1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
রাজশাহীতে জীবনতরী'র পক্ষ থেকে অসহায়দের মাঝে ঈদ উপহার বিতরণ - dailynewsbangla
শনিবার, ১৩ জুলাই ২০২৪, ০৫:৪১ অপরাহ্ন

রাজশাহীতে জীবনতরী’র পক্ষ থেকে অসহায়দের মাঝে ঈদ উপহার বিতরণ

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : রবিবার, ৭ এপ্রিল, ২০২৪

রাজশাহীতে জীবনতরী’র পক্ষ থেকে অসহায়দের মাঝে ঈদ উপহার বিতরণ

রাজশাহী ব্যুরো: দীর্ঘ তিন বছর থেকে দরিদ্র অসহায় মানুষের কল্যানে কাজ করে যাচ্ছে সমাজসেবী সংগঠন “জীবনতরী সমাজকল্যাণ সংস্থার”। প্রতি বছরের ন্যায় এবছরেও অসহায়দের মাঝে ঈদ উপহার বিতরণ করেছে সংগঠনটি।

রবিবার (৭ এপ্রিল) সকাল ১১ টায় জীবনতরী সমাজকল্যাণ সংস্থার প্রধান কার্যালয়ে প্রায় ২০০ জন অসহায় হতদরিদ্রের মাঝে ঈদ উপহার হিসেবে সেমাই, চিনি, গুড়া দুধ ও ১ টি করে শাড়ি বিতরণ করেছি সংগঠনটি।

উপহার বিতরণ অনুষ্ঠানে সংগঠনটির সভাপতি মারুফ হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন, রাজশাহী সিটি কর্পোরেশনের ২৭ নং ওয়ার্ড কাউন্সিলর মনিরুজ্জামান মনি। এছাড়াও আমন্ত্রিত অতিথি ছিলেন রাসিকের ২৫ নং ওয়ার্ড কাউন্সিলর আলিফ আল মাহমুদ লুকেন।

এসময় প্রধান অতিথির বক্তব্যে কাউন্সিলর মনি বলেন, দেশ এগিয়ে যাচ্ছে, এগিয়ে নিচ্ছেন মাননীয় প্রধানমন্ত্রী। আমরা ডিজিটাল বাংলাদেশ পেয়েছি। এবার স্মার্ট বাংলাদেশ বিনির্মানে অক্লান্ত কাজ করে যাচ্ছে জননেত্রী শেখ হাসিনা। বর্তমান সরকারের প্রতিশ্রুতি হিসেবে দরিদ্র বিমুচনে এই সংগঠন কাজ করে যাচ্ছে। এই সংগঠনের সভাপতি মারুফ হোসেন আপনাদের সামনে প্রতিশ্রুতি দিয়েছেন যে, কাজ শেখার পর কেউ যদি ইনকাম না করতে পারে তাহলে তিনি খরচ দিয়ে দিবেন। “আমরা সাহায্য নিব না, আমরা সাহায্য দিব” এই হোক সকলের চিন্তা চেতনা। জয় হোক সকল মেহনতি মানুষের।

অতিথিদের স্বাগত বক্তব্য শেষে অসহায় মানুষের মাঝে ঈদ উপহার তুলে দেন সংগঠনের সভাপতি মারুফ হোসেন ও আমন্ত্রিত অতিথিরা। ঈদ উপহার পেয়ে অনেক খুশি দেবিসিংপাড়া (অগ্রনী স্কুল এন্ড কলেজের কাছে) মহল্লার মোসা: হালিমা খাতুন (৫০)। তিনি বলেন, আমি এক বছর যাবত এই সংগঠনের সাথে আছি। আমি অনেকবার এরকম উপহার পেয়েছি। এরা গরীব মানুষকে দেখে। বিপদে আপদে পাশে থাকে। এরকম আরেক জন জোসনা খাতুন (১৮)। তার বাড়ি উপরভদ্রা। তিনিও খুশি এই সংগঠনের কার্যক্রমে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ