1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
শুদ্ধাচার সম্মাননায় ভুষিত  প্রাণীসম্পদ কর্মকর্তা ডাঃ আতিকুর রহমান - dailynewsbangla
শনিবার, ১৩ জুলাই ২০২৪, ০৯:২২ পূর্বাহ্ন

শুদ্ধাচার সম্মাননায় ভুষিত  প্রাণীসম্পদ কর্মকর্তা ডাঃ আতিকুর রহমান

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : শুক্রবার, ১৪ জুন, ২০২৪

শুদ্ধাচার সম্মাননায় ভুষিত  প্রাণীসম্পদ কর্মকর্তা ডাঃ আতিকুর রহমান

 
দশমিনা(পটুয়াখালী)প্রতিনিধি  পটুয়াখালী জেলায় সততা, নিষ্ঠা , কর্তব্যপরায়ন ও সরকারি দায়িত্ব যথাযথ ভাবে পালনে বিভিন্ন ক্যাটাগরি বিবেচনায় দশমিনা উপজেলার প্রাণীসম্পদ কর্মকর্তা ডাঃ আতিকুর রহমান সহ তিন জনকে শুদ্ধাচার সম্মাননায় ভূষিত করা হয়।

 জানা যায় পটুয়াখালী জেলায় আটটি উপজেলার মধ্যে সরকারি দায়িত্ব যথাযথ পালনে এবং বিভিন্ন ক্যাটাগরি বিবেচনায় ২০২২-২০২৩ অর্থ বছরে তিনজন কে এ সম্মাননায় ভূষিত করা হয়। জেলা প্রাণীসম্পদ কর্মকর্তা সঞ্জিব কুমার এর স্বাক্ষরিত একটি চিঠিতে জেলার তিনজনকে এ সম্মাননায় ভূষিত করা হয়। তার মধ্যে একজন প্রাণীসম্পদ কর্মকর্তা, একজন তৃতীয় ও চতুর্থ শ্রেনীর কর্মচারী রয়েছেন।
জেলা প্রাণীসম্পদ কর্মকর্তা (অ:দা:)সঞ্জিব কুমার জানান, ২০২৩-২০২৪ অর্থ বছরে সরকারি দায়িত্ব সততা, নিষ্ঠার সাথে পালন করায় জেলার দশমিনা উপজেলা  প্রাণীসম্পদ কর্মকর্তাকে,  একজন তৃতীয় শ্রেনী ও চতুর্থ শ্রেনীর কর্মচারীকে শুদ্ধাচার সম্মাননায় ভূষিত করা হয়।
 উপজেলা প্রাণীসম্পদ কর্মকর্তা বলেন ডাঃ আতিকুর রহমান বলেন, জেলায় মধ্যে আমাকে শুদ্ধাচার সম্মাননায় ভূষিত করা হয়েছে আমি গর্বিত। আমার উপর অর্পিত দায়িত্ব উপজেলার প্রত্যেকটি ইউনিয়নে ও ওয়ার্ডে পৌছে দেয়ার চেষ্ঠা করেছি । এ সম্মাননা আমার কাজের পরিধি আরো বেগবান করবে বলে বিশ্বাস করি।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ