্সে এসে শেষ হয়।
পরবর্তীতে পুলিশ লাইন্স সম্মেল কক্ষে কমিউনিটি পুলিশিং ডে ২০২৩ উদযাপন উপলক্ষে আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি মহোদয় কমিউনিটি পুলিশিং এর সুফল সম্পর্কে বিভিন্ন দৃষ্টান্ত সবার মাঝে তুলে ধরেন। এছাড়াও কমিউনিটি পুলিশিং এর ইতিহাস, গঠন, কাজের প্রক্রিয়া ইত্যাদি সম্পর্কে গুরুত্ব পূর্ন বক্তব্য রাখেন।
এসময় শ্রেষ্ঠ কমিউনিটি পুলিশিং অফিসার(CPO) কুমারখালী থানার এসআই প্রদিপ কুমার ও শ্রেষ্ঠ কমিউনিটি পুলিশিং সদস্য(CPM) কুষ্টিয়া পৌরসভার ২নং ওয়ার্ড কাউন্সিলর খন্দকার মাজেদুল হক ধীমান সম্মাননা স্মারকসহ সার্টিফিকেট প্রদান করেন অতিরিক্ত পুলিশ সুপার তারেক জুবায়ের। স্বীকৃতি কমিউনিটি পুলিশিং কার্যক্রমকে আরো গতিশীল ও বেগবান করবে মর্মে ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ বাংলাদেশ চৌধুরী আবদুল্লাহ আল-মামুন বিপিএম (বার), পিপিএম স্বাক্ষরিত এই সম্মাননা স্মারক ও সার্টিফিকেট প্রদান করা হয়।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ