1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ০৭:৪০ পূর্বাহ্ন
শিরোনাম:
সামিট এন্ড বিজনেস এক্সিলেন্স অ্যাওয়ার্ডে রিয়েল এষ্টেট ক্যাটাগরিতে এমারজিং ডেভেলপার অফ দ্যা ইয়ার পদকপ্রাপ্ত হয়েছে রিয়েল ক্যাপিটা গ্রুপ বোয়ালমারীতে ৪৮ হাজার টাকা হাতিয়ে নিলো বিকাশ চক্র দশমিনায় খালে বিষ প্রয়োগ করে মাছ নিধোন করায় মানববন্ধন। ইনডেমনিটি অধ্যাদেশ : ইতিহাসের কলঙ্কিত অধ্যায়  ফরিদপুরে বিশ্ব নদী দিবস পালন বাবার লাশ বাড়িতে রেখে এস এসসি পরিক্ষা দিলো রানা প্রধানমন্ত্রীর জন্মদিন উদযাপন উপলক্ষে প্রস্তুতিমূলক সভা।  বোয়ালমারীতে দুর্গাপূজা উপলক্ষ্যে থানা পুলিশের মতবিনিময়সভা দশমিনায় নদী দিবস-২০২২ উদযাপন।  নিখোঁজের ২৯ দিনন পর এক নারী বোয়ালমারী থেকে উদ্ধার

পাগলির কন্যা সন্তানের দত্তক নিলেন রিপন দম্পত্তি

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : শুক্রবার, ১৬ সেপ্টেম্বর, ২০২২

 

মোঃবেল্লাল হোসেন
দশমিনা(পটুয়াখালী)প্রতিনিধি পটুয়াখালী দশমিনা উপজেলার বাঁশবাড়ীয়া ইউনিয়নের বাংলাবাজার মাধ্যমিক বিদ্যালয়ের ভবনের নিচে গত ৮ সেপ্টেম্বর সকালে কন্যা সন্তানের জন্ম হয পিতৃ পরিচয়হিন এক কন্যা সন্তানের। কন্যা সন্তানের মা মানসিক ভারসম্যহীন। সকাল ৯ টার সময় বাংলাবাজার মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক বিষয়টি উপজেলা নির্বাহী কর্মকর্তাকে জানান। পরে থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা ও উপজেলা স্বাস্থ্য ও প.প কর্মকর্তার নিজ উদ্যোগে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। এ থবর ছড়িয়ে পরলে উপজেলার ও পাশ^বর্তী উপজেলা থেকে কন্যা সন্তানটি দত্তক নিতে নির্বাহী কর্মকর্তা বারাবর ৭-৮জন আবেদন করেন। কন্যা সন্তানটি অপুষ্ট ও জন্ডিস দেখা দিলে চিকিৎসার কারনে কোন সিদ্বান্ত নেয়া হয়ছি।
নির্বাহী অফিস সূত্রে জানযায়, শিশুটি দত্তক নেয়ার জন্য ৭-৮ নিঃসন্তান দম্পত্তি ইচ্ছা প্রকাশ করেন। পরে উপজেলা শিশু কল্যান বোর্ড শিশুটির নানা দিক চিন্তাভাবনা করে শিশুটির ভবিষ্যতের কথা বিবেচনা করে সমর্থবান পরিবারের কাছে হস্তান্তরের সিদ্বান্ত নেয়।
গত শুক্রবার ১৬ সেপ্টেম্বর সকাল ১১ টায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে উপজেলা শিশু কল্যান বোর্ডে সভাপতি উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মহিউদ্দিন আল হেলাল, সদস্য সচিব উপজেলা সহকারি সমাজসেবা কর্মকর্তা মোঃ মহিবুল্লাহ, সদস্য স্বাস্থ্য ও প.প কর্মকর্তা ডাঃ মোস্তাফিজুর রহমান ও কন্যা সন্তানের চিকিৎসক ডাঃ গোলাম সরোয়ার এর উপস্থিতিতে উপজেলার বেতাগীসানকিপুর ইউনিয়নের মাছুয়াখালী গ্রামের মোঃ রিপন নিঃসন্তান দম্পত্তি কাছে শর্তসাপেক্ষে কন্যা সন্তানকে দত্তক দেয়া হয়।
দত্তক নেয়া রিপন দম্পত্তি বলেন, আমাদের পঁচিশ বছেরের সংসার জীবনে কোন সন্তানের মুখ দেখিনি । এই সন্তান পেয়ে আমারা দু’জন অনেক অনেক খুশি । কন্যা সন্তানের নাম রাখা হয় বিবি আয়শা। আল্লাহর রহমাতে এই স্তানের জন্য আমরা আমদের সর্বোচ্চ ত্যাগ করে লাল-পালন করে উচ্চ শিক্ষায় শিক্ষিত করবো।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ