1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
রাজশাহীতে প্রান্তিক জনগোষ্ঠিকে আইনী সহায়তায় প্রচার ও প্রসার বাড়াতে হবে: জেলা ও দায়রা জজ - dailynewsbangla
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৫:৪৯ পূর্বাহ্ন
শিরোনাম:
রাজশাহীতে কর্মজীবী দাবা টুর্নামেন্টে চ্যাম্পিয়ন “রয়েল সরকার” সরকারি প্রজ্ঞাপনকে চুড়ান্ত সমাধান হিসেবে মনে করছে না বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন আত্মসমর্পণের জন্য জড়ো হয়েছেন জেল থেকে পালানো কয়েদি ইন্টারনেট সেবা কখন চালু হবে কোটা নিয়ে হাই কোর্টের রায় আপিল বিভাগে বাতিল। রাজশাহীতে শিক্ষার্থীদের হামলায় দুই পুলিশ সদস্য আহত ভেড়ামারার রাজপথ ৩ ঘন্টা দখলে  কোটা আন্দোলন কারী শিক্ষার্থীরা বগুড়াআদমদীঘিতে আওয়ামীলীগের গায়েবানা জানাজা  বগুড়া সান্তাহারে কোটাবিরোধী আন্দোলনকারীদের ট্রেন অবরোধ ইউ,এন,ওর অনুরোধে চলে গেল আন্দোলনকারীরা বগুড়া জেলা পুলিশের আয়োজনে মাসিক অপরাধ  সভা অনুষ্ঠিত

রাজশাহীতে প্রান্তিক জনগোষ্ঠিকে আইনী সহায়তায় প্রচার ও প্রসার বাড়াতে হবে: জেলা ও দায়রা জজ

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৮ মে, ২০২৪

রাজশাহীতে প্রান্তিক জনগোষ্ঠিকে আইনী সহায়তায় প্রচার ও প্রসার বাড়াতে হবে: জেলা ও দায়রা জজ

রাজশাহী ব্যুরো: রাজশাহী আদালতে জেলা লিগ্যাল এইড কমিটির ১০৬ তম মাসিক সভার অনুষ্ঠিত হয়েছে। সোমবার (২৭ মে) বিকাল ৪টায় জেলা ও দায়রা জজ আদালত ভবনের সম্মেলন কক্ষে এই সভা অনুষ্ঠিত হয়। সভায় রাজশাহী আদালতের সিনিয়র জেলা ও দায়রা জজ জনাব শেখ মফিজুর রহমানের সভাপতিত্বে উপস্থিত ছিলেন রাজশাহীর চীফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট, চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট, জেলা প্রশাসক, পুলিশ কমিশনার, পুলিশ সুপার ও সিভিল সার্জনবৃন্দের প্রতিনিধিবৃন্দ।

সভায় আরো উপস্থিত ছিলেন নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-১ এর বিজ্ঞ বিচারক মোহাঃ ইমদাদুল হক। এসময় সভার সভাপতি শেখ মফিজুর রহমান প্রান্তিক জনগোষ্ঠির দোরগোড়ায় আইনী সেবা পৌছে দেওয়ার জন্য গুরুত্বারোপ করেন। তিনি গোদাগাড়ী উপজেলা আইনগত সহায়তা প্রদান কমিটি এবং উপজেলার সকল ইউনিয়ন আইনগত সহায়তা কমিটির চেয়ারম্যানদের লিগ্যাল এইডের সুফল প্রচারে ও প্রসারে বিভিন্ন দিক নির্দেশনামূলক পরামর্শ প্রদান করেন। সর্বশেষ তিনি সবাইকে আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করেন। এসময় রাজশাহী আদালতের সকল বিজ্ঞ বিচারকরা উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ