1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
বৃহস্পতিবার, ০৬ অক্টোবর ২০২২, ০১:২১ পূর্বাহ্ন
শিরোনাম:
দৌলতপুর সীমান্তে বিজয়া দশমীকে ঘিরে দুই বাংলার মিলন মেলা এমপি’র বাসা থেকে চুরি করে পালিয়ে যাওয়া গৃহকর্মী দশমিনায় ৯ দিনপর আটক  রাজশাহীতে যাত্রা শুরু করলো “রাজশাহী অনলাইন সাংবাদিক ফোরাম” নাগরপুর উপজেলাধীন বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করলেন জননন্দিত নেতা তারেক শামস খান হিমু। বোয়ালমারীতে ডিসির পূজামন্ডপ পরিদর্শন রাকাব স্থানীয় মুখ্য কার্যালয়ে মাসব্যপী আমানত সংগ্রহ-২০২২ এর উদ্বোধন পটুয়াখালী জেলা পরিষদ নির্বাচনে আওয়ামীলগের চেয়ারম্যান প্রার্থীর দশমিনা উপজেলায় মতবিনিময় সভা দশমিনায় জাতীয় কন্যা দিবস উদযাপন দেশে ফিরেছেন প্রধানমন্ত্রী। দৌলতপুর দেওয়ানী আদালত পরিদর্শন করলেন বিচারপতি মোস্তাফিজুর রহমান

ডিসির নামের সিম ক্লোন করে চাঁদা আদায়, আটক ১

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : রবিবার, ১৩ মার্চ, ২০২২

মোঃ কামাল হোসেন খাঁন মেহেরপুর জেলা প্রতিনিধি: ইউটিউব দেখে সিম ক্লোন করা শিখে মেহেরপুর জেলা প্রশাসকের মোবাইল নাম্বর ক্লোন করে টাকাা আদায়ের ঘটনায় একজনকে আটক করেছে মেহেরপুর সদর থানা পুলিশ সাইবার ক্রাইম বিভাগ।

গত ১১ মার্চ বরিশাল জেলার কাউনিয়া থানার একটি ভাড়া বাসা থেকে ইমরান হোসেন হিরা (২২) নামের একজনকে আটক করা হয়। ইমরান হোসেন হিরা বরিশাল জেলার পিরোজপুর থানার দুর্গাপুর গ্রামের হায়দার আলীর ছেলে। আটকের বিষয়টি প্রেস ব্রিফিংএ নিশ্চিত করেন মেহেরপুর পুলিশ সুপার রাফিউল আলম।

প্রেস ব্রিফিংএ পুলিশ সুপার জানান, গত ০৭/০২/২০২২ ইং তারিখে মেহেরপুর জেলা প্রশাসক ড. মুনসুর আলম খানের মাবাইল সিম ক্লোন করে গাড়ি চালক মোমিন হোসেনের কাছে দুই হাজার টাকা বিকাশ নাম্বারে দিতে বলে।

গাড়ি চালক দুই হাজার টাক বিকাশ করে টাকা পেয়েছেন কিনা জেলা প্রশাসককে জানতে চাইলে সিম ক্লোনের বিষয়টা জানাজানি হয়। পরে জেলা প্রশাসক কার্যালয়ের নাজির মোঃ জহির উদ্দিন(৫৪) বাদি হয়ে মেহেরপুর সদর থানায় একটি সাধারন ডাইরি করে।

সেই সাধারন ডাইরির মূলে মামলার তদন্ত কর্মকর্তা এস আই আবদুল্লা আল মামুন সাইবার ক্রাইম মনিটরিং সেল মেহেরপুর সহ বরিশাল মেট্রোপলিটন ডিবির সহায়তায় কাউনিয়া থানা থেকে আসামি মোঃ ইমরান হোসেন হিরাকে গ্রেপ্তার করা হয়।

এ ঘটনায় ২০১৮ সালের ডিজিটাল নিরাপত্তা আইনের ২৪(২)/৩৫ ধারায় মেহেরপুর সদর থানায় একটি মামলা দায়ের করা হয়। আটক ইমরান ঘটনার সাথে জড়িত থাকার কথা স্বিকার করে জবানবন্দি দেই। তার বিরুদ্ধে বিভিন্ন থানায় আরও ৪ টি প্রতারনা মামলা আছে। তাকে আদালতের মাধ্যমে রিমান্ডের জন্য আবেদন জানানো হবে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ