1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
নির্বাচিত হলে ঢাকা ১৮ আসনকে আধুনিক করবো: আওয়ামী লীগ প্রার্থী হাবিব - dailynewsbangla
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০১:৫৩ পূর্বাহ্ন
শিরোনাম:
স্যালাইন পানি  নিয়ে পথচারী ও ভ্যান শ্রমিকদের পাশে চেয়ারম্যান প্রার্থী লিটু শরীফ নওগাঁয় আন্তর্জাতিক শব্দ সচেতনতা দিবস উপলক্ষে  আলোচনা সভা অনুষ্ঠিত  বগুড়া আদমদীঘিতে উপজেলা নির্বাচনে ১০ প্রার্থীর মনোনয়ন বৈধ ঘোষণা বাঘা উপজেলার কাদিরপুর উচ্চ বিদ‍্যালয় মাঠে বৃষ্টির জন্য ইস্তেস্কার নামাজ আদায় বগুড়ায় ফেন্সিডিলসহ ২ জন  গ্রেফতার   ফরিদপুরের বোয়ালমারীতে বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায়  তীব্র তাপদাহে নগরীর ১০ টি পয়েন্টে স্যালাইনপানি বিতরণ করবে রাসিক দৌলতপুরে পূর্ব শত্রুতার জেরে  প্রতিপক্ষের উপর হামলা, আহত ৩ বগুড়ায় শ্রমিক কল্যাণ ফেডারেশনের উদ্যোগে পথচারীদের বিশুদ্ধপানি ও খাবার স্যালাইন বিতরণ বোয়ালমারীতে ২০টি মাদক মামলার আসামি মাদকসহ গ্রেপ্তার

নির্বাচিত হলে ঢাকা ১৮ আসনকে আধুনিক করবো: আওয়ামী লীগ প্রার্থী হাবিব

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : শনিবার, ২৪ অক্টোবর, ২০২০

মোঃ ইব্রাহিম হোসেন, ষ্টাফ রিপোর্টারঃ উপ-নির্বাচনের নির্বাচিত হতে পারলে ১৮ আসনকে আধুনিকভাবে গড়ে তোলার প্রতিশ্রুতি দিয়েছেন আওয়ামী লীগের মনোনীত প্রার্থী হাবিব হাসান। আজ ২৩ অক্টোবর ২০২০ রোজ শুক্রবার ৪৫ নম্বরে ওয়ার্ড, উত্তরখান মাজার মসজিদ থেকে ঢাকা ১৮ আসনে উপ-নির্বাচনে আনুষ্ঠানিকভাবে গণসংযোগ শুরু করার আগে এক মতবিনিময় সভায় এ প্রতিশ্রুতি দেন তিনি।

আওয়ামী লীগের মনোনীত প্রার্থী বলেন, দেশের উন্নয়নের ধরা অব্যাহত রাখতে সবাইকে ঐক্যবদ্ধ থেকে ১২ তারিখ নৌকাকে বিজয়ী করতে হবে। নৌকার বিজয় হলে প্রয়াত সাবেক এমপি সাহারা খাতুনের সম্মান আমরা ধরে রাখতে পারবো। তিনি আরো বলেন, আমি নির্বাচিত হতে পারলে এই এলাকাকে আধুনিকভাবে গড়ে তুলবো। এই এলাকার সবার জন্য আমার দরজা ২৪ ঘণ্টা খোলা থাকবে।

এ সময় ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি শেখ বজলুল রহমান সব ষড়যন্ত্র মোকাবিলা করে নৌকার প্রার্থীর পক্ষে নেতাকর্মীদের প্রচারণায় অংশ নেয়ার আহ্বান জানান। মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন, ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি শেখ বজলুল রহমান, সাধারণ সম্পাদক এসএম মান্নান কচি, উত্তর আওয়ামী লীগের নেতা মিনহাজুল ইসলাম মিজুসহ স্থানীয় নেতাকর্মীরা।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ