1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
দৌলতপুরে শরীফ বিশ্বাস সহ ৩ সাংবাদিকের উপর হামলার প্রতিবাদে সাংবাদিকদের মানববন্ধন - dailynewsbangla
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৭:২৪ অপরাহ্ন
শিরোনাম:
মহাদেবপুর-বদলগাছীতে তিন দিনব্যাপী কৃষি প্রযুক্তি মেলার উদ্বোধন করেন সাংসদ সৌরেন্দ্র নাথ চক্রবর্ত্তী ফরিদপুরে বাস-পিকআপ মুখোমুখি সংঘর্ষে নিহতের সংখ্যা বেড়ে ১৩জন ২২ কেজি গাঁজাসহ ২ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১২, সিপিএসসি, বগুড়া নাগরপুরে ট্রাক চাপায় মোটরসাইকেল আরোহী নিহত ঐতিহাসিক বাঘার মেলায় জুয়া খেলা ও পরিচালনার দায়ে সাবেক কাউন্সিলসহ আটক-১০  পুন্ড্র সাহিত্য সংসদ বসালো দুই বাংলার কবি লেখকদের মিলন মেলা বরেন্দ্র বহুমুখী উন্নয়ন কর্তৃপক্ষের ইবিএ প্রকল্পে ব্যাপক অনিয়ম বগুড়ায় চাঞ্চল্যকর শাহিনুর হত্যা মামলার প্রধান ২ আসামী গ্রেফতার করেছে র‌্যাব-১২ বাংলা‌দেশ দ‌লিত‌্যস হিউম‌্যান রাইটসের ক‌মি‌টি প‌রি‌চি‌তি সভা দশমিনায় ফুটবল ও জার্সি বিতরণ

দৌলতপুরে শরীফ বিশ্বাস সহ ৩ সাংবাদিকের উপর হামলার প্রতিবাদে সাংবাদিকদের মানববন্ধন

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : সোমবার, ১৯ ফেব্রুয়ারী, ২০২৪

দৌলতপুরে শরীফ বিশ্বাস সহ ৩ সাংবাদিকের উপর হামলার প্রতিবাদে সর্বস্তরে সাংবাদিকদের মানববন্ধন অনুষ্ঠিত

খন্দকার জালাল উদ্দীন : কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার ফিলিপনগর ইউনিয়নের সিরাজনগরে সাংবাদিক শরীফ বিশ্বাস এস.আই সুমন ও বিদ্যুতের উপর বর্বরচিত হামলা ও ক্যমেরা ভাংচুরের প্রতিবাদে সর্বস্তরে সাংবাদিকদের মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। ১৯ ফেব্রæয়ারি সকাল ১১ টায় দৌলতপুর থানার সামনে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে সর্বস্তরের সাংবাদিক গণ অংশগ্রহণ করে।
দৌলতপুরের পাঁচটি সাংবাদিক সংস্থার সাংবাদিকগণ উপস্থিত ছিলেন। প্রেসক্লাব দৌলতপুর, প্রেসক্লাব আল­ার দর্গা, দৌলতপুর সাংবাদিক ইউনিয়ন, দৌলতপুর রিপোর্টার্স ক্লাব, দৌলতপুর প্রেসক্লাব ডিপি সি’র সকল সাংবাদিক এই অনুষ্ঠানে অংশগ্রহণ করে। মানববন্ধন অনুষ্ঠানটি সঞ্চালনা করেন সাংবাদিক ইউনিয়নের সভাপতি তাশরিক সঞ্চয়, সভাপতিত্ব করেন সিনিয়র সাংবাদিক দৌলতপুর প্রেসক্লাব ডিপিসির সভাপতি আব্দুল আলীম সাচ্চু। মানববন্ধনে বক্তব্য রাখেন দৌলতপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও এটিএন নিউজের কুষ্টিয়া প্রতিনিধি শরিফুল ইসলাম, আল­ার দর্গা প্রেসক্লাবের সভাপতি খন্দকার জালাল উদ্দিন, নয়া দিগন্তের দৌলতপুর প্রতিনিধি আহাদ আলী নয়ন, জনকন্ঠ প্রতিনিধি ও আল­ার দর্গা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সাইদুল আনাম, প্রেসক্লাব দৌলতপুর ডিপিসি সাধারণ সম্পাদক হেলাল উদ্দিন, বক্তারা সাংবাদিকের উপর বর্বরচিত হামলার অংশ গ্রহণকারী এজাহার ভুক্ত আসামিদের ১৫ দিনের মধ্যে গ্রেফতার এবং আসামিদের মদদদাতা যিনি নিজের বাপের নাম বাদ দিয়ে মুক্তিযোদ্ধা চাচা আহসান উল্লাহ বা আহসান হাবিবের নাম বসায়ে দেশের সাথে জাতির সাথে প্রতারণা করে বিসিএস ক্যাডারে ইউএনও হিসেবে চাকরি করছেন কামাল হোসেন। কামাল হোসেন এর প্রকৃত পিতার নাম আবুল কাশেম, তিনি খুলনার একটি উপজেলার ইউ.এন,ও পদে চাকরীতে বহাল আছেন বলে জানা গেছে। বক্তারা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দৃষ্টি আকর্ষণ করে বলেন, এইরকম প্রতারককে কোন মতেই দেশের একজন সর্বশ্রেষ্ঠ নাগরিক হিসেবে উচ্চ পদে চাকরি দেয়া উচিত নয়। তাকে চাকরীচ্যুত করে আইনের আওতায় এনে দৃষ্টান্ত মূলক শাস্তি দেওয়া হোক।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ