1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
শুক্রবার, ১৯ অগাস্ট ২০২২, ০৮:৫০ অপরাহ্ন

দশমিনায় রবির টেকনিশিয়ানের লাশ উদ্ধার

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : রবিবার, ২৫ এপ্রিল, ২০২১
মো. মাহমুদুল আলম এর ফাইল ছবি।

দশমিনা (পটুয়াখালী) প্রতিনিধি: পটুয়াখালীর দশমিনায় মো. মাহমুদুল আলম (২১) নামে রবির এক টেকনিশিয়ানের লাশ উদ্ধার করা হয়েছে।শনিবার দুপুরে উপজেলা সদরের মানিকমিয়া চত্বর সংলগ্ন মোবাইল অপারেটর রবির জেনারেটর রুম থেকে ওই টেকনিশিয়ানের লাশ উদ্ধার করা হয়।

মো. মাহমুদুল আলম বাউফল উপজেলার বিলবিলাশ গ্রামের মো. শাহ আলম মোল্লার ছেলে। জানা যায়, গলাচিপা,দশমিনা ও বাউফল উপজেলায় শনিবার সকাল থেকে দুপুর পর্যন্ত বিদ্যুৎ বন্ধ থাকার ঘোষণা আসে পল্লী বিদ্যুৎ অফিস থেকে।

দশমিনায় মোবাইল অপারেটর রবির নিরবিচ্ছিন সেবা নিশ্চিত করতে পটুয়াখালী থেকে টেকনিশিয়ান মো. মাহমুদুল আলমসহ তার দুই সহকর্মী দশমিনার রবি টাওয়ারে জেনারেটর চালু করতে আসেন। জেনারেটর চালু করে মো. মাহমুদুল আলম বাদে বাকিরা বিভিন্ন এলাকায় কাজের জন্য চলে যান এবং মো. মাহমুদুল আলম রবি টাওয়ারের জেনারেট রুমে থেকে যান।

দুপুরে তার সহকর্মীরা তাকে একাধিক বার ফোন করে সারা না পেয়ে জেনারেটর রুমে এসে তাকে পরে থাকতে দেখে উদ্ধার করে দশমিনা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। পরে পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে যান। দশমিনা থানার ওসি মো. জসিম জানান, লাশ ময়না তদন্তের জন্য পাঠানো হবে। তবে পরিবার ময়না তদন্ত করতে চাচ্ছেনা।

মো.বেল্লাল হোসেন, দশমিনা উপজেলা প্রতিনিধি।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ