1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
বোয়ালমারী পৌরসভায় শত কোটি টাকার বাজেট ঘোষণা - dailynewsbangla
সোমবার, ১৫ জুলাই ২০২৪, ০২:০২ পূর্বাহ্ন
শিরোনাম:
সকল ষড়যন্ত্রকারীদের জবাব দিবে দেশের জনগণ– বগুড়ায় পররাষ্ট্রমন্ত্রী বগুড়ায় এনআরবিসি ব্যাংকের চুরির ঘটনায় গ্রেপ্তার-২ বগুড়ায় নদী থেকে  বালু উত্তোলন করার সময় ভ্রাম্যমান আদালতের অভিযান  দৌলতপুরে শিশু বলাৎকারের অভিযোগে মাদ্রাসা শিক্ষক আটক বগুড়ায় ধর্ষণের ঘটনা ধামা চাপা দিতে কিশোরকে হত্যা  অভাবকে হার মানিয়ে মেয়েকে ডাক্তার ছেলেকে ইঞ্জিনিয়ার করলেন দরিদ্র রবি পাহান  বগুড়ায় ট্রাক-অটোরিকশার সংঘর্ষে  চারজন নিহত দশমিনায় কৃষি ও প্রযুক্তি মেলার সমাপনী ও পুরস্কারবিতরণ  দশমিনায় আরসিসি গার্ডার ব্রিজ ও সংযোগ সড়কের উদ্ধোধন  বগুড়ায় পুকুর থেকে এক কিশোরের মরদেহ উদ্ধার 

বোয়ালমারী পৌরসভায় শত কোটি টাকার বাজেট ঘোষণা

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : সোমবার, ২৪ জুন, ২০২৪

বোয়ালমারী পৌরসভায় শত কোটি টাকার বাজেট ঘোষণা

বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধি : ফরিদপুরের বোয়ালমারী পৌরসভার ২০২৪-২৫ অর্থবছরে প্রায় শত কোটি টাকার বাজেট ঘোষণা করা হয়েছে। সোমবার (২৪ জুন) বেলা ২টার দিকে পৌরসভার সম্মেলন কক্ষে এ বাজেট ঘোষণা করেন পৌর মেয়র মো. সেলিম রেজা লিপন মিয়া। এ সময় তিনি ২০২৪-২৫ অর্থ বছরের প্রস্তাবিত ৯২ কোটি ২৫ লাখ ৯২ হাজার ৩৭ টাকার বাজেট তুলে ধরেন। রাজস্ব খাত থেকে ৬ কোটি ৫৮ লাখ ১৫ হাজার, উন্নয়ন খাত থেকে ৩ কোটি ৬৬ লাখ ৫০ হাজার, প্রকল্প খাত থেকে আয় ৭৭ কোটি ৫০ লাখ ৪০ হাজার ও মূলধন থেকে আয় ধরা হয়েছে ৬ কোটি ৫৮ লাখ ৬ হাজার ৫১ টাকা আসবে বলে তিনি বাজেট ঘোষণায় উল্লেখ করেন।
পৌর মেয়র সেলিম রেজা পৌরসভার উন্নয়নে দলমত নির্বিশেষে সকলের সহযোগিতা কামনাসহ নাগরিক সেবা নিশ্চিতে সকলকে উন্মুক্ত পরামর্শ দিতে আহ্বান করেন তিনি। পৌর বাজার যানজট রোধে ও যে সব সড়ক প্রশস্তকরনের কাজ চলছে তা থেকে সুবিধা পেতে ব্যবসা প্রতিষ্ঠানের যদি কোন অংশ বর্ধিতাংশে পড়ে তা সরিয়ে নিতে ব্যবসায়ীদের সচেষ্টতা প্রত্যাশা করেন। তিনি বলেন, রাস্তা প্রশস্তকরণের সাথে ড্রেনেজ ও রোড লাইটিং ছাড়াও বিভিন্ন উন্নয়ন মূল কাজ চলছে।
বাজেট ঘোষণায় অন্যান্যদের মধ্যে পৌরসভার নির্বাহী প্রকৌশলী সফিকুল ইসলাম, পৌর নির্বাহী কর্মকর্তা মো. ইকরাম উল্লাহ চৌধুরী, পৌর আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক আলী আকবর আলী, প্যানেল মেয়র মো. মোমিন খান, কাউন্সিলর আব্দুল মান্নান মোল্যা, কাউন্সিলর মিনহাজুর রহমান লিপন, কাউন্সিলর আ. সামাদ খান, কাউন্সিলর রুহুল আমিন মৃধা, কাউন্সিলর শেখ আজিজুল হক, কাউন্সিলর বিপ্লব মিয়াসহ বিভিন্ন মিডিয়ার গনমাধ্যমকর্মী উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ