1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
বোয়ালমারীতে স্কুল ছাত্রীকে পাটক্ষেতে নিয়ে ধর্ষণের চেষ্টায় যুবক আটক - dailynewsbangla
রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৩৩ পূর্বাহ্ন
শিরোনাম:
বগুড়ায় অসুস্থ অবস্থায়  ভুবন চিল উদ্ধার  দৌলতপুরে পানিতে ডুবে ২ শিশুর মৃত্যু ডাক্তারের ভুল চিকিৎসায় পঙ্গু হতে চলেছে সিজারের রোগী শিল্পী  মাদকের বিরুদ্ধে শিক্ষার্থীদের মানববন্ধন  যুবদল ও ছাত্রদলের কমিটি গঠনে তারেক রহমানের দিকে তাকিয়ে সবাই বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়য়  জামায়াতের নেতাকর্মীদের সাথে সাংবাদিকদের মত বিনিময় সভা অনুষ্ঠিত বগুড়ায় এক যুবককে মরিচ চুরির সন্দেহে খুঁটির সাথে বেঁধে নির্যাতন  বগুড়ায় জাতীয় সঙ্গীত নিয়ে ষড়যন্ত্রের প্রতিবাদে উদীচী   “সমস্বরে জাতীয় সঙ্গীত” কর্মসূচি অনুষ্ঠিত নওগাঁর মান্দায় বিয়ের দাওয়াত খেতে যাওয়ার পথে ট্রাক্টরের ধাক্কায় দাদা নিহত ও নাতি গুরুতর আহত

বোয়ালমারীতে স্কুল ছাত্রীকে পাটক্ষেতে নিয়ে ধর্ষণের চেষ্টায় যুবক আটক

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৪ জুলাই, ২০২৪

বোয়ালমারীতে স্কুল ছাত্রীকে পাটক্ষেতে নিয়ে ধর্ষণের চেষ্টায় যুবক আটক

বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধি : ফরিদপুরের বোয়ালমারীতে স্কুল ছাত্রীকে পাটক্ষেতে নিয়ে ধর্ষণের চেষ্টা করে এক যুবক। পরে ওই বখাটেকে আটক করে ডহরনগর ফাঁড়ি পুলিশের নিকট সোপর্দ করা হয়। বৃহস্পতিবার (০৪.০৭.২৪) সকালে স্কুলে যাওয়ার পথে এ ঘটনা ঘটে। এ ঘটনায় ছাত্রীর বাবা থানায় মামলা করবেন বলে জানা গেছে।
রুপাপাত ইউনিয়নের ইউপি সদস্য বন্ডপাশা গ্রামের মা. মঞ্জুরুল ইসলাম জানান, ওই দিন সকাল ৯টার দিকে দশম শ্রেণির ওই ছাত্রী স্কুলে যাওয়ার জন্য বাড়ি থেকে বের হয়ে তামারহাজি-রুপাপাত সড়কের একটি ফাঁকা যায়গায় পৌঁছালে শেখর ইউনিয়নের বামনগাতি গ্রামের শুকুর মোল্যার ছেলে রাজমিস্ত্রির কাজ করে হাসিবুল (২৪) তাকে টেনে হিচড়ে রাস্তার পাশে পাটক্ষেতে নিয়ে ধর্ষণের চেষ্টা করে। মেয়েটি বখাটের হাত কামড় দিয়ে নিজেকে ছাড়িয়ে নিয়ে দৌড়ে বাড়িতে ফিরে যায়। মেয়ের পিতা পরে তাকে সাথে করে স্কুলে পৌঁছাই দেয়। এর কিছুক্ষণ পর ওই রাস্তা দিয়ে আরেকটি মেয়ে স্কুলে যাওয়ার সময় তার গতি রোধ করে হাসিবুল। ওই ছাত্রী বখাটেকে বলে, তুই যদি কোন ঝামেলা করিস তবে তোকে বাড়ি থেকে  ধরে এনে পুলিশে দিবো। কারণ তোকে আমি চিনি। পরে হাসিবুল ওই ছাত্রীর রাস্তা ছেড়ে দিয়ে আগের ছাত্রীর বাড়িতে যায় ক্ষমা চাইতে। তখন বাড়ির লোকজন তাকে আটক করে পুলিশে খবর দিলে ডহরনগর ফাঁড়ির পুলিশ তাকে আটক করে ফাঁড়িতে নিয়ে যায়। পরে ফাঁড়ি থেকে তাকে বোয়ালমারী থানায় পাঠানো হয়।
এ ব্যাপারে বন্ডপাশা উচ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মা. ফজলুর রহমান বলেন, বিষয়টা শুনছি। ছাত্রীর পিতা আসছিলো পরামর্শ নিতে। তারা থানায় যাচ্ছে আইনগত ব্যবস্থা নিতে।
বাোয়ালমারী থানার অফিসার ইনচার্জ মা. শহিদুল ইসলাম বলেন, অভিযুক্ত হাসিবুলকে ফাঁড়ি থেকে থানায় আনা হয়েছে। ভিকটিম ও তার পরিবার থানায় আসলেই মামলা হবে। কারণ এ সকল ঘটনায় মামলার কোন বিকল্প নাই।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ