1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
বৃহস্পতিবার, ১৬ সেপ্টেম্বর ২০২১, ০৮:৩১ অপরাহ্ন
শিরোনাম:

কুষ্টিয়ায় জেনারেল হাসপাতালে দালাল বিরোধী ভ্রাম্যমানে কারাদন্ড প্রদান ৬

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : রবিবার, ৫ সেপ্টেম্বর, ২০২১

কুষ্টিয়া র‌্যাব ক্যাম্পের একটি চৌকষ আভিযানিক দল অদ্য ০৫ সেপ্টেম্বর ২০২১ ইং তারিখ সময় ১৩.৩০ ঘটিকার সময় কোম্পানী কমান্ডার স্কোয়াড্রন লীডার মোহাম্মদ ইলিয়াস খান এবং জনাবা মোছাঃ খাদিজা খাতুন, সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট, জেলা প্রশাসকের কার্যালয়, কুষ্টিয়া এর নেতৃত্বে কুষ্টিয়া জেলার সদর থানাধীন ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতাল ও বিআরটিএ অফিস চত্ত¡র এলাকায় উপস্থিত হয়ে দালাল বিরোধী ভ্রাম্যমান আদালত পরিচালনা করে আসামী ১। মোঃ হামিদ হোসেন রাজিব (৩৮), পিতা- মোঃ রফিক আহমেদ , থানা-সদর, জেলা-কুষ্টিয়া।

২। মোঃ রিয়াজুল ইসলাম(৪১), পিতা- নফসার শেখ , থানা-মিরপুর, জেলা-কুষ্টিয়া, ৩। মমিনুর রহমান(২৮), পিতা- মহিউদ্দিন , থানা-মিরপুর, জেলা-কুষ্টিয়া প্রত্যেককে ২১ দিন বিনাশ্রম কারাদন্ড ও ৪। মোঃ আকুল হোসেন (৩২), পিতা- মৃত আতিয়ার রহমান , থানা-ইবি, জেলা-কুষ্টিয়া ৫। মোঃ রফিকুল ইসলাম (৩৩), পিতা- মনজেল আলী , থানা-সদর, জেলা-কুষ্টিয়া, ৬। মোঃ জাহাঙ্গীর আলম (৩৮), পিতা- মৃত মহসীন ফকির ,থানা-সদর, জেলা-কুষ্টিয়া’কে (যথাক্রমে ২১ দিন, ২১দিন, ০৭ দিন ) বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন।

যার মোবাইল কোর্ট মামলা নং- ২৫৮,২৫৯,২৬০,২৬১,২৬২,২৬৩/২০২১, তারিখ ০৫-০৯-২০২১ ইং, ধারাঃ ভোক্তা অধিকার সংরক্ষন আইন ২০০৯ এর ৪৪ ধারা। পরবর্তীতে আসামীদের’কে কুষ্টিয়া জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে উল্লেখ্য যে, এই ধরণের অভিযান অব্যাহত রেখে সরকারী/বেসরকারী সেবামূলক প্রতিষ্ঠান সমূহকে দালাল মুক্ত রাখতে র‌্যাব-১২, সিপিসি-১, কুষ্টিয়া বদ্ধপরিকর। র‌্যাব-১২, সিপিসি-১, কুষ্টিয়া’কে তথ্য দিন মাদক, অস্ত্র ও জঙ্গী মুক্ত বাংলাদেশ গঠনে অংশ নিন।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ