1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ০৮:৩৫ পূর্বাহ্ন
শিরোনাম:
সামিট এন্ড বিজনেস এক্সিলেন্স অ্যাওয়ার্ডে রিয়েল এষ্টেট ক্যাটাগরিতে এমারজিং ডেভেলপার অফ দ্যা ইয়ার পদকপ্রাপ্ত হয়েছে রিয়েল ক্যাপিটা গ্রুপ বোয়ালমারীতে ৪৮ হাজার টাকা হাতিয়ে নিলো বিকাশ চক্র দশমিনায় খালে বিষ প্রয়োগ করে মাছ নিধোন করায় মানববন্ধন। ইনডেমনিটি অধ্যাদেশ : ইতিহাসের কলঙ্কিত অধ্যায়  ফরিদপুরে বিশ্ব নদী দিবস পালন বাবার লাশ বাড়িতে রেখে এস এসসি পরিক্ষা দিলো রানা প্রধানমন্ত্রীর জন্মদিন উদযাপন উপলক্ষে প্রস্তুতিমূলক সভা।  বোয়ালমারীতে দুর্গাপূজা উপলক্ষ্যে থানা পুলিশের মতবিনিময়সভা দশমিনায় নদী দিবস-২০২২ উদযাপন।  নিখোঁজের ২৯ দিনন পর এক নারী বোয়ালমারী থেকে উদ্ধার

দশমিনায় পঞ্চম শ্রেনীর ছাত্রীকে চকলেটের প্রলোভন দেখিয়ে ধর্ষনের চেষ্ঠা

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বুধবার, ১ জুন, ২০২২

 

মোঃবেল্লাল হোসেন
দশমিনা(পটুয়াখালী) প্রতিনিধি

পটুয়াখালীর দশমিনায় চকলেটের প্রলোভন দেখিয়ে পঞ্চম শ্রেনীর এক শিক্ষার্থীকে শ্লীলতাহানির অভিযোগে মিজান সরদার (৪৫) নামের এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ।

গতকাল ৩১ মে মঙ্গলবার সন্ধ্যায় পশুহাসপাতাল সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় গতকাল রাতে ওই শিশুর বাবা আবদুল জলিল বাদী হয়ে দশমিনা থানায় একটি মামলা দায়ের করেছেন। ওই রাতেই মিজানকে গ্রেফতার করে দশমিনা থানা পুলিশ।

মামলা সূত্রে জানা যায়, গতকাল সকালে ওই শিক্ষার্থী কোরআন শিক্ষার জন্য দশমিনা সদর ইউনিয়নের মুদি ব্যবসায়ী মিজানের দোকানের সামনে থেকে যাচ্ছিল। এসময় মিজান তাকে দোকানের পাশে নিয়ে চকলেটের প্রলোভন দেখিয়ে শরীরে স্পর্শ কাতর স্থানে হাত দেয় এবং ধর্ষনের চেষ্টা চালায়। পরে ওই শিক্ষার্থী দৌড়ে পালিয়ে যায়।
উপজেলার সদও ইউনিয়নের ০২ নং ওয়ার্ড নিবাসি আবদুল জলির সরদারের বড় ছেলে মিজান সরদার।

দশমিনা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মেহেদী হাসান জানান, বাদীর লিখিত এজাহার পেয়েছি নারী শিশু নির্যাতন দমন আইনে মামলা রুজু হয়েছে। রাতেই আসামী গ্রেফতার করা হয়েছে। আসামী মিজনকে আদালতে সোপর্দ করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ