1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
শনিবার, ২৩ অক্টোবর ২০২১, ০৪:০৭ অপরাহ্ন
শিরোনাম:
যশোরের শার্শার নাভারণে জাতীয় সড়ক দিবস ২০২১ পালিত হয়েছে দশমিনায় ধর্ষনের অভিযোগে আটক ২ ময়মনসিংহে ১৪ কেজী গাঁজা ও ২০ গ্রাম হেরোইনসহ কুখ্যাত ব্যাবসায়ী রতন গ্রেফতার সংবাদ প্রকাশের পর শার্শায় ভিজিডির চাউল আত্বসাতের তদন্ত শুরু উপজেলা আওয়ামীলীগের বর্ধিত সভা শেখ রাসেল দিবসে রাসিকের বর্ণাঢ্য র‌্যালি ও ব্যাতিক্রমি আয়োজন ভাংগা থেকে র‍্যাবের হাতে ইয়াবাসহ বিকাশ প্রতারক চক্রের ২ সদস্য আটক শেখ রাসেল দিবস উদযাপন করলেন পটুয়াখালী মেয়র মহিউদ্দিন আহম্মেদ শার্শায় উপজেলা প্রসাশনের আয়োজনে শেখ রাসেলের জন্মদিন পালিত কমলগঞ্জে শেখ রাসেলের জন্মদিন উপলক্ষে, আলোচনা সভা ও পুরুষ্কার বিতরনী অনুষ্টিত

দশমিনায় গ্যাস ট্যাবলেটে প্রান গেলো স্কুল ছাত্রীর

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বুধবার, ১৭ ফেব্রুয়ারী, ২০২১
দশমিনায় গ্যাস ট্যাবলেটে প্রান গেলো স্কুল ছাত্রীর

মো.বেল্লাল হোসেন দশমিনা: পটুয়াখালীর দশমিনায় বিষাক্ত গ্যাস ট্যাবলেট খেয়ে খাদিজা (১৫) নামের এক স্কুল শিক্ষার্থী আত্মহত্যা করেছে। নিহত খাদিজা পূর্ব দশমিনা গ্রামের নুরু গাজীর মেয়ে ও দশমিনা বেগম আরাফাতুনন্নেছা বালিকা বিদ্যালয়ের নবম শ্রেনীর ছাত্রী।

স্থানীয় ও স্বজনদের সূত্রে জানা গেছে, গত মঙ্গলবার ( ১৬ ফেব্রুয়ারী) দুপুরে মায়ের সাথে সামান্য কথা কাটাকাটির জেরে অভিমান করে গ্যাস ট্যাবলেট খেয়ে অসুস্থ হয়ে পড়ে খাদিজা , পরে তাকে আশঙ্কা জনক অবস্থায় দশমিনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। দশমিনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর কর্তব্যরত চিকিৎসকরা ৬ ঘন্টা আপ্রান চেষ্টা করে খাদিজাকে বাঁচাতে পারেনি।

সন্ধ্যা ৭টায় খাদিজার মৃত্যু হয়শ দশমিনা থানার ওসি মোঃ জসীম মৃত্যু সত্যতা নিশ্চিত করে জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পটুয়াখালী সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এঘটনায় দশমিনা থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে । খাদিজার মৃত্যুতে স্বজন ও সহপাঠীদের মাঝে শোকের ছায়া নেমে এসেছে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ