1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ০৩:০৫ পূর্বাহ্ন
শিরোনাম:

দৌলতপুরে ব্লাড ডোনেট ফাউন্ডেশনের ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্পেইনের উদ্বোধন করেন বাদশাহ্ এমপি

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : শনিবার, ২০ ফেব্রুয়ারী, ২০২১
আদাবাড়ীয়া ইউনিয়ন ব্লাড ডোনেট ফাউন্ডেশন এর উদ্যোগে রক্তের গ্রুপ নির্ণয় ক্যাম্পেইনের উদ্বোধনে বক্তব্য দেন কুষ্টিয়া-১ আসনের সংসদ সদস্য আঃকঃমঃ সরওয়ার জাহান বাদশাহ্।
আদাবাড়ীয়া ইউনিয়ন ব্লাড ডোনেট ফাউন্ডেশন এর উদ্যোগে রক্তের গ্রুপ নির্ণয় ক্যাম্পেইনের উদ্বোধনে বক্তব্য দেন কুষ্টিয়া-১ আসনের সংসদ সদস্য আঃকঃমঃ সরওয়ার জাহান বাদশাহ্।

দৌলতপুরে ব্লাড ডোনেট ফাউন্ডেশনের ফ্রি ব্লাড গ্রুপিং ক্যাম্পেইনের উদ্বোধন করেন এমপি বাদশাহ্।


দৌলতপুর প্রতিনিধি: কুষ্টিয়ার দৌলতপুরে আদাবাড়ীয়া ইউনিয়ন ব্লাড ডোনেট ফাউন্ডেশন এর উদ্যোগে রক্তের গ্রুপ নির্ণয় ক্যাম্পেইনের উদ্বোধন করা হয়েছে।

শনিবার (২০ ফেব্রুয়ারি) আদাবাড়ীয়া ইউনিয়ন কলেজ মাঠে প্রধান অতিথি থেকে ক্যাম্পেইনের উদ্বোধন করেন ইসলামী বিশ্ববিদ্যালয়ের সাবেক ট্রেজারার মো.মাহাতাব উদ্দিন সরকার ও কুষ্টিয়া-১দৌলতপুর আসনের সংসদ সদস্য এ্যাড আঃকাঃমঃ সরওয়ার জাহান বাদশাহ্।

আদাবাড়ীয়া ইউনিয়ন ব্লাড ডোনেট ফাউন্ডেশনের আহবায়ক আরাফাত আলী পাপ্পুর সভাপতিত্বে ও সদস্য সচিব মো.মাইনুল ইসলাম এর সঞ্চালনায় উদ্বোধন অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- উপজেলা আওয়ামী লীগের সাবেক তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক মো.টিপু নেওয়াজ ,শিক্ষা বিষয়ক সম্পাদক অধ্যক্ষ মো. ছাদিকুজ্জামান খান সুমন, আদাবাড়ীয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ মকবুল হোসেন, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শেখ হাফিজ চ্যালেঞ্জ, ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মোঃ শরিফুল ইসলাম,ইলিয়াস হোসেন মাস্টার প্রমুখ।

উদ্বোধনকালে বক্তারা বলেন, ‘আদাবাড়ীয়া ইউনিয়ন ব্লাড ডোনেট ফ্যাউন্ডেশন একটি সাহসী সংগঠন। রক্তদান একটি সাহসী কাজ, আর সাহসী কাজ করতে হয় ইয়াং জেনারেশনকে। যে রক্ত দিতে পারে সে নিঃসন্দেহে ভালো কাজ করে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ