1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
সোমবার, ০৪ জুলাই ২০২২, ১১:৫১ পূর্বাহ্ন
শিরোনাম:
কুষ্টিয়ায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অভিযানে মাদক ব্যবসায়ী বাপ্পি আটক। ভেড়ামারায় জমি জায়গা সংক্রান্ত বিরোধের জের ধরে ভাই ও বোনজামাইয়ের বিরুদ্ধে মিথ্যা ডাকাতির অভিযোগ টাকার অভাবে চিকিৎসা বন্ধ কিডনি রোগে আক্রান্ত শিশু আয়শা মনির।  জুলাই মাসে হচ্ছেনা এসএসসি ও সমমান পরীক্ষা বোয়ালমারীতে ট্রাকের চাপায় মা-মেয়ে নিহত ইসলাম ধর্ম গ্রহণ করায়  টাঙ্গাইলের এক শিক্ষার্থীকে প্রাণনাশের হুমকির অভিযোগ। বঙ্গবন্ধু সেতুর উপর দাড়িয়ে থাকা পিকআপকে অপর পিকআপের ধাক্কা, চালক নিহত। শিক্ষক হত্যা ও লাঞ্চিত করার প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সভা। বঙ্গবন্ধু সেতুর উপর দাড়িয়ে থাকা পিকআপকে অপর পিকআপের ধাক্কা, চালক নিহত। দশমিনায় অবৈধ বালু উত্তোলনে তিনটি বলগেট আটক ও তিনজকে জরিমানা।

আলহাজ্ব আ খ ম জাহঙ্গীর হোসেন এমপির মৃত্যুর খবরে দশমিনায় শোকের ছায়া

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৪ ডিসেম্বর, ২০২০

দশমিনা(পটুয়াখালী) প্রতিনিধ: পটুয়াখালী দশমিনা-গলাচিপা আসনের সবেক বারবার নির্বাচিত এমপি ও সাবেক বস্রপ্রতিমন্ত্রী    এবং বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় স্হায়ী কমিটির সদস্য আলহাজ্ব আ খ ম জাহাঙ্গীর হোসেন এমপি ২৪ ডিসেম্বর বিকেল ৪.৩০ মিঃ সময় বঙ্গবন্ধু মেডিকেল হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন(ইন্নালিল্লাহে,,,,,রাজিউন), পারিবারিক সূত্রে জানাজায়, আলহাজ্ব আ খ ম জাহঙ্গীর হোসেন এমপি কিছুদিন আগে কোভিড-১৯ এ আক্রান্ত হয়ে বঙ্গবন্ধু মেডিকেল হাসপাতালে ভর্তি হন এবং চিকিৎসা গ্রহন করেন এবং অদ্য বিলে মারা জান।

আলহাজ্ব আ খ ম জাহঙ্গীর হোসেন এমপির মৃত্যুতে দশমিনা উপজেলা আওয়ামীলীগ এর সভাপতি ও সাধারন সম্পাদক এবং সহযোগি  অঙ্গসংহঠনের নেতৃবৃন্দ গভীর শোক প্রকাশ করেন। স্হানীয় সংসদ সদস্য এস এম শাহজাদা এমপি বলেন আলহাজ্ব আ খ ম জাহাঙ্গীর হোসেন এমপি আমার  শ্রদ্ধেয় ব্যক্তি ছিলেন,আমাকে খবই স্নেহ করতেন। আমি তার অসুস্হ্যতার কথা শুনে দেখতে যাই এবং বিভিন্ন কথা হয়। তার মৃত্যুতে বাংলাদেশ আওয়ামীলীগ একজন দক্ষ, ন্যায়-নীতিবান এবং কর্মীবান্ধব, সৎ,সহসি সৈনিক কে হারিয়েছে।

তার স্হান পূরন হবার নয়। দশমিনা উপজেলা আ’লীগের সাধারন সম্পাদক এ্যাড.ইকবাল মাহমুদ লিটন বলেন,দশমিনা-গলাচিপা বাসির নয়নের মনি এবং বারবার নির্বাচিত এমপি ও বস্রপ্রতিমন্ত্রী ছিলেন। এই প্রবীন নেতার সানিধ্যে আমি আজ দশমিনা উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক পদ পর্যন্ত পৌছাতে পেরেছি । যার প্রচারে দশমিনা-গলাচিপা উপজেলার মানুষ নৌকা প্রতিক বুকে আগলে রেখেছে। তিনি আওয়ামীলীগের  একজন পরিশ্রমী নেতা ছিলেন। তার মৃত্যুতে আমরা দশমিনা আওয়ামীলীগ গভীর শোকাহত। তার ছেলের সাথে আলাপ করে পরবর্তী ব্যবস্হা গ্রহন করা হবে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ