1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
এমপি, তার বাবা, চাচাতো ভাই ৮ জন সহ অজ্ঞাত নামা ২০-৩০ জানের বিরুদ্ধে মামালা। - dailynewsbangla
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:০০ পূর্বাহ্ন
শিরোনাম:
ধামইরহাটে প্রতিপক্ষের রাসায়নিক বিষ প্রয়োগে  কৃষকের ধানক্ষেত বিনষ্ট  ফ্যাসিবাদের দোসররা যেন মাথাচারা না দিতে পারে: বগুড়ায় রিজভী  তিন যুগেও শেষ হয়নি যাত্রী বিশ্রামাগারের কাজ  নানা আয়োজনের মধ্য দিয়ে পবিত্র ঈদে মিলাদুন্নবী উদযাপিত বগুড়ায় সড়কের পাশের ড্রেনের বেহাল দশা সামান্য বৃষ্টিতেই জলাবদ্ধতা দশমিনায় প্রশাসন, স্কুল, কলেজ, মাদ্রাসা ও ইসলামী সংগঠনের উদ্যোগে ঈদ-ই-মিলাদুন্নবী উদযাপন রাত ও দিনভর ঝিরিঝিরি বৃষ্টিতে জনজীবন বিপর্যস্ত রাত ও দিনভর ঝিরিঝিরি বৃষ্টিতে জনজীবন বিপর্যস্ত নওগাঁর নবাগত জেলা প্রশাসকের সাথে সাংবাদিকদের  মতবিনিময় সভা আত্রাই উপজেলার ভাবানীপুর নন্দনালীতে বিয়ের একদিন পর স্বামী হারালেন নববধূ

এমপি, তার বাবা, চাচাতো ভাই ৮ জন সহ অজ্ঞাত নামা ২০-৩০ জানের বিরুদ্ধে মামালা।

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : শুক্রবার, ৩০ আগস্ট, ২০২৪

এমপি, তার বাবা, চাচাতো ভাই ৮ জন সহ অজ্ঞাত নামা ২০-৩০ জানের বিরুদ্ধে মামালা।

 দশমিনা(পটুয়াখালী) প্রতিনিধি পটুয়াখালী জেলার দশমিনা -গলাচিপা আসনের  সাবেক সংসদ সদস্য এসএমশাহজাদা এমপি, তার বাবা, চাচাতো  ভাই সহ ৮ জন এবং অঞ্জাত নামা ২০-৩০ নেতাকর্মীদের বিরুদ্ধে পটুয়াখালী বিঞ্জ আইন শৃঙ্খলা বিঘ্নকারী অপরাধ (দ্রুত বিচার) ট্র্যাইবনাল  এ বৃস্পতিবার মামলা করেন আশ্রাব মৃধা।
 উপজেলার বহরমপুর ইউনিয়নে খারিজা বেতাগী গ্রামের মৃত.আবুল কাশেম মৃধার ছেলে আশ্রাফ মৃধা এ মামলা আনায়ন করেন।
ঘটনার বিবারনে জানা যায় ১২ডিসেম্বর২০২৩ ইং সনে  আঁধার রাগে বাদীর খারিজা বেতাগীর বসত ঘরে প্রবেশ করে ভাংচুর ও ঘরের সামনের দুটি মটর বাইক ভাংচুর করে এ ঘটনায় দশমিনা থানায় মামলা করলে মামলাটি আমলে নেয় দশমিনা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মামলা নং জি আর ১৩১/২০২৩। ঐ মামলায় অভিযোগ পত্র দাখিল করায় বিবাদীরা ক্ষিপ্ত হইয়া ০৯.০৪.২০২৪ইং রাত অনুমানিক ১১.৩০ মিনিটের সময় ১নং আসামীর হুকুমে অন্যন্য আসামীরা সহ অজ্ঞাত আসামাীরা উপজেলার বহরমপুর ইসলামিয়া মাদ্রাসার পাশের বসত ঘরে প্রবপশ করে  ভাংচুর ও লুটপাট করে প্রায় ১০লক্ষ টাকার ক্ষতি করে। আশ্রাব বিবাদীরের সাথে ৩৫ হাজার টাকায় মিমাংসা করেন। ঐ ঘটনাকে দেখিয়ে গত বৃহস্পতিবার ২৯ আগস্ট ২০২৪ সনে আশ্রাব মৃধা বাদী হয় সাবেক  এমপি এস.এম.শাহজাদাকে প্রধান আসামী করে ৮ জন এবং অজ্ঞাত নামা ২০-২৫ জনের বিরুদ্ধে পটুয়াখালী বিঞ্জ আইন শৃঙ্খলা বিঘ্নকারী অপরাধ (দ্রুত বিচার) ট্র্যাইবনাল মামলা করেন। বিজ্ঞ আদালত মামলাটি আমলে নিয়ে পটুয়াখালী পুলিশ সুপার( পিবিআই) কে তদন্ত করার নির্দেশ প্রদান করেন।
সাবেক সংসদ সদস্য এসএম শাহজাদা এমপি মুঠোফোনে জানান, এমন ঘটনা আমি কখোনই সমর্থন করিনি। এবং হিংসাত্মক রাজনীতি আমার সময় দশমিনা- গলাচিপা উপজেলায় হয়নি। আমার জানা মতে যাহারা ঘটনা ঘটিয়েছে তখোন দশমিনা থানায় তাদের বিরুদ্ধে মামালা হয়েছে মামলার অভিযোগ পত্র দাখিল হয় এবং বাদী ৩৫ হাজার টাকার বিনিময়ে মিমাংসা করেন। শুনলাম বৃহস্পতিবার আমাকে প্রধান আসামী করে মামলা করেছে। এটা সাজানো ও উদ্দেশ্য মূলক। এর সাথে আমার আর আমার পিতার কোন সম্পৃক্ততা নেই। তদন্তে প্রমানিত হবে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ