1. zillu.akash@gmail.com : admi2017 :
  2. editor@dailynewsbangla.com : Daily NewsBangla : Daily NewsBangla
শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১, ০৮:২৫ পূর্বাহ্ন
শিরোনাম:
রাসিক মেয়রের সহযোগিতায় হুইলচেয়ার পেলেন প্রতিবন্ধী জেসমিন খাতুন আসন্ন উপ-নির্বাচনে মহিলা সমর্থকদের রাসেলের পক্ষে ভোট প্রার্থনা ও পথসভা মহাদেবপুরে তথ্য অফিসের ওরিয়েন্টেশন কর্মশালা অনুষ্টিত দশমিনায় চলছে পূজা মন্ডপে প্রস্তুুতি, ব্যস্ত সময় পার করছে মৃৎ শিল্পীরা দশমিনায় ইউপি সচিব ও তথ্য সেবক এর বিরুদ্ধে জন্ম সনদে অতিরিক্ত টাকা নেয়ার অভিযোগ দৌলতপুরে বাদশাহ্ এমপি’কে বরণ করতে হাজারো মানুষের ঢল দশমিনায় তানিয়া ধর্ষণ ও হত্যা মামলায় আপীল বিভাগ খুনীদের ফাঁসি বহাল উৎসবমুখর পরিবেশে নওগাঁয় আদিবাসী উড়াও সম্প্রদায়ের ঐতিহ্যবাহী কারাম উৎসব পালিত চার লেন সড়ক উন্নীতকরণ কাজের উদ্বোধন করলেন রাসিক মেয়র লিটন পটুয়াখালী জেলা পরিষদ কর্তৃক স্থাপিত বীর মুক্তিযোদ্ধা ভাস্কর্য উদ্বোধন

পোরশা উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ শাহ্ মঞ্জুর মোরশেদ চৌধুরী এর ৫০তম জন্মবার্ষিকী

ডেইলী নিউজ বাংলা ডেস্ক
  • আপডেট টাইম : শুক্রবার, ২৩ অক্টোবর, ২০২০

পোরশা উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ শাহ্ মঞ্জুর মোরশেদ চৌধুরী এর ৫০তম জন্মবার্ষিকী। এ উপলক্ষে উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি জনাব ওবায়দুল্লাহ শেখ, তেতুলিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য ও পোরশা মডেল প্রেসক্লাবের সভাপতি মোঃ আমিনুল ইসলাম রাজু, মোঃ মোশারফ হোসেন, মোঃ শাহজাহান আলী, মোঃ আবু রায়হান, মোহাম্মদ শেখ ইসতেখার আহাম্মেদ জেনারেল, মোঃ নুরুজ্জামান শাহ্, মোহাম্মদ আজিজুল হক বাবু, মোহাম্মদ হোসেন শাহ্, সরাইগাছি ফ্রেন্ডস ক্লাবের সদস্য ও যুবলীগ ও ছাত্রলীগ সহ দলের বিভিন্ন ইউনিয়ন পর্যায়ের নেতৃবৃন্দ শুভকামনা জানান এবং সারাইগাছি সহ-সভাপতির চেম্বারে কেক কেটে তার জন্মদিন পালন করা হয়।

তিনি চৌধুরী পরিবারে ১৯৭১ সালের ২২অক্টোবর জন্মগ্রহণ করেন। তার পিতার নাম শাহ্ মোঃ ফজলুল হক চৌধুরী, তার দাদা ডাক্তার বশিরুল হক চৌধুরী তিনি তদনীন্তন এমএলএ ছিলেন। জন্ম লগ্ন থেকেই তিনি ও তার পরিবার আওয়ামী লীগ দলের সাথে সম্পৃক্ত এবং উক্ত দলকে মনেপ্রাণে ভালোবাসেন তার দাদার সূত্রে তিনি একজন সফল রাজনীতিবিদ । পোরশা হাই মাদ্রাসা কাম হাই স্কুল থেকে এসএসসি পরীক্ষা সুনামের সাথে উত্তীর্ণ হয়ে কলেজ লেভেল পাস করে ভর্তি হন রাজশাহী ইউনিভার্সিটি ইংরেজি বিষয় নিয়ে। পড়ালেখা সমাপ্ত করার পরে তিনি ইংরেজি প্রভাষক হিসেবে প্রথমে যোগদান করেন তিলনা কলেজে পরে তিনি একই পদে স্থানান্তরিত হয়ন গাংগুরিয়া ডিগ্রী কলেজে সেখানে তিনি প্রভাষক থেকে বর্তমানে অধ্যক্ষের নিয়োজিত। তিনি একজন সমাজসেবী রাজনীতিবিদ এবং দক্ষ শিক্ষক। সুখে দুঃখে মানুষের পাশে থাকেন। সত্যিই তার বক্তৃতা শুনলে প্রতিটা মানুষ তার প্রতি মুগ্ধ হয়ে যান।

নিউজটি শেয়ার করুন..

এ জাতীয় আরো সংবাদ