1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
দৌলতপুরে শরীফ বিশ্বাস সহ ৩ সাংবাদিকের উপর হামলার প্রতিবাদে সাংবাদিকদের মানববন্ধন - dailynewsbangla
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১০:৩৮ পূর্বাহ্ন
শিরোনাম:
রাজশাহীতে কর্মজীবী দাবা টুর্নামেন্টে চ্যাম্পিয়ন “রয়েল সরকার” সরকারি প্রজ্ঞাপনকে চুড়ান্ত সমাধান হিসেবে মনে করছে না বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন আত্মসমর্পণের জন্য জড়ো হয়েছেন জেল থেকে পালানো কয়েদি ইন্টারনেট সেবা কখন চালু হবে কোটা নিয়ে হাই কোর্টের রায় আপিল বিভাগে বাতিল। রাজশাহীতে শিক্ষার্থীদের হামলায় দুই পুলিশ সদস্য আহত ভেড়ামারার রাজপথ ৩ ঘন্টা দখলে  কোটা আন্দোলন কারী শিক্ষার্থীরা বগুড়াআদমদীঘিতে আওয়ামীলীগের গায়েবানা জানাজা  বগুড়া সান্তাহারে কোটাবিরোধী আন্দোলনকারীদের ট্রেন অবরোধ ইউ,এন,ওর অনুরোধে চলে গেল আন্দোলনকারীরা বগুড়া জেলা পুলিশের আয়োজনে মাসিক অপরাধ  সভা অনুষ্ঠিত

দৌলতপুরে শরীফ বিশ্বাস সহ ৩ সাংবাদিকের উপর হামলার প্রতিবাদে সাংবাদিকদের মানববন্ধন

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : সোমবার, ১৯ ফেব্রুয়ারী, ২০২৪

দৌলতপুরে শরীফ বিশ্বাস সহ ৩ সাংবাদিকের উপর হামলার প্রতিবাদে সর্বস্তরে সাংবাদিকদের মানববন্ধন অনুষ্ঠিত

খন্দকার জালাল উদ্দীন : কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার ফিলিপনগর ইউনিয়নের সিরাজনগরে সাংবাদিক শরীফ বিশ্বাস এস.আই সুমন ও বিদ্যুতের উপর বর্বরচিত হামলা ও ক্যমেরা ভাংচুরের প্রতিবাদে সর্বস্তরে সাংবাদিকদের মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। ১৯ ফেব্রæয়ারি সকাল ১১ টায় দৌলতপুর থানার সামনে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে সর্বস্তরের সাংবাদিক গণ অংশগ্রহণ করে।
দৌলতপুরের পাঁচটি সাংবাদিক সংস্থার সাংবাদিকগণ উপস্থিত ছিলেন। প্রেসক্লাব দৌলতপুর, প্রেসক্লাব আল­ার দর্গা, দৌলতপুর সাংবাদিক ইউনিয়ন, দৌলতপুর রিপোর্টার্স ক্লাব, দৌলতপুর প্রেসক্লাব ডিপি সি’র সকল সাংবাদিক এই অনুষ্ঠানে অংশগ্রহণ করে। মানববন্ধন অনুষ্ঠানটি সঞ্চালনা করেন সাংবাদিক ইউনিয়নের সভাপতি তাশরিক সঞ্চয়, সভাপতিত্ব করেন সিনিয়র সাংবাদিক দৌলতপুর প্রেসক্লাব ডিপিসির সভাপতি আব্দুল আলীম সাচ্চু। মানববন্ধনে বক্তব্য রাখেন দৌলতপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও এটিএন নিউজের কুষ্টিয়া প্রতিনিধি শরিফুল ইসলাম, আল­ার দর্গা প্রেসক্লাবের সভাপতি খন্দকার জালাল উদ্দিন, নয়া দিগন্তের দৌলতপুর প্রতিনিধি আহাদ আলী নয়ন, জনকন্ঠ প্রতিনিধি ও আল­ার দর্গা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সাইদুল আনাম, প্রেসক্লাব দৌলতপুর ডিপিসি সাধারণ সম্পাদক হেলাল উদ্দিন, বক্তারা সাংবাদিকের উপর বর্বরচিত হামলার অংশ গ্রহণকারী এজাহার ভুক্ত আসামিদের ১৫ দিনের মধ্যে গ্রেফতার এবং আসামিদের মদদদাতা যিনি নিজের বাপের নাম বাদ দিয়ে মুক্তিযোদ্ধা চাচা আহসান উল্লাহ বা আহসান হাবিবের নাম বসায়ে দেশের সাথে জাতির সাথে প্রতারণা করে বিসিএস ক্যাডারে ইউএনও হিসেবে চাকরি করছেন কামাল হোসেন। কামাল হোসেন এর প্রকৃত পিতার নাম আবুল কাশেম, তিনি খুলনার একটি উপজেলার ইউ.এন,ও পদে চাকরীতে বহাল আছেন বলে জানা গেছে। বক্তারা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দৃষ্টি আকর্ষণ করে বলেন, এইরকম প্রতারককে কোন মতেই দেশের একজন সর্বশ্রেষ্ঠ নাগরিক হিসেবে উচ্চ পদে চাকরি দেয়া উচিত নয়। তাকে চাকরীচ্যুত করে আইনের আওতায় এনে দৃষ্টান্ত মূলক শাস্তি দেওয়া হোক।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ