1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ০৭:১৫ পূর্বাহ্ন
শিরোনাম:
সামিট এন্ড বিজনেস এক্সিলেন্স অ্যাওয়ার্ডে রিয়েল এষ্টেট ক্যাটাগরিতে এমারজিং ডেভেলপার অফ দ্যা ইয়ার পদকপ্রাপ্ত হয়েছে রিয়েল ক্যাপিটা গ্রুপ বোয়ালমারীতে ৪৮ হাজার টাকা হাতিয়ে নিলো বিকাশ চক্র দশমিনায় খালে বিষ প্রয়োগ করে মাছ নিধোন করায় মানববন্ধন। ইনডেমনিটি অধ্যাদেশ : ইতিহাসের কলঙ্কিত অধ্যায়  ফরিদপুরে বিশ্ব নদী দিবস পালন বাবার লাশ বাড়িতে রেখে এস এসসি পরিক্ষা দিলো রানা প্রধানমন্ত্রীর জন্মদিন উদযাপন উপলক্ষে প্রস্তুতিমূলক সভা।  বোয়ালমারীতে দুর্গাপূজা উপলক্ষ্যে থানা পুলিশের মতবিনিময়সভা দশমিনায় নদী দিবস-২০২২ উদযাপন।  নিখোঁজের ২৯ দিনন পর এক নারী বোয়ালমারী থেকে উদ্ধার

দশমিনায় ছাত্রদল ও ছাত্রলীগের ধাওয়া ও পাল্টাধওয়া আহত সাত

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : শুক্রবার, ২৭ মে, ২০২২

 

মোঃবেল্লাল হোসেন
দশমিনা(পটুয়াখালী)প্রতিনিধি

পটুয়াখালী দশমিনায় সরকারি আবদুর রশিদ তালুকদার কলেজে ছত্রদলের নেতাকর্মীদের উপর কলেজ ছাত্রলীগের হামলার ঘটনায় ৭ ছাত্রদলকর্মীকে আহতর ঘটনা ঘটে।
বৃহস্পতিবার সকাল ১১ টায় কলেজ ক্যাস্পাসে এ ঘটনা ঘটে।
জানা যায় কেন্দ্রীয় ছাত্রদল নেতা প্রধানমন্ত্রীকে নিয়ে কটুক্তিমূলক কথা বলায় কলেজ ছাত্রলীগের সভাপতির নেতৃত্বে প্রতিবাদ মিছিল বের করা হয় । কলেজ ছাত্রদলের সভাপতির নেতৃত্বে কিছু ছাত্রদলে নেতকির্মী এ মিছিলে বাধা দেয় । বাধাদানে প্রথমে হাতাহাতি পরে দাওয়া ও পাল্টাধাওয়া হয় । ধাওয়া ও পাল্টা ধাওয়ায় কলেজ ছাত্রদরের আহবায়ক সহ সাতজন গুরুতর আহত হয়। কলেজ ছাত্র দলের আহবায়ক সহ সাতজন বর্তমানে দশমিনা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগে ডাঃমনিকা মল্লীক এর চিকিৎসাধীন আছে।
কলেজ ছাত্রদলের আহবায়ক রাসেদুল ইসলাম রাজিব বলেন, গত কালকে কেন্দ্রীয় ছাত্রদলের নেতাকর্মীদের উপর ছাত্রলীগের সন্ত্রাসী হামলার প্রতিবাধে আমরা দশমিনা কলেজ ছাত্রদল প্রতিবাদ মিছিল বের করার প্রস্তুতি নিলে কলেজ ছাত্রলীগের সভাপতি রাকিব হেসেন ও সাধারন সম্পাদক হাফিজ, যুগ্ন-সাধারন সম্পাদক সোহাগ প্যাদা সহ ৩০-৩৫ জন আমাদের ধাওয়া করে দেশি অ¯্রদিয়ে কুপিয়ে জখম করে। আামদের ৪জন গুরুতর জখম হয় এবং ৭-৮জন সাধারন জখম হয় বর্তমানে দশমিনা হাসপাতালে জরুরী বিভাগে চিকিৎসারত আছে।
উপজেলা বিএনপির যুগ্ন আহবায়ক ফকরুজ্জামান বাদল বলেন, শিক্ষাঙ্গন পবিত্র স্থান আমাদের সহযোগি সংগঠন কলেজ ছাত্রদলের নেতাকর্মীদের উপর কলেজ ছাত্রলীগের এ হামলার তিব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।
কলেজ ছাত্রলীগের সভাপতি রাকিব হোসেন বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে কটুক্তি করায় আমারা কলেজ ছাত্রলীগ প্রতিবাদ মিছিল বের করলে কলেজ ছাত্রদলের আহবায়ক রাজিব সহ বহিরাগত ২০-২২ জন কলেজ গেটে লাঠিসোঠা নিয়ে অবস্থান করে। আমদের সাথে কথা কাটাকাটি হয়েছে এর বেশি কিছু নয় । আমি সকলকে সরিয়ে দেই।
কলেজের অধ্যক্ষ বলেন,আমি বরিশাল ট্রেনিং এ আছি এ বিষয়ে একজন শিক্ষক আামকে কলছেন যে কলেজ ক্যাম্পাসে নয় কলেজের দক্ষিন পাশে ব্রিজের কাছে মারামারি হয়েছে।
থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মোঃ মেহেদী হাসান বলেন, আমি ঘটনার বিষয় জানিনা এই শুনলাম। শিক্ষঙ্গনে কেহ বিশৃঙ্খল করলে তাকে ছাড় দেয়া হবেনা।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ