1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ১০:০৮ অপরাহ্ন
শিরোনাম:
যশোরের শার্শার নাভারণে জাতীয় সড়ক দিবস ২০২১ পালিত হয়েছে দশমিনায় ধর্ষনের অভিযোগে আটক ২ ময়মনসিংহে ১৪ কেজী গাঁজা ও ২০ গ্রাম হেরোইনসহ কুখ্যাত ব্যাবসায়ী রতন গ্রেফতার সংবাদ প্রকাশের পর শার্শায় ভিজিডির চাউল আত্বসাতের তদন্ত শুরু উপজেলা আওয়ামীলীগের বর্ধিত সভা শেখ রাসেল দিবসে রাসিকের বর্ণাঢ্য র‌্যালি ও ব্যাতিক্রমি আয়োজন ভাংগা থেকে র‍্যাবের হাতে ইয়াবাসহ বিকাশ প্রতারক চক্রের ২ সদস্য আটক শেখ রাসেল দিবস উদযাপন করলেন পটুয়াখালী মেয়র মহিউদ্দিন আহম্মেদ শার্শায় উপজেলা প্রসাশনের আয়োজনে শেখ রাসেলের জন্মদিন পালিত কমলগঞ্জে শেখ রাসেলের জন্মদিন উপলক্ষে, আলোচনা সভা ও পুরুষ্কার বিতরনী অনুষ্টিত

নওগাঁয় অসহায় মানুষের মাঝে শিক্ষার আলো ফাউন্ডেশনের খাবার বিতরণ

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : শনিবার, ২৮ নভেম্বর, ২০২০

আবু বক্কার,নওগাঁ প্রতিনিধিঃ নওগাঁয় একটি অনলাইন ভিত্তিক সেবা মূলক সংগঠন “শিক্ষার আলো ফাউন্ডেশন”এর উদ্যোগে আজ বেলা ১২ ঘটিকা হতে দুপুর ২ ঘটিকা পর্যন্ত খাবার বিতরণ করা হয়েছে। শনিবার দুপুরে বালুডাঙ্গা বাসস্ট্যান্ড থেকে শুরু করে দয়ালের মোড়, মুক্তির মোড়, গোস্তহাটীর মোড়, ডাবপট্টি, লিটন ব্রিজ, তাঁজের মোড়, ঢাকা বাস স্ট্যান্ড নামক স্থানে ঘুরে ঘুরে প্রায় ৫ শতাধিক অসহায় রিক্সা চালক ও অসহায় পথচারীদের মাঝে রান্না করা খাবার প্যাকেট বিতরণ করা হয়।

জানাযায় সংগঠনের সভাপতি মালয়েশিয়া প্রবাসি মোক্তাদুল কবির নাহিদ এর উদ্যোগে এ আয়োজন করা হয়েছে। আয়োজনে উপস্থিত ছিলেন, সাধারণ সম্পাদক সাব্বির আহমেদ, সহ-সভাপতি রকিবুল হাসান, রিদয় আহম্মেদ, মিজানুর নাহিদ হাসান, জিহান, আলমগীর কবির নাহিদ, আল আমিন, আবু শোয়াইব, মতিউর রহমান, প্রমূখ।

জানাযায় মালেশিয়ায় কর্মরত প্রবাসী ইঞ্জিনিয়ার মোঃ মুক্তাদুল কবির নাহিদ, বাংলাদেশ পলিটেকনিক্যাল ইন্সটিটিউট রাজশাহীতে অধ্যায়নরত মোঃ রকিবুল হাসান জনি, রাজশাহী রেলওয়েতে কর্মরত এস এম সাব্বির আহমেদ ও মোঃ মোতাওআজ জিহান বাবু প্রধান উদ্যোক্তা হিসেবে ২০২০ সালের ৩ আগস্ট অনলাইন ভিত্তিক সেবা মূলক সংগঠন “শিক্ষার আলো ফাউন্ডেশন নওগাঁ” নামে পথচলা শুরু করেন। যার সেবা সমূহের মধ্যে রয়েছেঃ- বিনামূল্যে রক্তদান, মাদকমুক্ত সমাজ গড়া, অসহায় শিক্ষার্থীদের পাশে দাঁড়ানো, বৃক্ষ রোপণ কার্যক্রম, অসহায় মানুষের পাশে দাঁড়ানো, এছাড়াও বিভিন্ন সামাজিক কাজে নিয়োজিত।

সংগঠনের প্রধান উদ্যোক্তা প্রবাসী ইঞ্জিনিয়ার মোঃ মুক্তাদুল কবির নাহিদ জানান, আমাদের চিন্তা ভাবনা অসহায় মানুষের পাশে দাঁড়ানো এবং সাহায্য করা অসহায় শিক্ষার্থীদের পাশে দাঁড়ানো এবং তাদের লেখাপড়ার কিছু অর্থ বহন করা আমাদের মূল উদ্দেশ্য, আমরা অনেক সময় দেখি অসহায় মানুষগুলো অর্থের অভাবে রক্তের গ্রুপ পরীক্ষা করতে পারেনা চিকিৎসা করতে পারেনা চলাফেরা তাদের অনেক কষ্ট হয় যার জন্য আমরা সামনের মাস থেকে মেডিকেল টীমের উদ্যোগ নিয়েছি, এবং অসহায় মানুষের জন্য কম্বল বিতরনের প্রস্তুতি নিয়েছি, অসহায় মানুষদের জন্য সার্বক্ষণিক পরিশ্রম করতেছে সাব্বির আহমেদ, রকিবুল হাসান, নাহিদ হাসান, জিহান, আলমগীর কবির নাহিদ, আল আমিন, আবু শোয়াইব, মতিউর রহমান,আমাদের পরবর্তী উদ্যোগগুলো অনেক আছে আমরা আস্তে আস্তে এগিয়ে যাব। যে কেউ চাইলে আমাদের সাথে সেবা দানে যুক্ত হতে পারেন।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ