1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
হযরত আলী (রা) কে নিয়ে ফেসবুকে কটূক্তি করায় যুবক আটক - dailynewsbangla
রবিবার, ২৯ জানুয়ারী ২০২৩, ০৭:৩৬ অপরাহ্ন
শিরোনাম:
দৌলতপুরে ইজিবাইক চাপায় শিশু নিহত বোয়ালমারীতে সরকারী রাস্তার কাছ কর্তন ও ফসলি জমির মাটি কাটার অভিযোগ  রাজশাহীর বাগমারায় আওয়ামীলীগ নেতার ছত্রছায়ায় শিবির সভাপতি স্বাস্থ্যসম্মত খাদ্য সরবরাহ নিশ্চিত করতে জনউদ্যোগ সংগঠনের সংবাদ সম্মেলন বীর মুক্তিযোদ্ধা ডাঃ ইমদাদুল হক আর নেই জাতীয় নির্বাচনকে সামনে রেখে ঐক্যের ডাক দিলেন টোকেন চৌধুরী পবায় অবৈধ পুকুর খননের সময় আটক ১ , মেশিন জব্দ  বোয়ালমারীতে ১০২টি প্রাথমিক বিদ্যালয়ের ৪৭ জন প্রধান শিক্ষকেরর পদ শূন্য জীবনতরী সমাজকল্যাণ সংস্থার পক্ষ থেকে শিক্ষাবৃত্তি ও শীতবস্ত্র প্রদান বিশ্ব ইজতেমার আখেরি মোনাজাত শেষ, বিশ্ব মুসলিমের জন্য দোয়া

হযরত আলী (রা) কে নিয়ে ফেসবুকে কটূক্তি করায় যুবক আটক

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : শনিবার, ১৪ নভেম্বর, ২০২০

দৌলতপুর প্রতিনিধি: হযরত আলী (রা) কে নিয়ে ফেসবুকে অশ্লীল ভাষায় কটূক্তি করে ষ্ট্যাটাস দেওয়ায় কুুুষ্টিয়া দৌলতপুরে এক যুবককে আটক করেছে পুলিশ। জীবন ওয়াহিদ নামের একটি ফেসবুক আইডি থেকে ওই ষ্ট্যাটাস দেওয়া হয়।

আটক যুবকের নাম জীবন ওয়াহিদ। সে কুষ্টিয়া দৌলতপুর উপজেলার পিয়ারপুর ইউনিয়নের শেরপুর গ্রামের তরিকুল মালিথার ছেলে। স্থানীয় বাসিন্দা ও তাঁর ফেসবুকে ফ্রেন্ড লিস্টে থাকা বেশ কয়েক জন জানান, হযরত আলী(রাঃ) নামে অশ্লীল ভাষায় মানহানিকর কথাবার্তা জীবন ওয়াহিদ তার ফেসবুকে ষ্ট্যাটাস দেয়। সেই পোষ্টটি সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ভাইরাল হয়।

শেরপুর জামে মসজিদের ইমাম মোঃ বিপ্লব হোসেন জানান – শুক্রবার শামীম হোসেন নামের এক যুবক ফেসবুকের মাধ্যমে এই বিষয়টি জানার পর আমাকে সহ মসজিদে আগত মুসল্লিদের জানালে নামাজ পড়তে আসা ধর্মপ্রাণ মুসল্লীদের ধর্মীয় অনুভুতে আঘাত লাগে। মুহূর্তে মুসল্লিদের মধ্যে চাপা উত্তেজনা ও ক্ষোভের সৃষ্টি হয় যা অল্প সময়ের মধ্যে মসজিদে আগত মুসল্লিদের মধ্যে ছড়িয়ে পড়ে এবং মুহূর্তের মধ্যে সবার ভিতর অস্থিরতা ও বিশৃঙ্খলা সৃষ্টির পরিবেশ তৈরি হয়। যা আমি ও মসজিদ কমিটির সভাপতি সহ কয়েক জন তাদের শান্ত করি। এরপর থানায় অভিযোগ দিলে পুলিশ শনিবার ভোরে জীবন ওয়াহিদকে আটক করে থানায় নিয়ে যায়।

স্থানীয়রা জানান-এলাকার জনগণ যেভাবে জড়ো হয়েছিলো তাতে বড় ধরনের দুর্ঘটনা হতে পারত। জীবন ওয়াহিদ হযরত আলী (রা) কে নিয়ে ফেইসবুকে যে পোষ্ট দিয়েছে তা ইসলাম ধর্মের অনুসারীদের ধর্মীয় অনুভূতিতে আঘাত করেছে। আমরা এর উপযুক্ত বিচার চাই। এ ব্যাপারে দৌলতপুর থানার অফিসার ইনচার্জ মোঃ জহুরুল আলম বলেন,জীবন ওয়াহিদ আমাদের হেফজতে আছে। আমরা বিষয়টি তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করব। এ ঘটনার পর এলাকা শান্ত আছে ।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ