1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
বোয়ালমারীতে প্রাণিসম্পদ সেবা দায়সারা আয়োজন - dailynewsbangla
মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ১০:৩০ অপরাহ্ন
শিরোনাম:
বগুড়া আদমদীঘিতে এজেন্ট ব্যাংকে গ্রাহকের টাকা আত্মসাৎ করে ব্যাংক কর্মকর্তা উধাও  নৌপুলিশের নিজ অর্থায়নে জেলেদের মাঝে শুকনা খাবার বিতরণ  হিংসুটে নেতা,কবি,সাহিত্যিক,সাংবাদিক হয়ে দেশ ও জাতির জন্য ভালো কিছু দিতে পারে না রাজশাহীতে প্রান্তিক জনগোষ্ঠিকে আইনী সহায়তায় প্রচার ও প্রসার বাড়াতে হবে: জেলা ও দায়রা জজ কুষ্টিয়া জেলার শ্রেষ্ঠ ওসি নির্বাচিত হয়েছেন ভেড়ামারা থানার অফিসার ইনচার্জ জহুরুল ইসলাম রাজশাহীতে ছোট ভাইয়ের বউকে ধর্ষণ চেষ্টার অভিযোগে ভাসুর কারাগারে গোদাগাড়ীর রফিকুল হত্যা মামলার রহস্য উদঘাটন হলেও ধরা হয়নি আসামী সাত মাসেও সন্ধান মিলছে না প্রধানমন্ত্রীর অনুদানের চেক বদলগাছীর অন্ধ সাত্তারের হাতে বগুড়ায় সচেতনামূলক ” নো হেলমেট ”  নো ফুয়েল  কার্যক্রম শুরু ভেড়ামারায় ট্রেনের দাবিতে  মানববন্ধন প্রতিবাদ সভা অনুষ্ঠিত

বোয়ালমারীতে প্রাণিসম্পদ সেবা দায়সারা আয়োজন

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪

বোয়ালমারীতে প্রাণিসম্পদ সেবা দায়সারা আয়োজন

বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধি : ফরিদপুরের বোয়ালমারীতে প্রাণিসম্পদ সেবা সপ্তাহের উদ্ধোধন করা হয়েছে।

এ উপলক্ষে বিভিন্ন প্রকার প্রাণির প্রদর্শনীর আয়োজন করা হয়।

সকাল ১১টায় সরকারি কলেজ মাঠে সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন করেন উপজেলা চেয়ারম্যান এমএম মোশাররফ হোসেন মুশা মিয়া।

এ সময় তিনি প্রধান অথিথির বক্তব্য রাখেন। বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার মো. মেহেদী হাসান, উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. নারায়ন চন্দ্র সরকার, থানা অফিসার ইনচার্জ মো. শহিদুল ইসলাম প্রমুখ।

তবে অনুষ্ঠানকে দায়সারা গোছের আয়োজন বলেছেন অনেকে। কারণ মঞ্চের সামনে গুটিকয়েক দর্শক ছিলেন। অনেক স্টল থাকলেও সেগুলো ছিল ফাঁকা। প্রদর্শনীতে সেভাবে পশুপাখি আনা হয়নি। বলা হয়নি খামারিদের। গুটি কয়েক পশু যারা নিয়ে এসেছে তাদের প্রায় খামারি ছাড়া।

খামারী লিংকন মাস্টার বলেন, তার খামারে ৩০টির মত গাভী রয়েছে, দুই হাজারের মতো বিভিন্ন জাতের ছাগল রয়েছে তাকে বলা হয়নি।

এ ব্যাপারে উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. নারায়ন চন্দ্র সরকার বলেন, প্রচন্ড রোদ আর তাপদাহের কারণে খামারিরা গরু আনতে চায়না। তাপদাহের কারণেই লোকজনও একটু কম হয়েছে। তবে কর্মসূচী সফল হয়েছে বলে তিনি দাবি করেন।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ