1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
শুক্রবার, ১৯ অগাস্ট ২০২২, ০৫:০৩ অপরাহ্ন

দৌলতপুরে জোর পূর্বক জমি ও দোকান দখল করে নেওয়ার প্রতিবাদে সংবাদ সম্মেলন করেন

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : সোমবার, ১০ জানুয়ারী, ২০২২

ডেইলি নিউজ বাংলা ডেক্স: কুষ্টিয়ার দৌলতপুরে ব্যবসায়ী প্রতিষ্ঠান ভাংচুর ও জোর পূর্বক জমি ও দোকান দখল করে নেওয়ার প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছে এক ব্যবসায়ী। রবিবার (৯জানুয়ারি) সকালে উপজেলার প্রাগপুর গ্রামের মো. হাবিবুর(৪০) তার ক্রয় কৃত জমি ফেরত পেতে ন্যায় বিচারের আশায় এ সংবাদ সম্মেলন করেন।

এসময় ভুক্তভোগী হাবিবুর রহমান লিখিত বক্তব্য জানান-
আমার বাবা হাজী মোহাম্মদ হাসান আলী ১৯৯৭ সালে এই জমি হুমায়ন ফিরোজ এর থেকে ক্রয় করেছিল। তারপর থেকে আমরা এই জমি ভোগদখল করে আসছি এবং ঐ জমির উপর দোকান ঘর করে আমরা ব্যবসা বানিজ্য করে আসছি। এই জমি নিয়ে আব্দুল জলিল কামরুজ্জামান বেলাল এর পিতা কোর্টে মামলা করেন।

এই মামলা এখনও চলমান। আমরা সবাই কোর্টের আইনকে শ্রদ্ধা জানিয়ে কাজ করে আসছি। হঠাৎ করে মরহুম জলিলের পুত্র কামরুজ্জামান বেলাল কোন প্রকার আইনকে তোয়াক্কা না করেগত ০৬/০২/২০২২ ইং তারিখে তার নিজস্ব ক্যাডার বাহিনী সোহান (পিতা- জাহিদ), শাহিন ডাক্তার (পিতা- মৃত খলিলুর রহমান), মনা (পিতা- হাফিজুল), আলমগীর (পিতা- ইয়াছিন), আকরাম (পিতা- গোলাম), আতু (পিতা- ইদ্রিস), খালিদ (পিতা- মৃত কমল) কে আমাদের দোকানের তালা ভেঙে মালামাল লুটপাট করা নির্দেশ দেন কামরুজ্জামান বেলাল।

তার নির্দেশ অনুযায়ী এই সন্ত্রাস বাহিনী আমাদের দোকানের তালা ভেঙ্গে গত ০৬/০১/২০২২ ইং তারিখে মালামাল লুটপাট করে নেন এবং আমাদের দোকানের সামনে দিয়ে ১০ ইঞ্চি দেয়াল গাঁথিয়ে নেন এই সন্ত্রাসী বাহিনীর উপস্হিতিতে। আমরা বিষয়টি প্রাগপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আশরাফুজ্জামান মুকুল সরকারকে অবগতি করি। এসময় চেয়ারম্যান আশরাফুজ্জামান মুকুল সরকার কামরুজ্জামান বেলালকে এই বিষয়ে ফোন দেন এবং উভয় পক্ষকে নিয়ে ১১/০১/২০২২ ইং রোজ মঙ্গলবারে মিমাংসার দিন ধার্য করেন।

কিন্ত তার এই সিদ্ধান্তকে অমান্য করে ০৮/০১/২০২২ ইং তারিখ দিবাগত রাতে দেয়াল গাঁথা শুরু করে এবং কামরুজ্জামান বেলাল পিবিআই পটুয়াখালী জেলার পুলিশ সুপার হওয়ায় তার পুলিশি ক্ষমতা ব্যক্তিগত কাজে ব্যবহার করে এলাকায় ত্রাশ সৃষ্টি করে শান্তি-শৃঙ্খলার অবনতি করছে এবং আমাদেরকে চরম অসুবিধার মধ্যে ফেলেছে। তার জন্য আমরা আপনাদের শরনাপন্ন হই এবং এর প্রতিকার চেয়ে সংবাদ সম্মেলনের আয়োজন করি।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ