1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
সোমবার, ০৩ অক্টোবর ২০২২, ০২:০৪ পূর্বাহ্ন
শিরোনাম:
চীনের প্রতিষ্ঠাবার্ষিকীতে শুভেচ্ছা জানিয়ে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর চিঠি শিক্ষার্থীদের দিয়ে এসএসসি’র খাতা মূল্যায়ন :শিক্ষককে অব্যাহতি যার শরীরে সালথা-নগরকান্দার মাটি ও মানুষের গন্ধ আছে তাকেই নমিনেশন দিবেন শেখ হাসিনা—–মেজর (অবঃ) আতমা হালিম বোয়ালমারীতে চুরি করে মেহেগনী গাছ কর্তন মিল থেকে গাছ জব্দ চাঁদা না দেয়ায় সবজী চাষী কে মেরে মাথা ফাটিয়ে দিয়েছে বখাটেরা বোয়ালমারীতে ব্যবসায়ীকে কুপিয়ে জখম করার প্রতিবাদে এলাকাবাসীর বঙ্গবন্ধুর খুনি রাশেদ চৌধুরীকে দেশে ফিরিয়ে আনার চেষ্টা চলছে: প্রধানমন্ত্রী দশমিনা খেলাঘর সদস্যদের শপথ ও পরিচিতি সভা। দশমিনায় সামাজি সম্প্রীতী সমাবেশ অনুষ্ঠিত  মানবসেবা সংগঠনের পক্ষ থেকে জেলায় শ্রেষ্ট ইউএনও কে অভিনন্দন।

গাংনীতে ডিবি’র অভিযানে ১ কেজি গাঁজাসহ রিপন আটক

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৩ জানুয়ারী, ২০২২

মোঃ কামাল হোসেন খাঁন মেহেরপুর প্রতিনিধিঃ মেহেরপুর জেলা গোয়েন্দা পুলিশ ডিবি মাদক বিরোধী অভিযান পরিচালনা করে ১ কেজি গাঁজাসহ রিপন আলী (৩০) নামের এক যুবককে গ্রেফতার করেছে।
আজ বৃহস্পতিবার (১৩ জানুয়ারি), বিকেল ৩ টার দিকে মেহেরপুর জেলার গাংনী উপজেলার মাইলমারী স্কুলপাড়া এলাকা থেকে রিপনক কে আটক করা হয়।

আটককৃত রিপন উপজেলার লক্ষ্ণিনারায়ণপুর গ্রামের হারেজ উদ্দীনের ছেলে। মেহেরপুর জেলা গোয়েন্দা পুলিশ ডিবি’র এস আই অজয় কুমার কুন্ডু জানান, মাদক বিক্রি হচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে মেহেরপুর জেলা গোয়েন্দা পুলিশ ডিবি’র এস আই অজয় কুমার কুন্ডু’র নেতৃত্বে এস আই সুলতান মাহমুদসহ সঙ্গীয় সদস্যরা মাইলমারী স্কুলপাড়া এলাকায় অভিযান পরিচালনা করেন।

এসময় রিপন কে আটক পূর্বক তার কাছ থেকে ১ কেজি গাঁজা উদ্ধার করেন। এ ঘটনায় গাংনী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছে। উল্লেখ্য, মেহেরপুর জেলা গোয়েন্দা পুলিশ ডিবি একের পর এক মাদক কারবারিদের আটক করছে। এ ক্ষেত্রে এস আই অজয় কুমার কুন্ডু অগ্রনী ভূমিকা পালন করে যাচ্ছেন। এভাবে মাদক বিরোধী অভিযান অব্যাহত থাকলে মেহেরপুর জেলাকে মাদকমুক্ত করা সম্ভব হবে বলে সচেতন মহল মনে করছে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ