1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
নওগাঁর নবাগত জেলা প্রশাসকের সাথে সাংবাদিকদের  মতবিনিময় সভা - dailynewsbangla
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ০৬:১৬ পূর্বাহ্ন
শিরোনাম:
ত্রিশালে অন্তঃসত্ত্বা নারীকে পিটিয়েছে কিশোর গ্যাং চক্র জেলা গোয়েন্দা পুলিশের  মাদকবিরোধী অভিযানে একজন  গ্রেফতার মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদপ্তরে শিক্ষকদের ওপর ন্যাক্কারজনক হামলার প্রতিবাদে মানববন্ধন র‍্যাব-১২ বগুড়ার  মাদক বিরোধী অভিযানে গ্রেফতার-২ স্বর্ণ সাদৃশ্য রাধা-কৃষ্ণের নকল মূর্তি উদ্ধার গ্রেফতার -২  গ্রামবাসীর গনপিটুনিতে এক গরু চোর নিহত পাল্টে গেছে পরিবেশ বোয়ালমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের বোয়ালমারীতে মানব পাচার প্রতিরোধে কর্মশালা  ভ্রাম্যমাণ আদালতের অভিযানে দুই ক্লিনিকে অর্থদণ্ড  ফরিদপুরের আলফাডাঙ্গা স্বপ্ননগরে দূর্বৃত্তদের গুলিতে আহত দুই যুবক

নওগাঁর নবাগত জেলা প্রশাসকের সাথে সাংবাদিকদের  মতবিনিময় সভা

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : সোমবার, ১৬ সেপ্টেম্বর, ২০২৪

নওগাঁর নবাগত জেলা প্রশাসকের সাথে সাংবাদিকদের  মতবিনিময় সভা

মোহাম্মদ আককাস আলী : ১৫সেপ্টেম্বর রবিবার বিকালে নওগাঁর নবাগত জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল আউয়ালের সাথে সাংবাদিকদের  মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। মত বিনিময় সভায় অংশ নেন জেলা প্রেসক্লাব, মফস্বল সাংবাদিক ইউনিয়নসহ বিভিন্ন সংগঠনের সাংবাদিকগণ।
মতবিনিময় সভায় আরও উপস্থিত ছিলেন, এ,এইচ ইরফান উদ্দীন এডিসি জেনারেল, এডিএম,মোঃসোহেল রানা এডিসি রেভিনিউ,ডিডি এলজি,বিরোদা রানী রায় এডিসি শিক্ষা ও আইসিটি, আব্দুল্লাহ আল মামুন এন ডিসি, মোহাইমিনুল ইসলাম মামুন সহকারী কমিশনার।
নওগাঁ জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল আউয়াল তার জন্ম স্হান, রংপুর জেলা, মিঠাপুর উপজেলা। তিনি খুলনা বিশ্ববিদ্যালয় থেকে বনবিভাগে অনার্স,মাষ্টার্স করেন এবং ২৫ তম ব্যাচে বিসিএস করে প্রশাসন ক্যাডারে যোগ দেন।তার পিতা একজন শিক্ষক ও মাতা একজন ঘরনী,তিনি দুই সন্তানের জনক।
তিনি তার বর্ণঢ্য জীবনে দূদুক সহ বিভিন্ন জেলায় গুরুত্বপূর্ণ দ্বায়িত্ব পালন শেষে গত ১৪/৯/২০২৪ ইং তারিখে নওগাঁ জেলা প্রশাসক হিসেবে নিয়োগ প্রাপ্ত হন।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ