1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ০২:৪৫ পূর্বাহ্ন
শিরোনাম:

করোনায় অসহাদের মাঝে লেখক ভট্টাচার্য্যরে পক্ষে ছাত্রলীগের সবজিসহ বিতরণ

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : শুক্রবার, ৯ জুলাই, ২০২১

মণিরামপুর করোনায় অসহাদের মাঝে লেখক ভট্টাচার্য্যরে পক্ষে ছাত্রলীগের ফ্রি-সবজিসহ বিভিন্ন সামগ্রি বিতরণ।


নূরুল হক, মণিরামপুর প্রতিনিধি: বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক, যশোরের কৃতিসন্তান লেখক ভট্টাচার্য্যরে পক্ষ থেকে মণিরামপুরে কোভিড-১৯ (করোনাভাইরাস) মোকাবেলায় সরকার ঘোষিত লকডাউনে কর্মহীন ও অসহায় মানুষের মাঝে ফ্রি সবজিসহ নিত্য প্রয়োজনীয় দ্রব্য সামগ্রি বিতরন করা হয়েছে।

উপজেলা ছাত্রলীগের তত্ত¡াবধানে উপজেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয়ের সামনে বৃহষ্পতিবার সকাল থেকে দুপুর পর্যন্ত পথচারী, ভ্যানচালকসহ করোনায় কর্মহীন মানুষের মাঝে এ সামগ্রি বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন মনিরামপুর উপজেলা ছাত্রলীগের যুগ্ম-আহ্বায়ক ফজলুর রহমান, উপজেলা ছাত্রলীগের সদস্য মাহমুদুল হাসান রকি, ছাত্রলীগ নেতা রমেশ দেবনাথ বিএম কামরান হোসেন, জিএম রাসেল, এমআই রাকিব, পৌর ছাত্রলীগ নেতা সাইফুর রহমান অভি, ইউনিয়ন ছাত্রলীগনেতা সবুজ হোসেন, সোহেল হোসেন, ছাত্রলীগনেতা অভি কুন্ডু, শুভ্র বিশ্বাস, রিয়াদ হোসেন, আরএল রাতুল, সোহান সুজন, দ্বীপসহ প্রমুখ।

সবজি বিতরণ কালে উপজেলা ছাত্রলীগের যুগ্মআহবায়ক ফজলুর রহমান বলেন, ‘লকডাউন অবস্থায় গরীব ও অসহায় মানুষ যখন কর্মহীন অবস্থায় দিশেহারা, খাবার যোগাতে হিমশিম খাচ্ছে। সেই মূহুর্তে আমাদের প্রিয় নেতা লেখক ভট্টাচার্য্যরে ধারাবাহিকভাবে অসহায় মানুষদের কিছুটা দুঃখ লাঘবের জন্য বিভিন্ন কার্যক্রম চালিয়ে যাচ্ছেন।

তারই ধারাবাহিকতায় মণিরামপুরে তার পক্ষ থেকে আজকে এ সবজিসহ নিত্যপ্রয়োজনীয় জিনিষপত্র বিতরণ করা হচ্ছে।’ তিনি আরও বলেন, ‘বাংলাদেশ ছাত্রলীগ বরাবরের মতোই সাধারণ মানুষের সুখে-দুঃখে পাশে দাঁড়িয়েছে।

করোনার সময় যখন মানুষ ঘর থেকে বের হতে ভয় পেয়েছে, সে সময় বাংলাদেশ ছাত্রলীগ নিজেদের জীবনের ঝুঁকি নিয়ে বিভিন্ন স্থানে করোনায় মৃত ব্যক্তিদের দাফনের ব্যবস্থা করে যাচ্ছে, মানুষের ঘরে খাবার পৌঁছে দেওয়ার ব্যবস্থা করে যাচ্ছে। তারই অংশ হিসেবে আমরা মণিরামপুরের ছাত্রলীগের নেতাকর্মীরা নিজেদের জীবনের ঝুঁকি নিয়ে গরীব, অসহায় মানুষের জন্য কিছু করতে পেরে নিজেদের ধন্য মনে করছি।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ