1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
হযরত আলী (রা) কে নিয়ে ফেসবুকে কটূক্তি করায় যুবক আটক - dailynewsbangla
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০২:৩০ পূর্বাহ্ন
শিরোনাম:
দৌলতপুরে অস্ত্র মামলার পলাতক আসামি র‌্যাবের হাতে গ্রেফতার মহাদেবপুর ও বদলগাছী‌তে ‌দিন ব‌্যাপী প্রাণিসম্পদ প্রদর্শনী অনু‌ষ্টিত প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর শুভ উদ্ধোধন ও সমাপনী বোয়ালমারীতে দুই মাদক কারবারী আটক বোয়ালমারীতে প্রাণিসম্পদ সেবা দায়সারা আয়োজন বোয়ালমারীতে সরকারী অফিসে ঢুকে মারধর ভাংচুরের ঘটনায় দুই যুবকের নামে মামলা দৌলতপুরে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রাণী প্রদর্শনীর উদ্বোধন প্রাণিসম্পদে নানামুখী আধুনিক সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছে দিতেই মেলার আয়োজন। -আকাশ কুমার কুন্ডু  কুষ্টিয়ায় পানিতে ডুবে শিশুসহ ৩ জনের মৃত্যু মহাদেবপুরে পূর্ব শত্রুুতার জের ধরে  বিষ প্রয়োগে চার বিঘা জমির ধান পুড়িয়ে দেয়ার অভিযোগ

হযরত আলী (রা) কে নিয়ে ফেসবুকে কটূক্তি করায় যুবক আটক

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : শনিবার, ১৪ নভেম্বর, ২০২০

দৌলতপুর প্রতিনিধি: হযরত আলী (রা) কে নিয়ে ফেসবুকে অশ্লীল ভাষায় কটূক্তি করে ষ্ট্যাটাস দেওয়ায় কুুুষ্টিয়া দৌলতপুরে এক যুবককে আটক করেছে পুলিশ। জীবন ওয়াহিদ নামের একটি ফেসবুক আইডি থেকে ওই ষ্ট্যাটাস দেওয়া হয়।

আটক যুবকের নাম জীবন ওয়াহিদ। সে কুষ্টিয়া দৌলতপুর উপজেলার পিয়ারপুর ইউনিয়নের শেরপুর গ্রামের তরিকুল মালিথার ছেলে। স্থানীয় বাসিন্দা ও তাঁর ফেসবুকে ফ্রেন্ড লিস্টে থাকা বেশ কয়েক জন জানান, হযরত আলী(রাঃ) নামে অশ্লীল ভাষায় মানহানিকর কথাবার্তা জীবন ওয়াহিদ তার ফেসবুকে ষ্ট্যাটাস দেয়। সেই পোষ্টটি সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ভাইরাল হয়।

শেরপুর জামে মসজিদের ইমাম মোঃ বিপ্লব হোসেন জানান – শুক্রবার শামীম হোসেন নামের এক যুবক ফেসবুকের মাধ্যমে এই বিষয়টি জানার পর আমাকে সহ মসজিদে আগত মুসল্লিদের জানালে নামাজ পড়তে আসা ধর্মপ্রাণ মুসল্লীদের ধর্মীয় অনুভুতে আঘাত লাগে। মুহূর্তে মুসল্লিদের মধ্যে চাপা উত্তেজনা ও ক্ষোভের সৃষ্টি হয় যা অল্প সময়ের মধ্যে মসজিদে আগত মুসল্লিদের মধ্যে ছড়িয়ে পড়ে এবং মুহূর্তের মধ্যে সবার ভিতর অস্থিরতা ও বিশৃঙ্খলা সৃষ্টির পরিবেশ তৈরি হয়। যা আমি ও মসজিদ কমিটির সভাপতি সহ কয়েক জন তাদের শান্ত করি। এরপর থানায় অভিযোগ দিলে পুলিশ শনিবার ভোরে জীবন ওয়াহিদকে আটক করে থানায় নিয়ে যায়।

স্থানীয়রা জানান-এলাকার জনগণ যেভাবে জড়ো হয়েছিলো তাতে বড় ধরনের দুর্ঘটনা হতে পারত। জীবন ওয়াহিদ হযরত আলী (রা) কে নিয়ে ফেইসবুকে যে পোষ্ট দিয়েছে তা ইসলাম ধর্মের অনুসারীদের ধর্মীয় অনুভূতিতে আঘাত করেছে। আমরা এর উপযুক্ত বিচার চাই। এ ব্যাপারে দৌলতপুর থানার অফিসার ইনচার্জ মোঃ জহুরুল আলম বলেন,জীবন ওয়াহিদ আমাদের হেফজতে আছে। আমরা বিষয়টি তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করব। এ ঘটনার পর এলাকা শান্ত আছে ।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ