1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
কুষ্টিয়ায় পৃথক স্থানে সংঘর্ষে দুই পক্ষের অন্তত ১২জন আহত - dailynewsbangla
বুধবার, ০১ মে ২০২৪, ০২:০১ পূর্বাহ্ন
শিরোনাম:
দৌলতপুরে অপহরনের ৭দিন পর অটো চালকের লাশ উদ্ধার দৌলতপুরে বৈদ্যুতিক শর্ট-সার্কিটের আগুনে গো-খামার ভস্মীভূত, ৫ লাখ টাকার ক্ষয়ক্ষতি বগুড়ায় ৮টি ধারালো অস্ত্রসহ ২ জন গ্রেফতার  নওগাঁয় ফেন্সিডিল মামলায় যুবকের যাবজ্জীবন কারাদণ্ড  রাণীনগরে হিট স্ট্রোকে কৃষি শ্রমিকের মৃত্যু বোয়ালমারীতে দুই ছাত্রী ধর্ষণের ঘটনায় মামলা আসামি গ্রেপ্তার মৃত্যু পথযাত্রী বাবাকে দেখতে চাওয়ায় পাষণ্ড স্বামীর হাতে লাশ হলো স্ত্রী!  জাতীয় শিক্ষা সপ্তাহে প্রতিযোগিতা মূলক অনুষ্ঠান মাতৃস্বাস্থ্য ভাউচার স্কীমের আওয়াতায় এক দিনের ওরিয়েন্টেশন  রাজশাহীতে বিদ্যুৎ কন্ট্রোলবক্সে আগুন ধরে বন্ধ হয়েছে আদালত কার্যক্রম

কুষ্টিয়ায় পৃথক স্থানে সংঘর্ষে দুই পক্ষের অন্তত ১২জন আহত

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : শুক্রবার, ১২ এপ্রিল, ২০২৪

কুষ্টিয়ায় পৃথক স্থানে সংঘর্ষে দুই পক্ষের অন্তত ১২জন আহত হয়েছে

দৌলতপুর(কুষ্টিয়া)প্রতিনিধিঃ কুষ্টিয়ার দৌলতপুর ও বৃত্তিপাড়ায় দুই পক্ষের সংঘর্ষের এ ঘটনা ঘটেছে। সংঘর্ষে দুই পক্ষের অন্তত ১২জন আহত হয়েছে আহতদের উদ্ধার করে হাসপাতপালে ভর্তি করা হয়েছে।

স্থানীয় সূত্রে জানাগেছে, জেলার দৌলতপুর উপজেলার রামকৃষ্ণপুর ইউনিয়নের ভাগজোত কাস্টমমোড়ে মাদক ব্যবসাকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে ৩জন আহত হয়েছে।

বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে মাদক ব্যবসায়ী আক্কাস বিশ্বাস ও হানিফের মধ্যে মাদক বিক্রয়কে কেন্দ্র করে কথা কাটাকাটির এক পর্যায়ে সংঘর্ষ বাঁধে। সংঘর্ষে দু’পক্ষের ১০-১২ জন দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে একে অপরের উপর হামলা চালায়। হামলায় ধারাল অস্ত্রের আঘাতে মাদক ব্যবসায়ী আক্কাস বিশ্বাস (৫০) এবং প্রতিপক্ষ অপর মাদক ব্যবসায়ী হানিফ (৪০) ও তার ছোট ভাই বিল্লাল হোসেন (৩৫) আহত হয়। এরা একই এলাকার মৃত রনজিত বিশ্বাস ও ওহাবের ছেলে।

আহতদের মধ্যে বিল্লাল হোসেনকে আশংকাজনক অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাকি দু’জন দৌলতপুর হাসাপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

এ ঘটনায় এলাকায় উত্তেজনা ছড়িয়ে পড়লে দৌলতপুর থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে এবং আহতদের উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করে।

সংঘর্ষের বিষয়ে রামকৃষ্ণপুর ইউনিয়নের চেয়ারম্যান সিরাজ মন্ডল জানান, মাদক ব্যবসা নিয়ে দু’পক্ষের সংঘর্ষে ৩জন আহত হয়েছে। তাদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

অপরদিকে কুষ্টিয়া সদর উপজেলার বৃত্তিপাড়ায় মাংস কেনা নিয়ে দু’পক্ষের সংঘর্ষে ৯জন আহত হয়েছে। আহতদের উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে তাদের নাম পরিচয় জানা যায়নি।

হামলা ও সংঘর্ষের ঘটনায় দৌলতপুর থানার ওসি রফিকুল ইসলাম বলেন, পাওনা টাকা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ হয়েছে। এ ঘটনায় দৌলতপুর থানায় মামলা হয়েছে। তবে কেউ আটক বা গ্রেফতার হয়নি।

 

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ