1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
আল্লারদর্গা প্রেসক্লাবের মাসিক সভা অনুষ্ঠিত - dailynewsbangla
শনিবার, ১৩ জুলাই ২০২৪, ১০:৫০ পূর্বাহ্ন

আল্লারদর্গা প্রেসক্লাবের মাসিক সভা অনুষ্ঠিত

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : শনিবার, ১৫ জুন, ২০২৪

আল্লারদর্গা প্রেসক্লাবের মাসিক সভা অনুষ্ঠিত

খন্দকার জালাল উদ্দীন : কুষ্টিয়ার দৌলতপুরের আল্লারদর্গা প্রেসক্লাবের মাসিক সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১৫ জুন ) সকাল ১০ টায় প্রেসক্লাবের মিলায়তনে এই সভা অনুষ্ঠিত হয়।
প্রেসক্লাবের সভাপতি খন্দকার জালাল উদ্দীনের (দৈনিক বাংলাদেশ বার্তা) সভাপতিত্বে ও যুগ্ম সাধারণ সম্পাদক সম্রাট আলীর (দৈনিক গণকণ্ঠ) সঞ্চালনায় বক্তব্য রাখেন প্রেসক্লাবের কোষাধ্যক্ষ আশিক ইসলাম (দৈনিক খবরওয়ালা), তথ্য ও গবেষণা সম্পাদক নসিব উদ্দীন (সাপ্তাহিক দৌলতপুর বার্তা), সদস্য নাজমুস সাদাত খান (দৈনিক অগ্নিশিখা), ও জহুরুল ইসলাম (দৈনিক হিসনা বাণী)।
এসময় আরও উপস্থিত ছিলেন, সহ-সভাপতি গোলাম মোস্তফা (সাপ্তাহিক সোনার বাংলা),যুগ্ম সাধারণ সম্পাদক সেলিম রেজা (দৈনিক বর্তমান), দপ্তর সম্পাদক মিলন আলী (দৈনিক বিশ্বমানচিত্র), প্রচার ও প্রচারণা সম্পাদক কামরান আহমেদ রাজীব (শীর্ষ খবর),ত্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক জোহন মন্ডল (ভয়েজ অফ নিউজ),সদস্য ইবাদত আলী (দৈনিক দেশের বাণী) প্রমুখ। আল্লারদর্গা বাজারে যানজট মুক্ত, রাস্তা সংষ্করণ ও ড্রেনেজ ব্যবস্থা কার্যক্রম সঠিক তদারকি করার দাবিতে আল্লারদর্গা প্রসক্লাবে সেমিনার অনুষ্ঠিত হয়।
এছাড়াও প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক সম্রাট আলী (দৈনিক গণকণ্ঠ) প্রাণনাশের হুমকি ও তার ব্যবসা প্রতিষ্ঠান পুরিয়ে ফেলার হুমকিতে আল্লারদর্গা প্রেসক্লাবের সভাপতি খন্দকার মোঃ জালাল উদ্দীন ও সাধারণ সম্পাদক সাইদুল আনাম সহ সকল সদস্য এই ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান এবং অনতিবিলম্বে তাদের আইনের আওতায় এনে কঠোর শাস্তির দাবি জানান তারা। পেশাদারিত্ব ও বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের বিষয়ে আলোচনা ও প্রেসক্লাবের আয় ব্যায়ের হিসেব, প্রেসক্লাবের উন্নয়নে বিষয়ে বিভিন্ন আলোচনা করা হয়।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ