1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
শীতার্ত অসহায় মানুষের মাঝে কম্বল বিতরণ করেন যুবলীগ নেতা নাজমুল হাসান - dailynewsbangla
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৯:০৭ অপরাহ্ন
শিরোনাম:
ক্যানসারে আক্রান্ত হতদরিদ্র কৃষক আবুল কালাম বাঁচতে চায় মান্দা থানার বার্ষিক পরিদর্শনে পুলিশ সুপার  মুহাম্মদ রাশিদুল হকের দিকনির্দেশনা  দশমিনায় তিন জেলেকে পাঁচ দিনের কারাদন্ড বগুড়া সান্তাহারে ৭২ হাজার টাকার জাল নোটসহ একজন গ্রেপ্তার বগুড়া  আদমদীঘিতে ট্রাকের ধাক্কায় একজন নিহত ছেলেকে হত্যার জন্য লোক ভাড়া করার অভিযোগ সৎ মার বিরুদ্ধে ১২০ টাকায় পুলিশে চাকুরী খবর পেয়ে ফুল নিয়ে শুভেচ্ছা জানাতে বাড়িতে হাজির পুলিশ অফিসার বাংলা মায়ের বদন মলিন হতে দেবনা : জেলা ও দায়রা জজ বগুড়ায় যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবসে শহিদ উদযাপন বাঘায় স্বাধীনতা ও জাতীয় দিবস পালন

শীতার্ত অসহায় মানুষের মাঝে কম্বল বিতরণ করেন যুবলীগ নেতা নাজমুল হাসান

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৮ জানুয়ারী, ২০২১
বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় সদস্য নাজমুল হাসানের পক্ষ থেকে কম্বল বিতরণ করা হয়।

ইকরামুল ইসলাম বেনাপোল প্রতিনিধি: যশোরের শার্শা উপজেলার চটকাপোতা গ্রামের শতাধিক গরীব অসহায় দুস্থ শীতার্ত পরিবারের মাঝে বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় সদস্য নাজমুল হাসানের পক্ষ থেকে কম্বল বিতরণ করা হয়। গত বুধবার চটকাপোতার বিভিন্ন স্থানে বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় সদস্য নাজমুল হাসানের সার্বিক সহযোগিতা ও ব্যবস্থাপনায় কম্বল বিতরণ অনুষ্ঠিত হয়।

এসময়, নাজমুল হাসান এক বার্তায় জানান, বর্তমান বাংলাদেশের নেতৃত্ব দিচ্ছেন বিশ্বের অন্যতম মানবিক রাষ্ট্রনায়ক, বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা। যিনি সবসময় দেশের অসহায় মানুষের কথা ভেবে তাদের পাশে থেকেছেন। এই মুজিব বর্ষে ঘরহীন, জমিহীন মানুষদের ঘর, জমি উপহার দিয়েছেন।

আমরা বাংলাদেশ আওয়ামী যুবলীগ আমাদের নেতা বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাঃসম্পাদক মাঈনুল হোসেন খান নিখিল ভাইয়ের নেতৃত্বে জননেত্রী শেখ হাসিনার সেই মানবিক আদর্শকে লালন করে দেশের অসহায় মানুষের পাশে থাকার চেষ্টা করছি। তারই ধারাবাহিকতায় এই কম্বল বিতরণের মধ্য দিয়ে মানুষের পাশে দাড়াবার প্রচেষ্টা এবং আগামীতেও শার্শার অসহায় মানুষের পাশে যেন থাকতে পারি সেই দুয়া কামনা করি। জয় বাংলা জয় বঙ্গবন্ধু।

উক্ত কম্বল বিতরণ অনুষ্ঠানে এসময় উপস্থিত ছিলেন ডাক্তার এনামুল হক, যুবলীগ নেতা আয়নাল হক, গফফার আলী, কবিরুজ্জামান, আইয়ুব হোসেন, ৫ নম্বর গ্রাম কমিটির সভাপতি রেজাউল ইসলাম, ৫ নম্বর গ্রাম কমিটির সাধারণ সম্পাদক আব্দুল জুব্বার, সহ বিভিন্ন পর্যায়ের ব্যক্তিবর্গ।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ