1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
বুধবার, ০৫ অক্টোবর ২০২২, ১১:০৪ অপরাহ্ন
শিরোনাম:
দৌলতপুর সীমান্তে বিজয়া দশমীকে ঘিরে দুই বাংলার মিলন মেলা এমপি’র বাসা থেকে চুরি করে পালিয়ে যাওয়া গৃহকর্মী দশমিনায় ৯ দিনপর আটক  রাজশাহীতে যাত্রা শুরু করলো “রাজশাহী অনলাইন সাংবাদিক ফোরাম” নাগরপুর উপজেলাধীন বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করলেন জননন্দিত নেতা তারেক শামস খান হিমু। বোয়ালমারীতে ডিসির পূজামন্ডপ পরিদর্শন রাকাব স্থানীয় মুখ্য কার্যালয়ে মাসব্যপী আমানত সংগ্রহ-২০২২ এর উদ্বোধন পটুয়াখালী জেলা পরিষদ নির্বাচনে আওয়ামীলগের চেয়ারম্যান প্রার্থীর দশমিনা উপজেলায় মতবিনিময় সভা দশমিনায় জাতীয় কন্যা দিবস উদযাপন দেশে ফিরেছেন প্রধানমন্ত্রী। দৌলতপুর দেওয়ানী আদালত পরিদর্শন করলেন বিচারপতি মোস্তাফিজুর রহমান

নেশাগ্রস্থ চার যুবককে জেল ও জরিমানা

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : বুধবার, ২৫ মে, ২০২২

মোঃবেল্লাল হোসেন
দশমিনা(পটুয়াখালী)প্রতিনিধি

পটুয়াখালী দশমিনা উপজেলায় নেশাগ্রস্থ অবস্থায় চার যুবককে জেলা ও জরিমানা করা হরয়েছে।
নির্বাহী অফিস সূত্রে জানাযায়, গোপন সংবাদের ভিত্তিতে গত মঙ্গবার রাত ৮ টায় অভিযান পরিচালনা করে দশমিনা সরকারি মডেল মাধ্যমিক বিদ্যালয় ভবনের দোতালা থেকে উপজেলার উত্তর লক্ষীপুর গ্রামের বারেক মোল্লার ছেলে নাগর মোল্লা(২৩), বাবুল সিকদারের ছেলে আকাশ(২৪) ও বাঁশবাড়ীয়া ইউনিয়নের চরহোসনাবাদ গ্রামের মোহাম্মাদ হাওলাদারের ছেলে রবিন হাওলাদার(২৩), আবু হাওলাদারের ছেলে ইমরান(২২) কে নেশাগ্রস্থ অবস্থায় চার যুবককে আটক করে জেল ও জরিমানা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট ।
উপজেলা নির্বাহী কর্মকর্তা(ইউএনও) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট বলেন, মাদক নিধোন অভিযান পরিচালনা করে চার যুবককে আটক করা হয়। জিঞ্জাসাবাদ ও স্বীকারউক্তিতে চার জনকে মাদক নিয়ন্ত্রণ আইন ২০০৯ এর ধারা ৩৬(৫) মোতাবেক ১৫দিনের জেল ও ৫শত করে জরিমানা করা হয়। তিনি আরো বলেন মাদক র্নিমূলে এ অভিযান অব্যহত থাকবে।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ