1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
বৃহস্পতিবার, ০২ ডিসেম্বর ২০২১, ১২:১৪ পূর্বাহ্ন

দৌলতপুরে চলছে কঠোর লকডাউন: অভিযানে নির্বাহী অফিসার শারমিন আক্তার

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : সোমবার, ২১ জুন, ২০২১

মোঃ জিল্লুর রহমান: সারাদেশের মতো দৌলতপুরেও কঠোর লকডাউন অব্যাহত রয়েছে। কেউ বিনা প্রয়োজনে বের হলে পুলিশের জেরার মুখোমুখি হতে হচ্ছে। লকডাউনে যানবাহনসহ সাধারণ মানুষের চলাচল এর নিয়ন্ত্রণেও দৌলতপুর উপজেলা নির্বাহী অফিসার শারমিন আক্তার ও পুলিশের ভ্রাম্যমান টিম কাজ করছে।

এ বিষয়ে দৌলতপুর উপজেলা নির্বাহী অফিসার শারমিন আক্তার “ডেইলি নিউজ বাংলা”কে বলেন আমরা সকাল থেকে বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করেছি , লকডাউনে যাত্রীবাহী বাস চলাচল বন্ধ থাকলেও জরুরি পণ্যবাহী গাড়ি, রোগীবাহী অ্যাম্বুলেন্স এবং অতি জরুরি ও রাষ্ট্রীয় কাজে ব্যবহৃত যানবাহন চলাচলের ব্যবস্থা রাখা হয়েছে, সেই সাথে জনসাধারনকে বিশেষ প্রয়োজন ছাড়া কাউকে ঘর থেকে বের না হওয়ার আহ্বান জানান।

এসময় নির্বাহী অফিসার শারমিন আক্তার আরো বলেন আমাদের ফোর্সের স্বল্পতার কারনে অনেক জায়গায় অভিযান পরিচালনা করতে পারছিনা। লকডাউনে মানুষজনকে ঘরে রাখতে আমরা সর্বাত্মক চেষ্টা করছি।

দৌলতপুর উপজেলার বিভিন্ন এলাকা ঘুরে দেখা গেছে, শুধু ওষুধ ও ফলের দোকান এবং নিত্যপ্রয়োজনীয় পণ্যের দোকান খোলা রয়েছে, এ ছাড়া বিভিন্ন শপিং মল, বিপণিবিতান ও দোকানপাট বন্ধ রয়েছে এবং রাস্তায় কেউ বের হলে পুলিশের জেরার মুখে পড়ছেন পুলিশ তাদের বাড়িতে অবস্থান করতে বিভিন্ন পরামর্শ দিচ্ছেন।

এ বিষয়ে দৌলতপুর থানার ওসি নাসির উদ্দিন বলেন, লকডাউন কার্যকর করতে মহাসড়কের বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থানে চেকপোস্ট বসানো হয়েছে। এছাড়া জরুরি প্রয়োজনীয় গাড়ি এবং লকডাউন আওতার বাইরে রয়েছে এমন যানবাহন ছাড়া সকাল ৬টার পর থেকে অন্য কোনো যানবাহনই চলতে দেওয়া হচ্ছে না। এবং প্রয়োজন ছাড়া কাউকে ঘর থেকে বের না হওয়ার আহ্বান জানান তিনি।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ