1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
বৃহস্পতিবার, ০৬ অক্টোবর ২০২২, ০১:২৩ পূর্বাহ্ন
শিরোনাম:
দৌলতপুর সীমান্তে বিজয়া দশমীকে ঘিরে দুই বাংলার মিলন মেলা এমপি’র বাসা থেকে চুরি করে পালিয়ে যাওয়া গৃহকর্মী দশমিনায় ৯ দিনপর আটক  রাজশাহীতে যাত্রা শুরু করলো “রাজশাহী অনলাইন সাংবাদিক ফোরাম” নাগরপুর উপজেলাধীন বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করলেন জননন্দিত নেতা তারেক শামস খান হিমু। বোয়ালমারীতে ডিসির পূজামন্ডপ পরিদর্শন রাকাব স্থানীয় মুখ্য কার্যালয়ে মাসব্যপী আমানত সংগ্রহ-২০২২ এর উদ্বোধন পটুয়াখালী জেলা পরিষদ নির্বাচনে আওয়ামীলগের চেয়ারম্যান প্রার্থীর দশমিনা উপজেলায় মতবিনিময় সভা দশমিনায় জাতীয় কন্যা দিবস উদযাপন দেশে ফিরেছেন প্রধানমন্ত্রী। দৌলতপুর দেওয়ানী আদালত পরিদর্শন করলেন বিচারপতি মোস্তাফিজুর রহমান

এসএসসি পরীক্ষার্থীর গলায় ফাঁস দিয়ে মৃত্যু

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : শুক্রবার, ২ সেপ্টেম্বর, ২০২২
মোঃবেল্লাল হোসেন 
দশমিনা(পটুয়াখালী) প্রতিনিধি   পটুয়াখালী দশমিনা উপজেলায় গত বৃহস্পতিবার বিকেলে দশমিনা সরকারি মডেল মাধ্যমিক বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থীর গলায় ফাঁস দিয়ে মৃত্যুর ঘটনা ঘটে।
দশমিনা সরকারি মডেল মাধ্যমিক বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থী, উপজেলার হাজিরহাট এলাকার মোঃ ইব্রাহিম এর ছেলে ইরফান হাসান নাবিল(১৬)।
পরিবারিক সূত্রে জানা যায় ইরফান হাসান নাবিল ২০২২ ইং সনের এইচএসসি পরীক্ষার্থী। সকালে প্রাইভেট শেষ করে বাসায় বসে টিভি দেখছিলো। দুপুরে খাওয়া শেষ করে আবার টিভির সামনে বসলে নাবিলের মা বারন করে। এতে করে নাবিল ক্ষিপ্ত হয়ে ঘরের পাটাতনের আড়ার সাথে রশি দিয়ে ঝুলে পরে সাথে সাথে তার মা সহ পাড়াপ্রতিবেশি দশমিনা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্য রত চিকিৎসক ডাঃ রাহুল বিন হালিম মৃত্যু ঘোষনা করেন। তার পর নাবিলের মরদেহ থানায় নিয়ে যাওয়া হয়।
থানা  ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মো মেহেদী হাসান জানান  নাবিল (১৬) নামের একজন শিক্ষার্থী গলায় ফাঁস দিয়ে মারা যায় হাসপাতাল থেকে মরদেহ থানা রাখা হয়েছে। আজ শুক্র বার সকালে ময়না তদন্তের জন্য পটুয়াখালী প্রেরন করা হয়েছে। ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে মরদেহ হস্তান্তর করা হয়বে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ