1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
শুক্রবার, ১১ জুন ২০২১, ১১:৪৭ অপরাহ্ন
শিরোনাম:
বাঁশখালী থানায় বিশেষ অভিয়ানে দেশীয় মদ সহ আটক দুই রাজশাহীতে একদিনে করোনায় আরও ১৫ জনের মৃত্যুঃ বিকাল থেকে লকডাউন শুরু রাজশাহীতে পুলিশি হয়রানির শিকার দুই শিক্ষা প্রকোশলী নাগরপুরে শিল্প মিটার চুরির হিড়িক, মোবাইল নম্বর দিয়ে টাকা দাবি চোরদের নাটোর বড়াইগ্রামে গৃহবধূকে গলা কেটে হত্যার আসামি গ্রেফতার রাজশাহীতে ভূমি অধিগ্রহনের চেক হস্তান্তর ও ভূমি সেবা সপ্তাহ ২০২১ অনুষ্ঠিত ব্রাহ্মণবাড়িয়ায় কাঠালের বাম্পার ফলন, দেশের প্রথম ফাইলেরিয়া হাসপাতাল নতুন উদ্যোমে চালু করতে নতুন কমিটি গঠন দশমিনায় আর্থিক সহায়তার ও ঐচ্ছিক তহবিল থেকে প্রাপ্ত চেক বিতরন সাংবাদিকদের পেশাগত স্বার্থ রক্ষার লক্ষ্যে ‘রাজশাহী সাংবাদিক ঐক্য পরিষদ’ গঠিত

দৌলতপুরের চরাঞ্চলে কোটি টাকা ব্যয়ে রাস্তার নির্মাণ কাজ শুরু

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : সোমবার, ৭ জুন, ২০২১

হেলাল উদ্দিন: কুষ্টিয়ার দৌলতপুরে ১ কোটি ৭লাখ টাকা ব্যয়ে চরাঞ্চলে একটি মাটির রাস্তার নির্মাণ কাজের উদ্বোধন করা হয়েছে। আজ সোমবার সকালে কুষ্টিয়া-১ দৌলতপুর আসনের সংসদ সদস্য এ্যাড. আঃ কাঃ মঃ সরওয়ার জাহান বাদশাহ্ এ রাস্তার নির্মাণ কাজ উদ্বোধন করেন।

এসময় ফিলিপনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফজলুল হক কবিরাজের সভাপতিত্বে প্রকল্প বাস্তবায়ন অফিসার মোঃ আব্দুল হান্নান, উপজেলা আওয়ামীলীগের সাবেক তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক মোঃ টিপু নেওয়াজ, চিলমারী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান শেলি দেওয়ান, রামকৃষ্ণপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সিরাজ মন্ডলসহ জমি দাতা ও স্থানীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের বাস্তবায়নে প্রায় চার কিলোমিটার এই রাস্তাটির নির্মাণ ব্যয় ধরা হয়েছে এক কোটি সাত লাখ টাকা।

প্রধান অতিথির বক্তব্যে এমপি এ্যাড. সরওয়ার জাহান বাদশাহ্ বলেন- নির্বাচনী প্রতিশ্রুতি অনুযায়ী প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনায় চরবাসীর ঘরে ঘরে বিদ্যুৎ পৌছে দিতে পেরেছি ।পদ্মা নদীর ভাগজোত পয়েন্টে একটি ব্রিজ নির্মাণের প্রক্রিয়া অব্যাহত রয়েছে।

চরাঞ্চলের ৭০ হাজার মানুষের যাতাযাতের জন্য ফিলিপনগর থেকে চিলমারীর প্রায় ৪ কিলোমিটারের এই রাস্তাটির নির্মাণ কাজ শেষ হলে চরাঞ্চলের মানুষের শিক্ষা,কৃষি,চিকিৎসা সর্বোপরি জীবনযাত্রায় ব্যাপক পরিবর্তন আসবে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ