1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
দশমিনায় এক যুবতীকে(পাগল) রক্তাক্ত অবস্থায় উদ্ধার  - dailynewsbangla
রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৮:০৯ পূর্বাহ্ন
শিরোনাম:
বগুড়ায় অসুস্থ অবস্থায়  ভুবন চিল উদ্ধার  দৌলতপুরে পানিতে ডুবে ২ শিশুর মৃত্যু ডাক্তারের ভুল চিকিৎসায় পঙ্গু হতে চলেছে সিজারের রোগী শিল্পী  মাদকের বিরুদ্ধে শিক্ষার্থীদের মানববন্ধন  যুবদল ও ছাত্রদলের কমিটি গঠনে তারেক রহমানের দিকে তাকিয়ে সবাই বণ্যার্তদের সহায়তায় বগুড়ায় স্বেচ্ছাসেবক দলের পৌনে দুই লক্ষ টাকা হস্তান্তর বগুড়য়  জামায়াতের নেতাকর্মীদের সাথে সাংবাদিকদের মত বিনিময় সভা অনুষ্ঠিত বগুড়ায় এক যুবককে মরিচ চুরির সন্দেহে খুঁটির সাথে বেঁধে নির্যাতন  বগুড়ায় জাতীয় সঙ্গীত নিয়ে ষড়যন্ত্রের প্রতিবাদে উদীচী   “সমস্বরে জাতীয় সঙ্গীত” কর্মসূচি অনুষ্ঠিত নওগাঁর মান্দায় বিয়ের দাওয়াত খেতে যাওয়ার পথে ট্রাক্টরের ধাক্কায় দাদা নিহত ও নাতি গুরুতর আহত

দশমিনায় এক যুবতীকে(পাগল) রক্তাক্ত অবস্থায় উদ্ধার 

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৪ জুলাই, ২০২৪

দশমিনায় এক যুবতীকে(পাগল) রক্তাক্ত অবস্থায় উদ্ধার 

 দশমিনা(পটুয়াখালী) প্রতিনিধি 
পটুয়াখালী দশমিনা উপজেলা বৃহস্পতিবার সকাল ১১ টায় এক অজ্ঞাত যুবতীর রক্তাক্ত অচেতন অবস্থায় উদ্ধার করে ফায়ার সার্ভিস।
স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার বিভিন্ন রাস্তায় ভারসম্যহীন(পাগল)/ পরিচয়হীন এক যুবতী বয়স ২৫ দীর্ঘ দিন যাবত ঘোরাঘুরি করছিলো। বৃস্পতিবার সকালে ওই অপরিচিত যুবতীকে সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মার্কেটের নিচের একটি গার্মেন্টস দেকানের উপর থেকে অচেতন রক্তাক্ত অবস্থায় দেখতে পায় স্থানীয়রা। পরে দশমিনা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স দশমিনা অফিসে ফোন করে জানালে তারা এসে ঘটনা স্থল থেকে উদ্ধার করে দশমিনা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। ডাঃ মিঠুন চন্দ্র হালদার এর চিকিৎসাধীন আছে।
দশমিনস স্বাস্থ্য কমপ্লেক্সের ডাঃ মিঠুন চন্দ্র হালদার বলেন যেহেতু মহিলা বিভিন্ন কারনে ব্লাডিং হতে পারে। কি কারনে ব্লাডিং হচ্ছে প্রাথমিক ভাবে বলা যাচ্ছে না।
চেয়ারম্যান মার্কেটের ব্যবসায়ী এরশাদ  জানান, এই মহিলাকে প্রায় সময় ইউনিয়ন পরিষদ মার্কেটের নিচে আনাগোনা করতে দেখা যায় এবং বিভিন্ন দোকানের সামনে রাত্রীযাপ করে। বৃহস্পতিবার সকাল ১০টায় রক্তাক্ত অবস্থায় অচেন হয়ে পরে থাকতে দেখে স্থানীয় ব্যবসায়ীদের জানাইলে তারা উপজেলা ফায়ার সার্ভিস অফিসে ফোন দিলে তারা এসে নিয়ে হাসপাতালে ভর্তি করেন।
 দশমিনা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স এর অধিনায়ক আনোয়ার হোসেন  বলেন, সকালে খবর পেয়ে ঘটনা স্থল থেকে অজ্ঞাত এক যুবতি বয়স ২৫-২৬ হবে রক্তাক্ত অচেতন অবস্থায় উদ্ধার করে দশমিনা হাসপাতালে ভর্তি করি।
 দশমিনা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ নুরুল ইসলাম মজুমদার জানান, ঘটনার বিষয় শুনে ঘটনা স্থলে পুলিশ পাঠানো হয়েছে। ঘটনার বিষয় উদঘাটনে কাজ চলোমান আছে। বিঃ দ্রঃ আমার ভিডিও থেকে ছবি নেয়া।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ