1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
অতিরিক্ত মূল্যে আলু বিক্রির দায়ে ব্যবসায়ীর জরিমানা - dailynewsbangla
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৮:৩২ পূর্বাহ্ন
শিরোনাম:
রাজশাহীতে কর্মজীবী দাবা টুর্নামেন্টে চ্যাম্পিয়ন “রয়েল সরকার” সরকারি প্রজ্ঞাপনকে চুড়ান্ত সমাধান হিসেবে মনে করছে না বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন আত্মসমর্পণের জন্য জড়ো হয়েছেন জেল থেকে পালানো কয়েদি ইন্টারনেট সেবা কখন চালু হবে কোটা নিয়ে হাই কোর্টের রায় আপিল বিভাগে বাতিল। রাজশাহীতে শিক্ষার্থীদের হামলায় দুই পুলিশ সদস্য আহত ভেড়ামারার রাজপথ ৩ ঘন্টা দখলে  কোটা আন্দোলন কারী শিক্ষার্থীরা বগুড়াআদমদীঘিতে আওয়ামীলীগের গায়েবানা জানাজা  বগুড়া সান্তাহারে কোটাবিরোধী আন্দোলনকারীদের ট্রেন অবরোধ ইউ,এন,ওর অনুরোধে চলে গেল আন্দোলনকারীরা বগুড়া জেলা পুলিশের আয়োজনে মাসিক অপরাধ  সভা অনুষ্ঠিত

অতিরিক্ত মূল্যে আলু বিক্রির দায়ে ব্যবসায়ীর জরিমানা

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৭ অক্টোবর, ২০২০

আবু বক্কার, সাপাহার (নওগাঁ) প্রতিনিধিঃ নওগাঁর সাপাহারে দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি ঠেকাতে ভ্রাম্যমাণ আদালতের অভিযান পরিচালনা করা হয়েছে মঙ্গলবার দুপুরে উপজেলা সদরের কাঁচা বাজারে সাপাহার থানার পুলিশ সদস্যদের সাথে নিয়ে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও ভারপ্রাপ্ত ইউএনও সোহরাব হোসেন। এসময় সরকার কর্তৃক নির্ধারিত মূল্যের অতিরিক্ত মূল্যে আলু বিক্রির দায়ে দুই ব্যবসায়ীকে ৭ হাজার টাকা অর্থদন্ড দেন ভ্রাম্যমাণ আদালত।

এসময় আলু কিনতে আসা একাধিক ব্যক্তি উপজেলা প্রশাসনের বাজার তদারকিতে সন্তোষ প্রকাশ করে ধন্যবাদ জানিয়ে এধরনের অভিযান অব্যাহত রাখার অনুরোধ জানান। নির্বাহী ম্যাজিস্ট্রেট ও দায়িত্বপ্রাপ্ত উপজেলা নির্বাহী অফিসার সোহরাব হোসেন বলেন,বাজার মনিটরিং আমাদের নিয়মিত কার্যক্রমের অংশ।দ্রব্যমূল্য নিয়ন্ত্রণে রাখবার প্রয়োজনে এবং জনস্বার্থে ভবিষ্যতেও এ ধরণের অভিযান অব্যাহত থাকবে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ