1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
বুধবার, ১৮ মে ২০২২, ০৫:১৯ পূর্বাহ্ন
শিরোনাম:
বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা ফিরেছেন বলেই দেশে গণতন্ত্র ফিরেছে : মেয়র লিটন দৌলতপুরে যুবলীগের ব্যানারে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত বাঘায় র‍্যাবের হাতে অস্ত্রসহ আটক ১ শেখ হাসিনার ৪২তম  স্বদেশ প্রত্যাবর্তন দিবস আজ। টাঙ্গাইলের নাগরপুরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উদযাপন। সখীপুরে সড়ক সংস্কার ও ছাত্রী উত্ত্যক্ত বন্ধের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন। টাঙ্গাইলে বছর না যেতেই ভেঙে ফেলতে হলো প্রধানমন্ত্রীর উপহারের ঘর। নাগরপুরে তথ্য অধিকার আইন বিষয়ক প্রশিক্ষণ।  রাজশাহী জেলার শ্রেষ্ট  সাব-ইন্সপেক্টর নির্বাচিত বাঘা থানার এস আই তৈয়ব  রাজধানীর ১৯ স্থানে বসবে পশুর হাট।

কুষ্টিয়া দৌলতপুরে র‌্যাবের অভিযানে গাঁজা সহ গ্রেফতার-২ 

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : শুক্রবার, ২ এপ্রিল, ২০২১
কুষ্টিয়া দৌলতপুরে র‌্যাবের  অভিযানে গাঁজা সহ ০২ জন আসামী গ্রেফতার।

কুষ্টিয়া দৌলতপুরে র‌্যাবের  অভিযানে গাঁজা সহ ০২ জন আসামী গ্রেফতার।


শুক্রবার (২ এপ্রিল ২০২১) ১১.৩০ ঘটিকার সময় ‘‘কুষ্টিয়া জেলার দৌলতপুর থানাধীন গোরের পাড়া গ্রামস্থ জনৈক মোঃ হাবিবুর রহমান এর HLB ব্রিকস নামক ইট ভাটার সামনে পাঁকা রাস্তার উপর’’ একটি মাদক অভিযান পরিচালনা করে।

উক্ত অভিযানে গাঁজা-০৩ কেজি, যাহার আনুমানিক মূল্য  ৬০ হাজার টাকা, মোবাইল ফোন-০৪টি ও সীমকার্ড-০৬টি সহ ০২ জন আসামী, মোঃ তুহিন হোসেন (২০), পিতা মোঃ রুহুল বিশ্বাস, মোঃ অনিক আহমেদ অন্তর (২০), পিতা মোঃ মাহতাব হোসেন, উভয় সাং-জয়পুর, থানা-দৌলতপুর, জেলা-কুষ্টিয়াদ্বয়’কে গ্রেফতার করা হয়।

পরর্বতীতে উদ্ধারকৃত আলামত সহ ধৃত আসামীদ্বয়ের বিরুদ্ধে কুষ্টিয়া জেলার দৌলতপুর থানায় একটি মাদক মামলা দায়ের করা হয়েছে এবং গ্রেফতারকৃত আসামীদ্বয়’ কে কুষ্টিয়া জেলার দৌলতপুর থানায় সোপর্দ করা হয়েছে। উল্লেখ্য যে, এই ধরণের মাদক বিরোধী অভিযান সচল রেখে মাদকমুক্ত সোনার বাংলা গঠনে র‌্যাব-১২, সিপিসি-১, কুষ্টিয়া বদ্ধপরিকর। র‌্যাব-১২, সিপিসি-১, কুষ্টিয়া’কে তথ্য দিন মাদক, অস্ত্রধারী ও জঙ্গীমুক্ত বাংলাদেশ গঠনে অংশ নিন।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ