1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
বুধবার, ০৬ জুলাই ২০২২, ০৮:২১ পূর্বাহ্ন

আড়িয়ার নির্বাচনে নৌকার ভরাডুবি মোটরসাইকেলর জয়

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : সোমবার, ২৯ নভেম্বর, ২০২১

জিল্লুর রহমান: দৌলতপুর উপজেলায় চেয়ারম্যান পদে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকে ০৪ জন এবং আওয়ামী লীগের বিদ্রোহী (স্বতন্ত্র) প্রতীক নিয়ে ১০ জন প্রার্থী বিজয়ী হয়েছেন।

কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার আড়িয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনকে ঘিরে  আড়িয়া ইউনিয়নের বেশ কয়েকটি কেন্দ্রে বিশৃঙ্খল অবস্থা দেখা গেলেও অন্য ইউনিয়নগুলোয় স্বাভাবিকভাবে ভোটগ্রহণ হয়েছে। রবিবার (২৮ নভেম্বর) সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার ১৪ টি ইউনিয়ন পরিষদে একযোগে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়।

আড়িয়া ইউনিয়নের একটি কেন্দ্রে নৌকার প্রার্থী বর্তমান চেয়ারম্যান সাইদ আনছারী বিপ্লবের লোকজন ভোট কেন্দ্রে প্রভাব বিস্তারের চেষ্টা করেন। একটি কেন্দ্রে নৌকায় জাল ভোট দিতে গিয়ে এক যুবক আটক হন।

তবে নির্বাচনে বড় ধরনের সহিংসতার আশঙ্কা করা হলেও আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর কঠোর তৎপরতায় শান্তিপূর্ণ পরিবেশে অবাধ, সুষ্ঠ ও নিরপেক্ষভাবে ভোটগ্রহণ সম্পন্ন হয়। শঙ্কার পরিবর্তে ভোটারদের মধ্যে ব্যাপক উৎসবমুখরতা লক্ষ্য করা যায়।

সকাল থেকেই কেন্দ্রগুলোতে ভোটারদের দীর্ঘ লাইন দেখা যায়। তাদের মধ্যে নারী ভোটারদের উপস্থিতি ছিল চোখে পড়ার মতো। বিকেল ৪টার নির্ধারিত সময়ের পরেও কর্মজীবীদের অনেকে ভোট দিতে গিয়ে ফিরে আসেন।

উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে ভোটারদের স্বতঃস্ফূর্ত উপস্থিতি ও নির্বিঘ্নে ভোটাধিকার প্রয়োগ করতে দেখা যায়। এ রকম শান্তিপূর্ণ পরিবেশে ভোট দিতে পেরে অন্য রকমের উৎফুল্লভাব প্রকাশ করেন ভোটাররা।  সবাই বলছেন, সার্বিকভাবে অনেকদিন পর অংশগ্রহণমূলক একটি নির্বাচন উপহার দিল প্রশাসন।

সুষ্ঠু শান্তিপুর্ন ভাবে ভোট গণনা শেষে বিজয়ের মালা পড়েছেন আওয়ামী লীগের বহিস্কৃত ত্যাগী নেতা, আড়িয়া ইউনিয়নের সাবেক সভাপতি: জনাব হেলাল উদ্দীন মোটরসাইকেল ১০ হাজার ২৩০ ভোট পেয়ে নির্বাচিত হন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বর্তমান চেয়ারম্যান সাইদ আনছারী নৌকা প্রতীকে পেয়েছেন ৫ হাজার ৭৬১ ভোট।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ