1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
নিরাপ্তার মধ্যো দিয়ে শেষ হল মথুরাপুর ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের উপনির্বাচন - dailynewsbangla
শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ১০:৩৬ পূর্বাহ্ন
শিরোনাম:
রাজশাহীতে কুখ্যাত নারী প্রতারকসহ আটক-৩ রাজশাহীর গোদাগাড়িতে পুলিশের হাতে সাংবাদিক লাঞ্ছিত মহাদেবপুরে মফস্বল সাংবাদিক ফোরামের উদ্যোগে শীতার্তদের  মাঝে শীতবস্ত্র বিতরণ মান্দায় আম বাগান থেকে ১৮ টি ককটেল উদ্ধার ভ্রাম্যমাণ আদালতের জেল, জরিমানা ও মুচলেকা বোয়ালমারীতে প্রধান শিক্ষক সভাপতির দ্বন্দ্বে বিপাকে শিক্ষার্থী শিক্ষক উত্তরবঙ্গে কোন জঙ্গি নাই : রাজশাহীতে কম্বল বিতরণ অনুষ্ঠানে র‍্যাব মহাপরিচালক ফের বিতর্কিত শিক্ষক ড. মোয়াজ্জেমকে নিয়ে সমস্যায় শিক্ষাবোর্ড মডেল স্কুল রাজশাহীতে দৈনিক গনমুক্তি পত্রিকার ৫০ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত ভ্রাম্যমান আদালত বোয়ালমারীতে তিন ক্লিনিককে ৬০ হাজার টাকা জরিমানা

নিরাপ্তার মধ্যো দিয়ে শেষ হল মথুরাপুর ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের উপনির্বাচন

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১০ ডিসেম্বর, ২০২০

দৌলতপুর প্রতিনিধি: কুষ্টিয়া দৌলতপুর উপজেলার মথুরাপুর ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের সদস্য হবিবর রহমানের মৃত্যুর পর আসন শুন্য হওয়ায় বৃহস্পতিবার উপনির্বাচন অনুষ্ঠিত হয়েছে। অবাধ, নিরপেক্ষ শান্তিপূর্ণ নির্বাচন নিশ্চিত করতে দৌলতপুর উপজেলা প্রশাসন,পুলিশ প্রশাসন, র‍্যাব ১২, আনসার বাহিনী ও ভেডামারা ফায়ার সার্ভিসের উপস্থিতি ছিল চোখে পড়ার মত। এছাড়াও ভোট কেন্দ্রের বাইরেও নিরাপত্তা নিশ্চিত করতে সাদা পোশাকে নিরাপত্তাকর্মী নিয়োজিত আছেন বলে জানান পুলিশ প্রশাসন ।

অসংখ্যক মানুষের উপস্থিতি ও আনন্দ মুখর পরিবেশে এই উপনির্বাচন অনুষ্ঠিত হওয়ায় সন্তোষ জানিয়েছেন সাধারন মানুষ। প্রিজাইডিং অফিসার শহিদুল ইসলাম জানান, শান্তিপূর্ণ ভাবে ভোট গ্রহন শেষ হয়েছে। পশ্চিম পাড়া প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ৩ নং ওয়ার্ডের মোট ভোটার ৩৫৯৪ জন, তার ভিতরে ভোট পুল হয়েছে ২১৭৬, ভোট বাতিল হয়েছে ৬১ টি । ফুট বল মার্কা প্রতীক নিয়ে তাহাজ উদ্দিন ৯৮৮ ভোট পেয়ে নির্বাচিত হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ