1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
নওগাঁয় অসহায় মানুষের মাঝে শিক্ষার আলো ফাউন্ডেশনের খাবার বিতরণ - dailynewsbangla
শনিবার, ১০ ডিসেম্বর ২০২২, ০৮:৪৩ পূর্বাহ্ন
শিরোনাম:
সাংবাদিকদের সাথে মতবিনিময় করলেন আ. লীগের মনোনয়ন প্রত্যাশী ব্যারিস্টার রাকিব বোয়ালমারীতে নুপুর হত্যা মামলার দ্বিতীয় আসামি ৪৯ দিনপর গ্রেপ্তার সালথায় বেগম রোকেয়া দিবস উদযাপিত বোয়ালমারীতে রেলে কাটা পড়ে নারীর মৃত্যু প্রধানমন্ত্রীকে নিয়ে কটূক্তি – আলফাডাঙ্গায়  বিএনপি  কর্মী  আটক কসবায় সাবেক চেয়ারম্যানের বিরুদ্ধে ৩ লক্ষ টাকার গাছ কর্তনের অভিযোগ  সালথায় অসহায় দুঃস্থদের মাঝে জেলা পরিষদের ত্রাণ বিতরণ বোয়ালমারীতে ইউপি সদস্যকে মারধরের ঘটনায় মামলা আ’লীগ নেতা গ্রেপ্তার বোয়ালমারীতে বৌ নিয়ে মারামারির ঘটনায় ১৮ জনের নামে মামলা ৮ ডিসেম্বর দৌলতপুর পাক হানাদার মুক্ত দিবস

নওগাঁয় অসহায় মানুষের মাঝে শিক্ষার আলো ফাউন্ডেশনের খাবার বিতরণ

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : শনিবার, ২৮ নভেম্বর, ২০২০

আবু বক্কার,নওগাঁ প্রতিনিধিঃ নওগাঁয় একটি অনলাইন ভিত্তিক সেবা মূলক সংগঠন “শিক্ষার আলো ফাউন্ডেশন”এর উদ্যোগে আজ বেলা ১২ ঘটিকা হতে দুপুর ২ ঘটিকা পর্যন্ত খাবার বিতরণ করা হয়েছে। শনিবার দুপুরে বালুডাঙ্গা বাসস্ট্যান্ড থেকে শুরু করে দয়ালের মোড়, মুক্তির মোড়, গোস্তহাটীর মোড়, ডাবপট্টি, লিটন ব্রিজ, তাঁজের মোড়, ঢাকা বাস স্ট্যান্ড নামক স্থানে ঘুরে ঘুরে প্রায় ৫ শতাধিক অসহায় রিক্সা চালক ও অসহায় পথচারীদের মাঝে রান্না করা খাবার প্যাকেট বিতরণ করা হয়।

জানাযায় সংগঠনের সভাপতি মালয়েশিয়া প্রবাসি মোক্তাদুল কবির নাহিদ এর উদ্যোগে এ আয়োজন করা হয়েছে। আয়োজনে উপস্থিত ছিলেন, সাধারণ সম্পাদক সাব্বির আহমেদ, সহ-সভাপতি রকিবুল হাসান, রিদয় আহম্মেদ, মিজানুর নাহিদ হাসান, জিহান, আলমগীর কবির নাহিদ, আল আমিন, আবু শোয়াইব, মতিউর রহমান, প্রমূখ।

জানাযায় মালেশিয়ায় কর্মরত প্রবাসী ইঞ্জিনিয়ার মোঃ মুক্তাদুল কবির নাহিদ, বাংলাদেশ পলিটেকনিক্যাল ইন্সটিটিউট রাজশাহীতে অধ্যায়নরত মোঃ রকিবুল হাসান জনি, রাজশাহী রেলওয়েতে কর্মরত এস এম সাব্বির আহমেদ ও মোঃ মোতাওআজ জিহান বাবু প্রধান উদ্যোক্তা হিসেবে ২০২০ সালের ৩ আগস্ট অনলাইন ভিত্তিক সেবা মূলক সংগঠন “শিক্ষার আলো ফাউন্ডেশন নওগাঁ” নামে পথচলা শুরু করেন। যার সেবা সমূহের মধ্যে রয়েছেঃ- বিনামূল্যে রক্তদান, মাদকমুক্ত সমাজ গড়া, অসহায় শিক্ষার্থীদের পাশে দাঁড়ানো, বৃক্ষ রোপণ কার্যক্রম, অসহায় মানুষের পাশে দাঁড়ানো, এছাড়াও বিভিন্ন সামাজিক কাজে নিয়োজিত।

সংগঠনের প্রধান উদ্যোক্তা প্রবাসী ইঞ্জিনিয়ার মোঃ মুক্তাদুল কবির নাহিদ জানান, আমাদের চিন্তা ভাবনা অসহায় মানুষের পাশে দাঁড়ানো এবং সাহায্য করা অসহায় শিক্ষার্থীদের পাশে দাঁড়ানো এবং তাদের লেখাপড়ার কিছু অর্থ বহন করা আমাদের মূল উদ্দেশ্য, আমরা অনেক সময় দেখি অসহায় মানুষগুলো অর্থের অভাবে রক্তের গ্রুপ পরীক্ষা করতে পারেনা চিকিৎসা করতে পারেনা চলাফেরা তাদের অনেক কষ্ট হয় যার জন্য আমরা সামনের মাস থেকে মেডিকেল টীমের উদ্যোগ নিয়েছি, এবং অসহায় মানুষের জন্য কম্বল বিতরনের প্রস্তুতি নিয়েছি, অসহায় মানুষদের জন্য সার্বক্ষণিক পরিশ্রম করতেছে সাব্বির আহমেদ, রকিবুল হাসান, নাহিদ হাসান, জিহান, আলমগীর কবির নাহিদ, আল আমিন, আবু শোয়াইব, মতিউর রহমান,আমাদের পরবর্তী উদ্যোগগুলো অনেক আছে আমরা আস্তে আস্তে এগিয়ে যাব। যে কেউ চাইলে আমাদের সাথে সেবা দানে যুক্ত হতে পারেন।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ