1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
দৌলতপুরে সাংবাদিক সোহাগের উপর হামলার ঘটনায় ৩ মাস পর আটক ১ - dailynewsbangla
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৭:৫২ অপরাহ্ন
শিরোনাম:
মহাদেবপুর-বদলগাছীতে তিন দিনব্যাপী কৃষি প্রযুক্তি মেলার উদ্বোধন করেন সাংসদ সৌরেন্দ্র নাথ চক্রবর্ত্তী ফরিদপুরে বাস-পিকআপ মুখোমুখি সংঘর্ষে নিহতের সংখ্যা বেড়ে ১৩জন ২২ কেজি গাঁজাসহ ২ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১২, সিপিএসসি, বগুড়া নাগরপুরে ট্রাক চাপায় মোটরসাইকেল আরোহী নিহত ঐতিহাসিক বাঘার মেলায় জুয়া খেলা ও পরিচালনার দায়ে সাবেক কাউন্সিলসহ আটক-১০  পুন্ড্র সাহিত্য সংসদ বসালো দুই বাংলার কবি লেখকদের মিলন মেলা বরেন্দ্র বহুমুখী উন্নয়ন কর্তৃপক্ষের ইবিএ প্রকল্পে ব্যাপক অনিয়ম বগুড়ায় চাঞ্চল্যকর শাহিনুর হত্যা মামলার প্রধান ২ আসামী গ্রেফতার করেছে র‌্যাব-১২ বাংলা‌দেশ দ‌লিত‌্যস হিউম‌্যান রাইটসের ক‌মি‌টি প‌রি‌চি‌তি সভা দশমিনায় ফুটবল ও জার্সি বিতরণ

দৌলতপুরে সাংবাদিক সোহাগের উপর হামলার ঘটনায় ৩ মাস পর আটক ১

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বুধবার, ২৮ ফেব্রুয়ারী, ২০২৪

দৌলতপুরে সাংবাদিক সোহাগের উপর হামলার ঘটনায় ৩ মাস পর আটক ১

দৌলতপুর প্রতিনিধি: কুষ্টিয়ার দৌলতপুরে সাংবাদিক শহিদুল ইসলাম সোহাগের ওপর হামলার ঘটনায় ছাত্রদলের ক্যাডার ও কিশোর গ্যাং এর সদস্য বিজয় হোসেন (২৩) নামে একজনকে আটক করেছে দৌলতপুর থানা পুলিশ। বুধবার দুপুর দুইটার দিকে দৌলতপুর উপজেলা বাজার থেকে তাকে আটক করে পুলিশ। আটকৃত বিজয় উপজেলা পূর্বপাড়া গ্রামের লালুর ছেলে।

এলাকাবাসী জানান বিজয় ছাত্রদলের ক্যাডার এবং একটি স্থানীয় কিশোর গ্যাং এর সশস্ত্র সদস্য।

উল্লেখ্য, গত ২৩ সালের নভেম্বর মাসের ৪ তারিখ দিবাগত রাতে পেশাগত কাজ শেষ করে উপজেলা বাজার থেকে বাড়িতে ফিরছিলেন দৈনিক প্রতিদিনের সংবাদ পত্রিকার দৌলতপুর উপজেলা প্রতিনিধি ও দৌলতপুর প্রেসক্লাবের সদস্য সাংবাদিক শহিদুল ইসলাম সোহাগ। এ সময় রাত দেড়টার দিকে তিনি নিজ বাড়ির সামনে পৌঁছালে আগে থেকে ওত পেতে থাকা আট দশজনের হেলমেট পরিহিত একটি সশস্ত্র সন্ত্রাসী গ্রুপ তার ওপর অতর্কিত হামলা চালায়। এ ঘটনায় সোহাগ গুরুতর আহত হলে স্থানীয়রা উদ্ধার করে তাকে দৌলতপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ ভর্তি করে।

পরদিন সকালে সোহাগ বাদী হয়ে ৮ থেকে ১০ জনকে অজ্ঞাত আসামি করে দৌলতপুর থানায় একটি মামলা করেন।

মামলাটি দৌলতপুর থানা পুলিশ দীর্ঘ তদন্ত শেষে একটি হোয়াটসঅ্যাপ চ্যাটিং এর সুত্র ধরে হামলা করার পরিকল্পনাকারীদের মধ্য থেকে বিজয়কে কে আটক করেছে বলে নিশ্চিত করেছেন মামলা তদন্তকারী কর্মকর্তা দৌলতপুর থানা পুলিশের উপ-পুলিশ পরিদর্শক মনিরুল ইসলাম।

ঘটনার সত্যতা নিশ্চিত করে দৌলতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম জানান, সাংবাদিক সোহাগের উপরে হামলার ঘটনায় বিজয় নামে একজনকে আটক করা হয়েছে। বাকি আসামিদেরও আটক করতে পুলিশী অভিযান অব্যাহত আছে।

এদিকে সাংবাদিক শহিদুল ইসলাম সোহাগের উপর হামলাকারী এবং পরিকল্পনাকারীদের সকলকে গ্রেফতার করে আইনের আওতায় আনার দাবী জানিয়েছেন দৌলতপুরে কর্মরত সকল গণমাধ্যম কর্মীরা।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ