1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
বৃহস্পতিবার, ২৬ নভেম্বর ২০২০, ০২:৫১ অপরাহ্ন
শিরোনাম:

মিথ্যা সংবাদের প্রতিবাদে যুবলীগ নেতার সংবাদ সম্মেলন

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : শনিবার, ২৪ অক্টোবর, ২০২০
কুষ্টিয়ার দৌলতপুর উপজেলা আওয়ামী যুবলীগ এর সাধারণ সম্পাদক আব্দুল কাদের এর সংবাদ সম্মেলন।
  1. জিল্লুর রহমান: কুষ্টিয়ার দৌলতপুর উপজেলা আওয়ামী যুবলীগ এর সাধারণ সম্পাদক আব্দুল কাদের কে জড়িয়ে সম্প্রতি বিভিন্ন অনলাইন ও স্থানীয় প্রিন্ট মিডিয়াতে মিথ্যা ও বিভ্রান্তিমূলক সংবাদ প্রকাশ করায় শনিবার (২৩ অক্টোবর ২০২০) সকাল ১১ টার সময় আব্দুল কাদের এর উপজেলার দলীয় কার্যালয়ে সংবাদ সম্মেলনের আয়োজন করেন। সংবাদ সম্মেলনে যুবলীগ নেতা আব্দুল কাদের বলেন, সম্প্রতি বিভিন্ন অনলাইন ও প্রিন্ট মিডিয়াতে আমার নাম উল্লেখ করে দৌলতপুর সাব-রেজিস্ট্রার কার্যালয় কেন্দ্রীক দলিল প্রতি চাঁদা আদায়ের কথা প্রকাশ করা হয়েছে।

আমি প্রথমেই জানাচ্ছি বিষয়টি খুবই দুঃখজনক এবং নিন্দনীয়। আপনারা নিশ্চয় জেনে থাকবেন, ওইসব খবরে অপেশাদার ভাবে বানোয়াট তথ্য দিয়ে আমার নামে কুৎসারটনা করা হয়েছে, যা আমার রাজনৈতিক সংগঠন বাংলাদেশ আওয়ামী যুবলীগসহ বাংলাদেশ আওয়ামী লীগ এর মান ক্ষুন্ন করেছে। আমাকে রাজনৈতিক ও সামাজিক ভাবে হেও প্রতিপন্ন করতে এই অপপ্রচার চালানো হয়েছে বলে আমি মনে করি। আপনারা জানেন যে আমার বসতবাড়ি এবং দলীয় কার্যালয়ের সাথে দৌলতপুর উপজেলা পরিষদ ও সাব-রেজিস্ট্রার অফিসের ভৌগলিক অবস্থান খুবই কাছাকাছি।

যেহেতু আমি মুজিব আদর্শের রাজনীতির সাথে জড়িত এবং রাজনীতির মূল আদর্শ হলো জনসেবা করা। আপনারা এটিও অবগত আছেন যে এই উপজেলা পরিষদে দৌলতপুর উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে আগত মানুষের আমরা উপজেলা সদরবাসি সার্বক্ষণিক নানাভাবে সেবা দিয়ে থাকি। একটি কুচক্রী মহল আমাদের রাজনৈতিক অবস্থান বিতর্কিত করতে সামাজিক যোগাযোগ মাধ্যমসহ বিভিন্ন গণমাধ্যমে বিভ্রান্তিকর তথ্য ছড়িয়ে আসতে, যা ইতিপূর্বেও কিছু সংখ্যক ফেইক ফেইসবুক আইডির মাধ্যমে চালানো হয়েছে যা দৌলতপুরের গণমাধ্যমকর্মীরা দেখেছেন।

গত ২২ (অক্টোবর) স্হানীয় দৈনিক কুষ্টিয়ার খবর পত্রিকায়,২৩ অক্টোবর ‘অপরাধ বাংলা ডট কম’ এবং ‘ভয়েজ অফ কুষ্টিয়া’ নামে দুটি অনলাইন পোর্টালে প্রকাশিত এমন অবাস্তব খবরের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। পাশাপাশি এই মর্মে জানাচ্ছি যে পরবর্তী আমার রাজনৈতিক সুনাম নষ্ট করতে এধরনের মনগড়া তথ্য দিয়ে খবর প্রকাশ করা হলে আমি আইনানুগ ব্যবস্থা গ্রহণ করতে বাধ্য হবো। সংবাদ সম্মেলনে দলীয় নেতাকর্মীসহ প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সংবাদ কর্মীরা উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ
error: Content is protected !!