1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
বৃহস্পতিবার, ১৩ মে ২০২১, ০৩:৩০ অপরাহ্ন

কুষ্টিয়া দৌলতপুরে সৎ ভাইয়ের ধারালো অস্ত্রের আঘাতে ভাই খুন

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : রবিবার, ১১ এপ্রিল, ২০২১
প্রতীক ছবি।

ডেইলি নিউজ বাংলা ডেক্স: কুষ্টিয়া দৌলতপুর উপজেলার প্রাগপুর ইউনিয়নের জামালপুর উত্তরপাড়া গ্রামে সৎ ভাইয়ের ধারালো অস্ত্রের আঘাতে খুন হয়েছে আব্দুস ছাত্তারের ছেলে সৎ ভাই ফামিদ হোসেন (৪৩)। রবিবার (১১ এপ্রিল- ২০২১) অনুমানিক সকাল ৭ টার সময় সীমান্ত সংলগ্ন জামালপুর উত্তরপাড়া গ্রামের একটি চায়ের দোকানের সামনে এ ঘটনা ঘটে।

এসময় স্থানীয়রা ডেইলি নিউজ বাংলা”র প্রতিবেদককে জানান, ফামিদ সকালে নিজ বাড়ির পাশে একটি চায়ের দোকানে বসে চান খাচ্ছিলেন। এ সময় পেছন থেকে সৎ ভাই মিলন আনুমানিক (৪২) ধারালো হাসুয়া দিয়ে ফামিদের গলায় কোপ দিলে তিনি মাটিতে পড়ে যায়, পরে তার মৃত্যু নিশ্চিত করে মিলন ঘটনাস্থল থেকে পালিয়ে যান।

খবর পেয়ে দৌলতপুর থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে নিহত ফামিদের মরদেহ উদ্ধার করে ​ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছেন বলে বিষয়টি নিশ্চিত করেছেন দৌলতপুর থানার অফিসার ইনচার্জ ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জহুরুল আলম।

দৌলতপুর থানার ওসি (তদন্ত) শাহাদত হোসেন জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, মাদক সংক্রান্ত বিরোধের জের ধরে তাকে হত্যা করা হয়েছে, ঘটনাটি তদন্ত চলছে।

উল্লেখ্য, ফামিদ হত্যা মামলায় ভারতে ১৪ বছর কারাভোগের পর ২০১৯ সালে দেশে ফিরে আসেন। তবে দেশে ফিরে ফের মাদক ব্যবসা ও সন্ত্রাসী কর্মকাণ্ডে জড়িয়ে পড়েন। তার বিরুদ্ধে একাধিক ধর্ষণের অভিযোগ রয়েছে জানা গেছে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ