1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ০৩:৩৩ পূর্বাহ্ন
শিরোনাম:
স্থায়ী জামিন পেলেন দৌলতপুর উপজেলা যুবলীগ সভাপতি টোকেন চৌধুরীসহ ২২ নেতাকর্মী দৌলতপুরে মশার কয়েল থেকে আগুন লেগে ৪ বসতবাড়ি ভষ্মিভুত ১ শিশু আহত বোয়ালমারীতে মা মেয়েকে চাপা দেওয়া সেই গরু ভর্তি ট্রাক আটক রাজশাহীতে সোসাল ইসলামী ব্যাংক লিঃ ও ভিসা সেন্টারের ডলার দুর্নীতি নতুন ২৭১৬ শিক্ষাপ্রতিষ্ঠান এমপিওভুক্ত। বাউফলে ০২ জুয়েলার্স ব‍্যবসায়ী সহ ৪  ডাকাত গ্রেফতার. বাণিজ্যের নতুন দুয়ার খুলে দিল পদ্মা সেতু। দশমিনায় পবিত্র ঈদ-উল-আযহা উপলক্ষে প্রস্তুতি সভা। ভেড়ামারায় পাটুয়াকান্দি মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচনের দাবিতে মানববন্ধন সালথায় বিনামূল্যে বীজ ও সার বিতরণ 

দৌলতপুরে যথাযোগ্য মর্যাদায় পালিত হয়েছে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : রবিবার, ২১ ফেব্রুয়ারী, ২০২১
দৌলতপুরে যথাযোগ্য মর্যাদায় পালিত হয়েছে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস।
ছবি: শহীদ বেদীতে প্রথমে দলীয় নেতাকর্মীদের সাথে নিয়ে পুষ্পমাল্য অর্পণ করেন কুষ্টিয়া-১ আসনের সংসদ সদস্য এ্যাড. আঃকঃমঃ সরওয়ার জাহান বাদশাহ্ ও উপজেলা চেয়ারম্যান এ্যাড.এজাজ আহমেদ মামুন।

দৌলতপুরে যথাযোগ্য মর্যাদায় পালিত হয়েছে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস।


একুশের প্রথম প্রহরে দৌলতপুর উপজেলার কেন্দ্রীয় শহীদ মিনারে মানুষের ঢল নামে। রাত ১২টা ১মিনিটে ফুলের শ্রদ্ধাঞ্জলি নিবেদনের মধ্য দিয়ে দিবসটি শুরু হয় (২১শে ফেব্রুয়ারি-২০২১) যথাযোগ্য মর্যাদায় ও নানা কর্মসূচির মধ্য দিয়ে কুষ্টিয়ার দৌলতপুরে পালিত হয়েছে একুশে ফেব্রুয়ারি ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস।

প্রথম প্রহরে শহীদ বেদীতে প্রথমে দলীয় নেতাকর্মীদের সাথে নিয়ে পুষ্পমাল্য অর্পণ করেন কুষ্টিয়া-১ আসনের সংসদ সদস্য এ্যাড. আঃকঃমঃ সরওয়ার জাহান বাদশাহ্ ও উপজেলা চেয়ারম্যান এ্যাড.এজাজ আহমেদ মামুন, এরপর পুষ্পমাল্য অর্পণ করেন উপজেলা নির্বাহী অফিসার শারমিন আক্তার ও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ জহুরুল আলম, পুষ্পমাল্য অর্পণ করেন উপজেলা বীর মুক্তিযোদ্ধা কমান্ডার, ছাত্রলীগ, যুবলীগ, কৃষকলীগ সহ সর্বস্তরের মানুষ পুষ্পমাল্য অর্পণ করেন।

এছাড়াও দৌলতপুর প্রেসক্লাব ডি.পি.সি, দৌলতপুর প্রেসক্লাব, রিপোর্টার্স ক্লাব সহ পর্যাক্রমে একে একে বিভিন্ন রাজনৈতিক দল, সামাজিক সংগঠন, ইমারত নির্মাণ শ্রমিক ইউনিয়ন, শুভেচ্ছা ক্যাবল নেটওয়ার্ক এর আব্দুল্লাহ আল মামুন সহ পুষ্পমাল্য অর্পণ করেন।

এ সময় ভাষা শহীদদের প্রতি গভীর শ্রদ্ধা আর একুশের চেতনা বাস্তবায়নে শপথ নেন সব শ্রেণি-পেশার মানুষ। এছাড়া উপজেলা প্রশাসন, রাজনৈতিক দল, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন প্রভাতফেরী, দিনব্যাপী মিলাদ মাহফিল, আলোচনা সভা সাংস্কৃতিক অনুষ্ঠান,চিত্রাঙ্গন প্রতিযোগিতাসহ বিভিন্ন কর্মসূচি আয়োজন করেছে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ