1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
বৃহস্পতিবার, ১৯ মে ২০২২, ০৬:০৮ পূর্বাহ্ন
শিরোনাম:
পদ্মা বহুমুখী সেতু পারাপারে টোল নির্ধারণ সরকারের। ট্রাকে নয়, ডিলারদের দোকানে মিলবে টিসিবির পণ্য। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা ফিরেছেন বলেই দেশে গণতন্ত্র ফিরেছে : মেয়র লিটন দৌলতপুরে যুবলীগের ব্যানারে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত বাঘায় র‍্যাবের হাতে অস্ত্রসহ আটক ১ শেখ হাসিনার ৪২তম  স্বদেশ প্রত্যাবর্তন দিবস আজ। টাঙ্গাইলের নাগরপুরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উদযাপন। সখীপুরে সড়ক সংস্কার ও ছাত্রী উত্ত্যক্ত বন্ধের দাবিতে শিক্ষার্থীদের মানববন্ধন। টাঙ্গাইলে বছর না যেতেই ভেঙে ফেলতে হলো প্রধানমন্ত্রীর উপহারের ঘর। নাগরপুরে তথ্য অধিকার আইন বিষয়ক প্রশিক্ষণ।

দশমিনায় দানব ট্রলি বন্ধে ও সড়ক সংস্কারের দাবিতে মানববন্ধন

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৯ জুন, ২০২১

দশমিনা (পটুয়াখালী) প্রতিনিধি: দশমিনা উপজেলায় সড়ক সস্কারের দাবিতে মানববন্ধন করেছে ভোগান্তীর শিকার স্থানীয় এলাকাবাসী। গতকাল উপজেলার হাজির হাট গ্রামে দুপুর ১১ টায় স্থানীয় এলাকাবাসী অবৈধযান ট্রলি বন্ধ ও সড়ক সংস্কারের দাবিতে এ মানববন্ধন করেছে।

মানববন্ধনে ভূক্তভোগীরা জানায়, উপজেলার দশমিনা ইউনিয়নের হাজির হাট লঞ্চঘাট এলাকায় তিন বছর পর্যন্ত প্রায় ৭০মিটার সড়কের বেহাল দশা। এই সড়ক দিয়ে দশমিনা উপজেলার প্রায় এক থেকে দেড়হাজার লোক দৈনিক লঞ্চযোগে ঢাকায় আশা যাওয়া করছে। এছাড়াও হাট বাজারের হালকা ও ভারি পন্য নিয়ে সড়কটি দিয়ে আশা যাওয়া করতে হয়।

সড়কটি দিয়ে নিষিদ্ধযান ট্রলির চলাচলে বিভিন্ন যায়গায় বড়ো বড়ো গর্ত হওয়ায় এতে ওই এলাকার মানুষের চলাচলে চরম ভোগান্তী পোহাতে হচ্ছে। বর্ষার দিনে কাদা জমে থাকা ও শুস্ক মৌসুমে ধুলা-বালীতে একাকার হয়ে যায়।

স্থানীয় প্রভাবশালীরা হাজির হাট লঞ্চঘাট এলাকায় ইট ও বালু ব্যবসায়ীদের
অবৈধযান ট্রলি ওভারলোড করে মালামাল বহন করায় এই সড়কের বেহাল দশা হয়েছে। স্থানীয়রা ট্রলি চলাচল নিষেধ করতে গেলে প্রভাবশালীরা তাদের নামে প্রায়ই মিথ্যা চাঁদাবাজি মামলা দেয়ার হুমকি দেয়।

মানববন্ধনে বক্তব্য রাখেন, মো. মিলন খান, মো. রমিজ হোসেন, মো. সোহাগ, মো. হালিম খান, শাহজাহান হাওলাদার ও মিলন মৃধা প্রমুখ। এ বিষয় উপজেলা এলজিইডি প্রকৌশলী মো. মোকবুল হোসেন বলেন, ওই সড়কটি করার জন্য জাইকার মাধ্যমে টেন্টার প্রক্রিয়াধীন। অল্প কিছুদিনের মধ্যে কাজ শুরু হবে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ