1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
দশমিনায় গরু চুরির সময় জনতার হাতে তিনজন আটক  - dailynewsbangla
মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ১২:৫৭ পূর্বাহ্ন
শিরোনাম:
ধামইরহাটে প্রতিপক্ষের রাসায়নিক বিষ প্রয়োগে  কৃষকের ধানক্ষেত বিনষ্ট  ফ্যাসিবাদের দোসররা যেন মাথাচারা না দিতে পারে: বগুড়ায় রিজভী  তিন যুগেও শেষ হয়নি যাত্রী বিশ্রামাগারের কাজ  নানা আয়োজনের মধ্য দিয়ে পবিত্র ঈদে মিলাদুন্নবী উদযাপিত বগুড়ায় সড়কের পাশের ড্রেনের বেহাল দশা সামান্য বৃষ্টিতেই জলাবদ্ধতা দশমিনায় প্রশাসন, স্কুল, কলেজ, মাদ্রাসা ও ইসলামী সংগঠনের উদ্যোগে ঈদ-ই-মিলাদুন্নবী উদযাপন রাত ও দিনভর ঝিরিঝিরি বৃষ্টিতে জনজীবন বিপর্যস্ত রাত ও দিনভর ঝিরিঝিরি বৃষ্টিতে জনজীবন বিপর্যস্ত নওগাঁর নবাগত জেলা প্রশাসকের সাথে সাংবাদিকদের  মতবিনিময় সভা আত্রাই উপজেলার ভাবানীপুর নন্দনালীতে বিয়ের একদিন পর স্বামী হারালেন নববধূ

দশমিনায় গরু চুরির সময় জনতার হাতে তিনজন আটক 

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : শনিবার, ৩১ আগস্ট, ২০২৪
দশমিনায় গরু চুরির সময় জনতার হাতে তিনজন আটক 

 দশমিনা(পটুয়াখালী) প্রতিনিধি
 পটুয়াখালী দশমিনা উপজেলায় শনিবার পোনে চারটায় গরু চুরির সময় জনতার হাতে তিনজন আটকের ঘটনা ঘটে। উপজেলার বাঁশবাড়িয়া ইউনিয়নের ০৯ নং ওয়ার্ড চর ঢনঢনিয়া এলাক থেকে তিনজনকে আটক করা হয়। আটককৃতরা হলেন ভোলা জেলার চরফ্যাশন উপজেলার চরকলমি এলাকর ১.কাদের হাওলাদারের ছেলে মোঃ মজিদ, ২. মৃত কাদের হাওলাদারের ছেলে কালাম হাওলাদার, ৩. খলিলের ছেলে মোঃ রাহাত। স্থানীয় সূত্রে জানা যায় উপজেলার বাঁশবাড়িয়া ইউনিয়নের চর ঢনঢনিয়া এলাকার রিপন জোমাদ্দার শনিবার রাত পোনে চারটায় নিজ ঘরের পাশে থাকা গরুর খরে গরুর হাটার শব্দ পেয়ে ঘুম ভাঙ্গে। তড়িৎ ঘরথেকে বের হলে লোক দৌড়ানের শব্দ পায় তখোন ডাকচিৎকার করলে এলাকর লোক জন ঐ তিনজকে আটক করে। দশমিনা থানায় মোবাইল করলে দশমিনা থানার উপ-পুলিশ পরিদর্শন (এসআই) মনিরুজ্জামান ঘটনা স্থলে গিয়ে তিনজনকে আটক একটি চোরাই গরু ও ট্রলার জব্দ করে। মোঃ রিপন জোমাদ্দার বলেন আমার গরুর খরে লোকজন ও গরুর পায়ের শব্দ পেয়ে ঘুম ভাঙ্গে। ঘর থেকে বের হয়ে দেখি গরু নিয়ে কে যেনো যাচ্ছে ডাকচিৎকার করলে গরু ছেড়ে দৌড়দেয়। এলাকার লোক তিনজকে আটক করে এবং চোরাই গরু পরিবহন ট্রলার আটক করে দশমিনা থানা পুলিশের কাছে হস্তান্তর করে।
 দশমিনা থানার পুলিশ পরিদর্শন (তদন্ত) অনুপদাস বলেন, জনতার হাতে আটক তিনজনকে, একটি গরু ও চেরাই পরিবহন ট্রলার থানা হেফাজতে আনা হয়। আটক মজিদ ও কালাম এর বিরুদ্ধে বিভিন্ন থানায় গরু চুরির মামলা রয়েছে বলে জানা যায়। আটক তিনজনের বিরুদ্ধে দশমিনা থানায় নিয়মিত মামলা হবে এবং প্রক্রিয়াধীন আছে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ