1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
চেয়ারম্যানের বিরুদ্ধে অপসারনের দাবি প্রত্যহার - dailynewsbangla
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:০৩ পূর্বাহ্ন
শিরোনাম:
ধামইরহাটে প্রতিপক্ষের রাসায়নিক বিষ প্রয়োগে  কৃষকের ধানক্ষেত বিনষ্ট  ফ্যাসিবাদের দোসররা যেন মাথাচারা না দিতে পারে: বগুড়ায় রিজভী  তিন যুগেও শেষ হয়নি যাত্রী বিশ্রামাগারের কাজ  নানা আয়োজনের মধ্য দিয়ে পবিত্র ঈদে মিলাদুন্নবী উদযাপিত বগুড়ায় সড়কের পাশের ড্রেনের বেহাল দশা সামান্য বৃষ্টিতেই জলাবদ্ধতা দশমিনায় প্রশাসন, স্কুল, কলেজ, মাদ্রাসা ও ইসলামী সংগঠনের উদ্যোগে ঈদ-ই-মিলাদুন্নবী উদযাপন রাত ও দিনভর ঝিরিঝিরি বৃষ্টিতে জনজীবন বিপর্যস্ত রাত ও দিনভর ঝিরিঝিরি বৃষ্টিতে জনজীবন বিপর্যস্ত নওগাঁর নবাগত জেলা প্রশাসকের সাথে সাংবাদিকদের  মতবিনিময় সভা আত্রাই উপজেলার ভাবানীপুর নন্দনালীতে বিয়ের একদিন পর স্বামী হারালেন নববধূ

চেয়ারম্যানের বিরুদ্ধে অপসারনের দাবি প্রত্যহার

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বুধবার, ২৮ আগস্ট, ২০২৪

চেয়ারম্যানের বিরুদ্ধে অপসারনের দাবি প্রত্যহার

দশমিনা(পটুয়াখালী)প্রতিনিধি পটুয়াখালী দশমিনা উপজেলার ০৩নং বেতাগিসানকিপুর ইউনিয়নের চেয়ারম্যান মোঃ মশিউর রহমান ঝন্টুর বিরুদ্ধে ২৮ আগস্ট বৃহস্পতিবার সকালে উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবর অপসারনের দাবি প্রত্যহারের আবেদন করেছেন ওই ইউনিয়নের ইউপি সদস্যগন।
জানা যায় উপজেলা ০৩নং বেতাগীসানকিপুর ইউনিয়নের ৭ জন ইউপি সদস্য চেয়ারম্যানের অপসারনের দাবি জানিয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবর ২২ আগষ্ঠ আবেদন করেন। ইউপি সদস্য/সদস্যারা বলেন ২২ আগষ্ট ভুল বসত চেয়ারম্যানের অপসারনের আবেদনে স্বাক্ষর করি। তিনি পূর্বে সৎ ছিলেন এখনো আছেন আমরা তার অপসারন চাইনা। একটি মহল আমাদের ভুল বুজাইয়া আমাদের স্বাক্ষর করিয়েছেন। আমরা আমাদের ভুল বুজতে পারছি তাই এলাকার উন্নয়নে আমরা আমাদের আবেদন প্রত্যহার করছি।
ইউপি সদস্য লাইলি, ফরিদ, মিজানুর, কল্যানচন্দ্র, জয়নাল, জয়নব, নুরুজ্জামান বলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবর ২২ আগস্ট চেয়ারম্যানের অপসারনের জন্য আবেদন করেছিলাম। আমরা আজ ২৮ আগস্ট নির্বাহী কর্মাকর্তার অফিসে উপস্থিত হয়ে তা প্রত্যহার করলাম। আমরা ভুল লোকের পাল্লায় পরে অভিযোগ করেছি। তিনি সৎ লোক। তার মাধ্যমে আমরা এলাকার উন্নয়নে কাজ করবো।
উপজেলা নির্বাহী কর্মকর্তা(ইউএিনও) নাফিসা নাজ নীরা জানান, ০৩নং বেতাগীসানকিপুর ইউনিয়ন পরিষদেরন চেয়ারম্যান অপসারনের জন্য ইউপি সদস্যগন অভিযোগ করেন। আজ ওই ইউপি সদস্য গন চেয়ারম্যানকে অপসারন জন্য পরবর্তি কর্যক্রম গ্রহন না কারার জন্য আবেদনর করেন।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ