1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
বৃহস্পতিবার, ১৯ মে ২০২২, ১২:০৯ পূর্বাহ্ন
শিরোনাম:
পদ্মা বহুমুখী সেতু পারাপারে টোল নির্ধারণ সরকারের। ট্রাকে নয়, ডিলারদের দোকানে মিলবে টিসিবির পণ্য। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা ফিরেছেন বলেই দেশে গণতন্ত্র ফিরেছে : মেয়র লিটন দৌলতপুরে যুবলীগের ব্যানারে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত বাঘায় র‍্যাবের হাতে অস্ত্রসহ আটক ১ শেখ হাসিনার ৪২তম  স্বদেশ প্রত্যাবর্তন দিবস আজ। টাঙ্গাইলের নাগরপুরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উদযাপন। সখীপুরে সড়ক সংস্কার ও ছাত্রী উত্ত্যক্ত বন্ধের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন। টাঙ্গাইলে বছর না যেতেই ভেঙে ফেলতে হলো প্রধানমন্ত্রীর উপহারের ঘর। নাগরপুরে তথ্য অধিকার আইন বিষয়ক প্রশিক্ষণ।

গাজীপুরে আগুনে পুড়লো ঝুটের দুই গুদাম

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : সোমবার, ২১ মার্চ, ২০২২

কাজি মোস্তফা রুমি, স্টাফ রিপোর্টার: গাজীপুর সিটি করপোরেশনের কোনাবাড়ী থানাধীন দেওয়ালিয়াবাড়ি এলাকায় আগুন লেগে দুইটি ঝুট গুদাম পুড়ে গেছে। রোববার রাত সোয়া ১১টার দিকে এ আগুনের সূত্রপাত হয়।

কাশিমপুর মিনি ফায়ার স্টেশনের ওয়্যারহাউস ইন্সপেক্টর মো. মিরাজুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেন। তিনি জানান, দেওয়ালিয়াবাড়ি এলাকায় বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে একটি ঝুট গুদামে আগুন লাগে।

মুহূর্তের মধ্যে আগুন পাশের আরেকটি গুদামে ছড়িয়ে পড়ে। খবর পেয়ে কাশিমপুর কালিয়াকৈর ও জয়দেবপুর ফায়ার স্টেশন থেকে ৬টি ইউনিটের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছায়। ৫ ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে ফায়ার সার্ভিসের কর্মীরা।

তিনি আরও জানান, আগুনে টিনসেডের গুদাম ও ঝুট মালামাল পুড়ে গেছে। এতে আনুমানিক ১৫ লাখ টাকার ক্ষতি হয়েছে। তবে আগুনে হতাহতের কোনো ঘটনা ঘটেনি।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ