1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
তিন হাজার অসহায় পরিবার পেল ঈদ উপহার - dailynewsbangla
শনিবার, ১৩ জুলাই ২০২৪, ১০:১৭ অপরাহ্ন

তিন হাজার অসহায় পরিবার পেল ঈদ উপহার

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : শনিবার, ৬ এপ্রিল, ২০২৪

(তিন হাজার অসহায় পরিবার পেল ঈদ উপহার)

প্রধানমন্ত্রীর নেতৃত্বে দেশ খাদ্যে স্বয়ংসম্পূর্ণ রয়েছে- মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী

 বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধি : পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে প্রধানমন্ত্রীর দেওয়া ঈদ উপহার বিতরণকালে মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী মো. আব্দুর রহমান এমপি বলেছেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান দেশকে দিয়েছিলেন স্বাধীনতা আর তাঁরই কন্যা দেশরত্ন শেখ হাসিনা দেশকে দিয়েছেন অর্থনৈতিক মুক্তি। বৈশ্বিক মহামারিতে বিশ্বের অনেক দেশই মন্দা অবস্থা হয়ে পড়েছে। সেখানে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্ব বাংলাদেশ খাদ্যে স্বয়ংসম্পূর্ণ রয়েছে। বিভিন্ন খাতে দেশে দৃশ্যমান উন্নয়ন অব্যাহত রেখেছেন।

 
 শনিবার (৬ এপ্রিল) দুপুরে ফরিদপুরের বোয়ালমারী পৌর বাস টার্মিনালে ঈদ উপলক্ষে অসহায় ও দরিদ্রদের মাঝে প্রধানমন্ত্রীর দেওয়া খাদ্য সামগ্রী বিতরণকালে মন্ত্রী আব্দুর রহমান কথা গুলো বলেছেন।
তিনি বলেন, আমাদের নেত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা আপনাদের জন্য যে উপহার পাঠিয়েছেন সেটা আমি আপনাদের হাতে তুলে দিলাম। এই খাদ্য সামগ্রী দিয়ে আপনারা নিভিগ্নে ঈদ উদযাপন করবেন আর প্রধানমন্ত্রীর জন্য দোয়া করবেন।
এ সময় তিনি স্থানীয় প্রশাসন ও জনপ্রতিনিধিদের উদ্দ্যেশ্য বলেন, ঈদে প্রধানমন্ত্রীর উপহার অসহায় মানুষের জন্য। এই উপহার যেন সমাজের দরিদ্র মানুষ গুলো পায় সেদিকে আপনার দৃষ্টি দিবেন। অসহায়দের জন্য এই উপহার প্রধানমন্ত্রী অগ্রাধিকার দিয়েছেন।
উপজেলা নির্বাহী কর্মকর্তা মেহেদী হাসানের সভাপতিত্বে এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান এম এম মোশাররফ হোসেন, পৌর মেয়র ও পৌর আ’লীগের আহবায়ক সেলিম রেজা লিপন, ফরিদপুর জেলা আ’লীগের সহ-সভাপতি আসাদুজ্জামান মিন্টু, উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক শাহজাহান মীরদাহ পিকুল, ভাইস চেয়ারম্যান সৈয়দ রাসেল রেজা, উপজেলা আ.লীগের সহ-সভাপতি আবুল কালাম আজাদ, থানা অফিসার ইনচার্জ মো. সহিদুল ইসলাম, উপজেলা আ.লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো. মোশাররফ চৌধুরী, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা এইচ এম মাজহানুর রহমান, ফরিদপুর জেলা যুবলীগের সদস্য শরীফ সেলিমুজ্জামান লিটু, দাউদুজ্জামান ও উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক রাহাদুল আক্তার তপন প্রমুখ। এর আগে সকালে মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী আব্দুর রহমান মধুখালী ও আলফাডাঙ্গায় দুই হাজার অসহায় ও দু:স্থ্যদের মাঝে এসব খাদ্য সামগ্রী ঈদ উপহার
বিতরণ করেন।
উপজেলা প্রকল্প বাসস্তবায়ন কর্মকর্তা এইচ এম মাজহানুর রহমান জানান, প্রধানমন্ত্রীর উপহারের প্রতি প্যাকেটে খাদ্য সামগ্রীর মধ্যে রয়েছে ১০ কেজি চাল, ১ কেজি ডাল, ১ কেজি চিনি, ১ লিটার সোয়াবিন তেল, ১ কেজি আয়োডিন মুক্ত লবণ, মরিচে গুড়া, ধুনের গোড়া, হলুদের গুড়া, জিরা ইত্যাদি।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ