1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
সোমবার, ১২ এপ্রিল ২০২১, ০৩:২৯ পূর্বাহ্ন

তারাগুনিয়া কাঁচা বাজারে প্রকাশ্য দিবালোকে সন্ত্রাসী হামলা আহত-১

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৩ ডিসেম্বর, ২০২০

দৌলতপুর প্রতিনিধি: কুষ্টিয়া দৌলতপুর উপজেলার তারাগুনিয়ার পাইকারি কাচা বাজারে প্রকাশ্য দিবালোকে সন্ত্রাসী হামলা হয়েছে বলে জানান বাজারে উপস্থিত ব্যবসায়ীরা। ব্যবসায়ীরা আর জানান, প্রতিদিনের ন্যায় আজ বিকালে বাজার বসলে এক দল সন্ত্রাসী ব্যাটারি চালিত অটোতে এসে দেশীয় অস্ত্র নিয়ে বাজারে হামলা চালায় এবং প্রথমে রিপনের আড়তে হামলা চালায়। আড়তে কর্মরত লেবাররা বাধা দিলে এলোপাথাড়ি কুপিয়ে লেবার পচুকে গুরুতর আহত করে এ সময় আমরা সকল ব্যবসায়ী ও উপস্থিত লোকজন ধাওয়া করলে তারা কিছু দেশীয় অস্ত্র ও অটোটি রেখে পালিয়ে যায়।

এ বিষয়ে রিপন জানান, আমরা প্রতিদিনের ন্যায় ব্যবসা পরিচালনা করছি কিছু বুঝে উঠার আগে ৮ থেকে ১০ জনের মত লোক এসে আমার আড়তে হামলা চালায় এবং আমাকে টাকা হ্যাচড়া করতে থাকে টাকা নেওয়ার জন্য আমাকে টানা হ্যাচড়া করতে দেখে আমার লেবাররা বাধা দিলে পচু নামের এক জন লেবারকে কুপিয়ে জখম করেন এবং আমার কাছে থাকা ও ডয়ারে থাকা টাকা পয়সা লুটপাট করে নিয়ে যায়।

এ বিষয়ে সবজি বাজার ইজারাদার জনি জানান, প্রতিদিন বাজারে বিকালে শত শত মন কাচা মরিচ ও অন্যান্য সবজি ক্রয় – বিক্রয় হয় যা ঢাকা সহ দেশের বিভিন্ন প্রান্তে যায় সন্ত্রাসীরা পূর্ব পরিকল্পিত ভাবে টাকা পয়সা লুটপাটের উদ্দেশ্যে হামলা চালায় চালায়। প্রকাশ্য দিবালোকে এই ধরনের সন্ত্রাসী হামলা আওয়ামীলীগ সরকার ক্ষমতায় আসার পরে আমাদের চোখে পড়েনি আমরা বিষয়টি তদন্ত করে বিচার দাবি করছি।

এ বিষয়ে দৌলতপুর থানা অফিসার ইনচার্জ জহুরুল আলম জানান,থানা পুলিশ ঘটনা স্থান থেকে কিছু দেশীয় অস্ত্র সহ একটি অটো গাড়ি উদ্ধার করেছে কিন্তু এখন প্রর্যন্ত কোন লিখিত অভিযোগ হয় নাই অভিযোগ পেলে তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ