1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
বৃহস্পতিবার, ০২ ডিসেম্বর ২০২১, ১২:৫১ পূর্বাহ্ন

নাগরপুরে বর্বরোচিত গ্রেনেড হামলায় নিহত শহীদের স্মরণে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : শনিবার, ২১ আগস্ট, ২০২১

নাগরপুর (টাঙ্গাইল) প্রতিনিধিঃ টাঙ্গাইলের নাগরপুরে উপজেলা সেচ্ছা সেবক লীগ ও ছাত্রলীগের উদ্যোগে মাননীয় এমপি মহোদয় এর কার্যালয়ে, ২১ আগষ্ট এর বর্বরোচিত গ্রেনেড হামলায় নিহত শহীদের স্মরণে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

২১ আগষ্ট ২০০৪ সালের এই দিনে মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনাকে হত্যার উদ্দেশ্য চালানো হয়েছিল এক শক্তিশালী গ্রেনেড হামলা। মহান আল্লাহ্ তালার অশেষ রহমতে ততকালীন বিরোধী দলের নেতা প্রানে রক্ষা পেলেও শহীদ হয়েছিলেন ২৪ নেতাকর্মী।

তখন সে নির্মম হামলার প্রতিবাদে সারা দেশের মানুষ ক্ষোভে ফেটে পড়েছিল। শোকের মাসের এ দিবটি উপলক্ষে শহীদের আত্মার শান্তি কামনা করে দোয়া কামনা করে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

আজ ২১ আগষ্ট ২০২১, শনিবার দুপুরে উপজেলা সেচ্ছা সবেক লীগের সভাপতি মো. বাবর আল মামুনের সভাপতিত্বে ও উপজেলা ছাত্রলীগের সভাপতি মো. আজিম হোসেন রতন এর সঞ্চালনায় এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মো. আব্দুল আলীম দুলাল, সাংগঠনিক সম্পাদক মো. শাহিদুল ইসলাম অপু, মো. জাহিদুল ইসলাম জাহিদ, শেখ সামছুল হক, ত্রান ও দূর্যোগ বিষয়ক সম্পাদক মো. উজ্জ্বল হোসেন মোল্লা, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মো. কোহিনূর হোসেন, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক পান্না, সেচ্ছা সেবক লীগের সাধারণ সম্পাদক মে. ফারুক হোসেন, ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. সজীব মিয়া প্রমুখ।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ